সদ্য সংবাদ

 এসপি জানতেন ওসি প্রদীপের ‘জলসা ঘরে’ চলত ভ’য়ংকর সব অপরাধ!  এবার রাজশাহী রেঞ্জ এসপির বিরুদ্ধে ব্যবসায়ীর চাঁদাবাজির মামলা  আড়াইহাজারে মার্কেটের ছাদে যুবকের গলাকাটা লাশ  সুশাসনের চ্যালেঞ্জ মোকাবিলায় টিআইবির নয় দফা  নির্বাচনে দলীয় টিকেট নিশ্চিত করেছেন ইলহান ওমর   ক্রসফায়ারের ভয় দেখিয়ে অর্থ আদায়, পাঁচ পুলিশের বিরুদ্ধে মামলা   ওসি শিশিরের অপকর্ম তদন্তে পুলিশ হেডকোয়াটার্সের টিম বরিশালে   বাড়ার পর এবার স্বর্ণের দাম কমল   সিফাতের ভাষ্য: বাংলাদেশ কাম ডাউন, কাম ডাউন, এরপর গুলি..   মেজর সিনহা হত্যা মামলা: ১৬ আগস্ট গণশুনানি করবে তদন্ত কমিটি   মেজর সিনহার হত্যাকাণ্ড নিয়ে যা বললেন এমপি হারুন  বর্ধিত বাসভাড়া বাতিলের দাবিতে সীতাকুণ্ডে যাত্রী কল্যাণ সমিতির সমাবেশ  শৈলকুপায় প্রেমের ফাঁদে ফেলে ৬ মামলার আসামী গ্রেফতার   ঝিনাইদহে মোট আক্রান্ত ১২১৩ ও মৃত্যু ৪০ জন  পঞ্চগড়ে শিক্ষক নিয়োগে হাতিয়ে নিয়েছে ৩০ লাখ টাকা   মেজর সিনহার খুনী পুলিশ পরিদর্শক লিয়াকতের বিরুদ্ধে যত অভিযোগ  নিজের জন্ম শহরে ৫০টি ভেন্টিলেটর দিলেন মেসি   পুলিশের সংস্কার প্রয়োজন- এসপি মোহাম্মদ জায়েদুল আলম   নায়িকার শরীর নিয়ে মন্তব্য করে বিপাকে পরিচালক  সরকার পদত্যাগের পরও যে কারণে বিক্ষোভে উত্তাল বৈরুত

কালিয়াকৈরে কলেজ ছাত্র হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

 Tue, Dec 10, 2019 9:02 PM
কালিয়াকৈরে কলেজ ছাত্র হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

কালিয়াকৈর (গাজীপুর) থেকে মাইনুল সিকদার: গাজীপুরের কালিয়াকৈরে ট্রাকের চাকায় পিষ্ট করে এক কলেজ ছাত্রকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (১০ ডিসেম্বর) দুপুরে হত্যাকারীদের বিচারসহ ৪ দফা দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী ও দু’টি কলেজের শিক্ষার্থীরা।

নিহত ছাত্র কালিয়াকৈর উপজেলার সাহেবাবাদ এলাকার আনোয়ার হোসেনের ছেলে আশরাফুল ইসলাম রতন (১৮)। সে কালিয়াকৈর ডিগ্রি কলেজের এইচএসসি ১ম বর্ষের শিক্ষার্থী ছিলো। মানববন্ধন ও শিক্ষক-শিক্ষার্থী সূত্রে জানা গেছে, আশরাফুল ও তার বন্ধু শুভ মনিদাস গত বৃহস্পতিবার দুপুরে কলেজ শেষে মোটরসাইকেল যোগে উপজেলার সফিপুরের দিকে যাচ্ছিলো। যাওয়ার পথে দুপুর সোয়া ২টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা এলাকায় পৌঁছলে পেছন থেকে একটি ট্রাক (কুষ্টিয়া-ট-১১-৩০২৪) তাদের ধাক্কা দেয়। এতে তারা মোটরসাইল নিয়ে সড়কের উপর পড়ে গেলে ওই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আশরাফুল ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহত অবস্থায় মনিদাসকে প্রথমে সফিপুর মডার্ন হাসপাতালে ও পরে টাঙ্গাইলের মির্জাপুর কুমুদিনী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে সালনা (কোনাবাড়ি) হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই ট্রাকটি আটক করলেও চালক ও সহযোগী পালিয়ে যায়। নিহতের লাশ ওইদিনই সাহেবাবাদ এলাকায় তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। ওই কলেজছাত্র হত্যাকারীদের বিচার ও বিভিন্ন দাবীতে মঙ্গলবার দুপুরে উপজেলার লতিফপুর এলাকায় মানববন্ধন করেছে এলাকাবাসী এবং কালিয়াকৈর ডিগ্রি কলেজ ও জাতির পিতা বঙ্গবন্ধু সরকারী কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা। এসময় তারা নিহতের পরিবারকে আর্থিক ক্ষতিপূরণ, ঘটনার সুষ্ঠু তদন্ত করে চালক ও জড়িত ব্যক্তিদের দ্রুত শাস্তির আওতায় আনা, কোন গোষ্ঠীর মতাদর্শে প্রভাবিত না হয়ে নিরাপদ সড়ক আইনের দ্রুত বাস্তবায়ন, মোটরসাইকেল দুর্ঘটনা বেশি হয়- এর জন্য প্রয়োজনে মোটরসাইকেল চলাচলের জন্য আলাদা লেন নির্মাণ করা ইত্যাদি দাবী জানানো হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন- কালিয়াকৈর ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মো. বাদল হোসেন, কালিয়াকৈর ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক সাইদুর রহমান, কালিয়াকৈর পৌর ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক আশিক মাহমুদ, জাতির পিতা বঙ্গবন্ধু সরকারী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মামুন মন্ডল, কালিয়াকৈর ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মৃদুল হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক মারুফ হোসেন, সহ-সভাপতি অমিত হাসানসহ অন্যরা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন