সদ্য সংবাদ

 সরকার ইভিএমের ওপর ভর করেছে: মির্জা ফখরুল  নায়িকা দেখতে পাঁচ রাত ফুটপাতে কাটালেন এক ভক্ত   রোহিঙ্গাদের সঙ্গে যা করা হয়েছে তা গণহত্যার শামিল: আইসিজে   দেশকে সন্ত্রাস-দুর্নীতিমুক্ত করতে চাই: প্রধানমন্ত্রী  বাসাবাড়ির চুলায় নয়, শিল্পে গ্যাস দেব: সংসদে প্রতিমন্ত্রী  মেহেরপুরে ফেনসিডিল রাখার দায়ে যুবকের জেল  মেহেরপুর শ্মশানঘাট মন্দিরে ৩ দিনব্যাপী কালী পূজা  ডুমুরিয়ায় এমপি পুত্রের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন  কালিয়াকৈরে তৃতীয় শ্রেণীর কর্মচারীদের কর্মবিরতি  রংপুরে নিবন্ধনকৃত শিশুদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ  পলাশে শিক্ষার্থীদের মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে অভিভাবকদের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত  পঞ্চগড়ে কালেক্টরেট সহকারী সমিতি’র উদ্যোগে কর্মবিরতি ও সমাবেশ  কালিয়াকৈরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত  পার্বতীপুরে পল্লীশ্রী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত  রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের নির্মাণ কাজ দ্রুত গতিতে এগিয়ে চলেছে  বাংলাদেশের নতুন বোলিং কোচ ওয়েস্ট ইন্ডিজের গিবসন  সিদ্ধিরগঞ্জে হত্যা মামলার পলাতক আসামি শরীফ গ্রেফতার  বিমানে লাগেজ হারালে বা নষ্ট হলে কেজি প্রতি লক্ষাধিক টাকা ক্ষতিপূরণ  ৯ লাখ নারী কর্মী বিদেশে গেছেন: প্রবাসী কল্যাণ মন্ত্রী  ফতুল্লায় ধর্ষককে ছেড়ে দেওয়া যুবলীগ নেতা শ্যামল গ্রেফতার

কালিয়াকৈরে কলেজ ছাত্র হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

 Tue, Dec 10, 2019 9:02 PM
কালিয়াকৈরে কলেজ ছাত্র হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

কালিয়াকৈর (গাজীপুর) থেকে মাইনুল সিকদার: গাজীপুরের কালিয়াকৈরে ট্রাকের চাকায় পিষ্ট করে এক কলেজ ছাত্রকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (১০ ডিসেম্বর) দুপুরে হত্যাকারীদের বিচারসহ ৪ দফা দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী ও দু’টি কলেজের শিক্ষার্থীরা।

নিহত ছাত্র কালিয়াকৈর উপজেলার সাহেবাবাদ এলাকার আনোয়ার হোসেনের ছেলে আশরাফুল ইসলাম রতন (১৮)। সে কালিয়াকৈর ডিগ্রি কলেজের এইচএসসি ১ম বর্ষের শিক্ষার্থী ছিলো। মানববন্ধন ও শিক্ষক-শিক্ষার্থী সূত্রে জানা গেছে, আশরাফুল ও তার বন্ধু শুভ মনিদাস গত বৃহস্পতিবার দুপুরে কলেজ শেষে মোটরসাইকেল যোগে উপজেলার সফিপুরের দিকে যাচ্ছিলো। যাওয়ার পথে দুপুর সোয়া ২টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা এলাকায় পৌঁছলে পেছন থেকে একটি ট্রাক (কুষ্টিয়া-ট-১১-৩০২৪) তাদের ধাক্কা দেয়। এতে তারা মোটরসাইল নিয়ে সড়কের উপর পড়ে গেলে ওই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আশরাফুল ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহত অবস্থায় মনিদাসকে প্রথমে সফিপুর মডার্ন হাসপাতালে ও পরে টাঙ্গাইলের মির্জাপুর কুমুদিনী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে সালনা (কোনাবাড়ি) হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই ট্রাকটি আটক করলেও চালক ও সহযোগী পালিয়ে যায়। নিহতের লাশ ওইদিনই সাহেবাবাদ এলাকায় তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। ওই কলেজছাত্র হত্যাকারীদের বিচার ও বিভিন্ন দাবীতে মঙ্গলবার দুপুরে উপজেলার লতিফপুর এলাকায় মানববন্ধন করেছে এলাকাবাসী এবং কালিয়াকৈর ডিগ্রি কলেজ ও জাতির পিতা বঙ্গবন্ধু সরকারী কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা। এসময় তারা নিহতের পরিবারকে আর্থিক ক্ষতিপূরণ, ঘটনার সুষ্ঠু তদন্ত করে চালক ও জড়িত ব্যক্তিদের দ্রুত শাস্তির আওতায় আনা, কোন গোষ্ঠীর মতাদর্শে প্রভাবিত না হয়ে নিরাপদ সড়ক আইনের দ্রুত বাস্তবায়ন, মোটরসাইকেল দুর্ঘটনা বেশি হয়- এর জন্য প্রয়োজনে মোটরসাইকেল চলাচলের জন্য আলাদা লেন নির্মাণ করা ইত্যাদি দাবী জানানো হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন- কালিয়াকৈর ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মো. বাদল হোসেন, কালিয়াকৈর ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক সাইদুর রহমান, কালিয়াকৈর পৌর ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক আশিক মাহমুদ, জাতির পিতা বঙ্গবন্ধু সরকারী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মামুন মন্ডল, কালিয়াকৈর ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মৃদুল হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক মারুফ হোসেন, সহ-সভাপতি অমিত হাসানসহ অন্যরা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন