সদ্য সংবাদ

 এসপি জানতেন ওসি প্রদীপের ‘জলসা ঘরে’ চলত ভ’য়ংকর সব অপরাধ!  এবার রাজশাহী রেঞ্জ এসপির বিরুদ্ধে ব্যবসায়ীর চাঁদাবাজির মামলা  আড়াইহাজারে মার্কেটের ছাদে যুবকের গলাকাটা লাশ  সুশাসনের চ্যালেঞ্জ মোকাবিলায় টিআইবির নয় দফা  নির্বাচনে দলীয় টিকেট নিশ্চিত করেছেন ইলহান ওমর   ক্রসফায়ারের ভয় দেখিয়ে অর্থ আদায়, পাঁচ পুলিশের বিরুদ্ধে মামলা   ওসি শিশিরের অপকর্ম তদন্তে পুলিশ হেডকোয়াটার্সের টিম বরিশালে   বাড়ার পর এবার স্বর্ণের দাম কমল   সিফাতের ভাষ্য: বাংলাদেশ কাম ডাউন, কাম ডাউন, এরপর গুলি..   মেজর সিনহা হত্যা মামলা: ১৬ আগস্ট গণশুনানি করবে তদন্ত কমিটি   মেজর সিনহার হত্যাকাণ্ড নিয়ে যা বললেন এমপি হারুন  বর্ধিত বাসভাড়া বাতিলের দাবিতে সীতাকুণ্ডে যাত্রী কল্যাণ সমিতির সমাবেশ  শৈলকুপায় প্রেমের ফাঁদে ফেলে ৬ মামলার আসামী গ্রেফতার   ঝিনাইদহে মোট আক্রান্ত ১২১৩ ও মৃত্যু ৪০ জন  পঞ্চগড়ে শিক্ষক নিয়োগে হাতিয়ে নিয়েছে ৩০ লাখ টাকা   মেজর সিনহার খুনী পুলিশ পরিদর্শক লিয়াকতের বিরুদ্ধে যত অভিযোগ  নিজের জন্ম শহরে ৫০টি ভেন্টিলেটর দিলেন মেসি   পুলিশের সংস্কার প্রয়োজন- এসপি মোহাম্মদ জায়েদুল আলম   নায়িকার শরীর নিয়ে মন্তব্য করে বিপাকে পরিচালক  সরকার পদত্যাগের পরও যে কারণে বিক্ষোভে উত্তাল বৈরুত

কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ডে নিহত ১, দগ্ধ ২৮

 Wed, Dec 11, 2019 10:25 PM
কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ডে নিহত ১, দগ্ধ ২৮

এশিয়া খবর ডেস্ক:: ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার হিজলতলা এলাকায় একটি প্লাস্টিক

 কারখানায় গ্যাস সিলিন্ডার বিস্ফারণে ১ জন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত দগ্ধ ২৮ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার বিকাল সাড়ে চারটার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা ও আহত কারখানা শ্রমিকরা জানায়, প্লাস্টিক গ্লাস তৈরির কাজ করায় সময় হঠাৎ একটি গ্যাস সিলিন্ডার বিস্ফারণ ঘটলে মুহূর্তেই আগুন কারখানার ভেতরে ছড়িয়ে পড়ে। এসময় ২০ থেকে ৩০ জন শ্রমিক আগুনে পুড়ে আহত হয়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শাহ জামান জানান, আগুন নেভাতে কেরানীগঞ্জ, পোস্তগোলা ও সদরঘাট ফায়ার সার্ভিসের ৭ টি ইউনিট কাজ করছে।

কেরানীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে এক শ্রমিকের পোড়া লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে।

আহতদের পুলিশ, র‍্যাব ও এলাকাবাসী উদ্ধার করে মিটফোর্ড হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ২৮ জনকে পাঠিয়েছেন। তাদেরকে হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

কারখানার শ্রমিক বাবুল জানায়, তাদের সাথে কাজকরা ৩/৪ জন শ্রমিক কারখানার মধ্যে আটকা পড়ে আছে। আগুনের লেলিহানে তাদের উদ্ধার করা সম্ভব হয়নি।

প্রসঙ্গত, এর আগে গত ফেব্রুয়ারি মাসে ওই কারখানা আরেক দফা আগুন লেগেছিল। সেই রেশ কাটতে না কাটতেই আবারও অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটলো।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন