সদ্য সংবাদ

 সরকার ইভিএমের ওপর ভর করেছে: মির্জা ফখরুল  নায়িকা দেখতে পাঁচ রাত ফুটপাতে কাটালেন এক ভক্ত   রোহিঙ্গাদের সঙ্গে যা করা হয়েছে তা গণহত্যার শামিল: আইসিজে   দেশকে সন্ত্রাস-দুর্নীতিমুক্ত করতে চাই: প্রধানমন্ত্রী  বাসাবাড়ির চুলায় নয়, শিল্পে গ্যাস দেব: সংসদে প্রতিমন্ত্রী  মেহেরপুরে ফেনসিডিল রাখার দায়ে যুবকের জেল  মেহেরপুর শ্মশানঘাট মন্দিরে ৩ দিনব্যাপী কালী পূজা  ডুমুরিয়ায় এমপি পুত্রের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন  কালিয়াকৈরে তৃতীয় শ্রেণীর কর্মচারীদের কর্মবিরতি  রংপুরে নিবন্ধনকৃত শিশুদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ  পলাশে শিক্ষার্থীদের মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে অভিভাবকদের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত  পঞ্চগড়ে কালেক্টরেট সহকারী সমিতি’র উদ্যোগে কর্মবিরতি ও সমাবেশ  কালিয়াকৈরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত  পার্বতীপুরে পল্লীশ্রী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত  রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের নির্মাণ কাজ দ্রুত গতিতে এগিয়ে চলেছে  বাংলাদেশের নতুন বোলিং কোচ ওয়েস্ট ইন্ডিজের গিবসন  সিদ্ধিরগঞ্জে হত্যা মামলার পলাতক আসামি শরীফ গ্রেফতার  বিমানে লাগেজ হারালে বা নষ্ট হলে কেজি প্রতি লক্ষাধিক টাকা ক্ষতিপূরণ  ৯ লাখ নারী কর্মী বিদেশে গেছেন: প্রবাসী কল্যাণ মন্ত্রী  ফতুল্লায় ধর্ষককে ছেড়ে দেওয়া যুবলীগ নেতা শ্যামল গ্রেফতার

কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ডে নিহত ১, দগ্ধ ২৮

 Wed, Dec 11, 2019 10:25 PM
কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ডে নিহত ১, দগ্ধ ২৮

এশিয়া খবর ডেস্ক:: ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার হিজলতলা এলাকায় একটি প্লাস্টিক

 কারখানায় গ্যাস সিলিন্ডার বিস্ফারণে ১ জন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত দগ্ধ ২৮ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার বিকাল সাড়ে চারটার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা ও আহত কারখানা শ্রমিকরা জানায়, প্লাস্টিক গ্লাস তৈরির কাজ করায় সময় হঠাৎ একটি গ্যাস সিলিন্ডার বিস্ফারণ ঘটলে মুহূর্তেই আগুন কারখানার ভেতরে ছড়িয়ে পড়ে। এসময় ২০ থেকে ৩০ জন শ্রমিক আগুনে পুড়ে আহত হয়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শাহ জামান জানান, আগুন নেভাতে কেরানীগঞ্জ, পোস্তগোলা ও সদরঘাট ফায়ার সার্ভিসের ৭ টি ইউনিট কাজ করছে।

কেরানীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে এক শ্রমিকের পোড়া লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে।

আহতদের পুলিশ, র‍্যাব ও এলাকাবাসী উদ্ধার করে মিটফোর্ড হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ২৮ জনকে পাঠিয়েছেন। তাদেরকে হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

কারখানার শ্রমিক বাবুল জানায়, তাদের সাথে কাজকরা ৩/৪ জন শ্রমিক কারখানার মধ্যে আটকা পড়ে আছে। আগুনের লেলিহানে তাদের উদ্ধার করা সম্ভব হয়নি।

প্রসঙ্গত, এর আগে গত ফেব্রুয়ারি মাসে ওই কারখানা আরেক দফা আগুন লেগেছিল। সেই রেশ কাটতে না কাটতেই আবারও অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটলো।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন