সদ্য সংবাদ

  চাঁদপুরের ডিবির ওসি রনজিত বড়ুয়ার বিরুদ্ধে দুদকের অনুসন্ধান   আড়াইহাজারে বন্ধুকে গলাকেটে হত্যার ঘটনায় স্বীকারোক্তি  ইসরায়েল-আমিরাতের ‘ঐতিহাসিক মিলন’ ঘটালেন ট্রাম্প   দুর্নীতি-দুঃশাসনে দিশেহারা জনগণ : মান্না   বাসায় জুম মিটিং করলে আপ্যায়ন ব্যয় লাগবে কেন: পরিকল্পনামন্ত্রী  শোক দিবসের পরিবেশ যেন বিনষ্ট না হয়: ওবায়দুল কাদের   মহেশখালীতে ওসি প্রদীপের বিরুদ্ধে করা মামলা খারিজ, তদন্তে দেয়া হয়েছে সিআইডিকে   ব্যক্তির অপকর্মের দায় পুলিশ বহন করবে না: পুলিশ অ্যাসোসিয়েশন  মাঝ নদীতে ধাক্কাধাক্কি, ২ লঞ্চের রুট পারমিট স্থগিত   যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে সংঘর্ষে ৩ কিশোর নিহত  এসপি জানতেন ওসি প্রদীপের ‘জলসা ঘরে’ চলত ভ’য়ংকর সব অপরাধ!  এবার রাজশাহী রেঞ্জ এসপির বিরুদ্ধে ব্যবসায়ীর চাঁদাবাজির মামলা  আড়াইহাজারে মার্কেটের ছাদে যুবকের গলাকাটা লাশ  সুশাসনের চ্যালেঞ্জ মোকাবিলায় টিআইবির নয় দফা  নির্বাচনে দলীয় টিকেট নিশ্চিত করেছেন ইলহান ওমর   ক্রসফায়ারের ভয় দেখিয়ে অর্থ আদায়, পাঁচ পুলিশের বিরুদ্ধে মামলা   ওসি শিশিরের অপকর্ম তদন্তে পুলিশ হেডকোয়াটার্সের টিম বরিশালে   বাড়ার পর এবার স্বর্ণের দাম কমল   সিফাতের ভাষ্য: বাংলাদেশ কাম ডাউন, কাম ডাউন, এরপর গুলি..   মেজর সিনহা হত্যা মামলা: ১৬ আগস্ট গণশুনানি করবে তদন্ত কমিটি

মধুচন্দ্রিমায় নার্ভাস মিথিলা!

 Thu, Dec 12, 2019 11:21 PM
মধুচন্দ্রিমায় নার্ভাস মিথিলা!

এশিয়া খবর ডেস্ক:: গত ৬ ডিসেম্বর বিবাহ বন্ধনে অবদ্ধ হয়েছেন টালিউডের পরিচালক সৃজিত মুখার্জি

ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। বিয়ের পরদিনই মধুচন্দ্রিমার উদ্দেশে সুইজারল্যান্ড পাড়ি দিয়েছিলেন তারা। সোমবার সেখানে পৌঁছে মিথিলার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন সৃজিত।

ক্যাপশনে মজা করে লিখেছেন, ‘যা সিমরন যা, কর লে আপনি পিএইচডি।’আসলে হানিমুনের পাশাপাশি মিথিলা সেখানকার একটি বিশ্ববিদ্যালয়ে পিএইচডির উদ্দেশে গেছেন।

সুইজারল্যান্ডের প্রকৃতির সুধা দুজনেই পান করছেন পরম তৃপ্তিতে। এতো কিছুর পরেও নার্ভাস মিথিলা। সুইজারল্যান্ডের ইউনিভার্সিটি অব জেনেভাতে গিয়ে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন তিনিই।



আর সেই ছবির ক্যাপশনে মিথিলা লেখেন– জীবনের আরেকটি নতুন অধ্যায়ে পদার্পণ করলাম। ইউনিভার্সিটি অব জেনেভাতে পিএইচডি শুরু করলাম। এর আগে কখনও এতটা নার্ভাস হইনি। এই অধ্যায় সফলভাবে সম্পন্ন করতে বন্ধু এবং পরিবারের সবার দোয়া ও আশীর্বাদ প্রয়োজন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন