সদ্য সংবাদ

 ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার  এক হাজার টাকা দেওয়ার ভয়ে পালায় জামালপুরের ৩ ছাত্রী: পুলিশ  মেট্রোরেলের মালামাল ভাঙারির দোকানে বিক্রি করতো চক্রটি  সিদ্ধিরগঞ্জ থেকে বৃদ্ধ চাঁদাবাজ গ্রেফতার!   মানুষের কাজই সমালোচনা করা’   কিস্তি চাওয়ায় এনআরবিসি ব্যাংক কর্মকর্তাকে মারধর  অ্যাসাইনমেন্টের সাথে টাকার কোনো সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী  কবে গ্রাহকদের টাকা ফেরত দেবেন জানেন না রাসেল   ১০ দৈনিক পত্রিকার ডিক্লারেশন বাতিল

মধুচন্দ্রিমায় নার্ভাস মিথিলা!

 Thu, Dec 12, 2019 11:21 PM
মধুচন্দ্রিমায় নার্ভাস মিথিলা!

এশিয়া খবর ডেস্ক:: গত ৬ ডিসেম্বর বিবাহ বন্ধনে অবদ্ধ হয়েছেন টালিউডের পরিচালক সৃজিত মুখার্জি

ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। বিয়ের পরদিনই মধুচন্দ্রিমার উদ্দেশে সুইজারল্যান্ড পাড়ি দিয়েছিলেন তারা। সোমবার সেখানে পৌঁছে মিথিলার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন সৃজিত।

ক্যাপশনে মজা করে লিখেছেন, ‘যা সিমরন যা, কর লে আপনি পিএইচডি।’আসলে হানিমুনের পাশাপাশি মিথিলা সেখানকার একটি বিশ্ববিদ্যালয়ে পিএইচডির উদ্দেশে গেছেন।

সুইজারল্যান্ডের প্রকৃতির সুধা দুজনেই পান করছেন পরম তৃপ্তিতে। এতো কিছুর পরেও নার্ভাস মিথিলা। সুইজারল্যান্ডের ইউনিভার্সিটি অব জেনেভাতে গিয়ে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন তিনিই।



আর সেই ছবির ক্যাপশনে মিথিলা লেখেন– জীবনের আরেকটি নতুন অধ্যায়ে পদার্পণ করলাম। ইউনিভার্সিটি অব জেনেভাতে পিএইচডি শুরু করলাম। এর আগে কখনও এতটা নার্ভাস হইনি। এই অধ্যায় সফলভাবে সম্পন্ন করতে বন্ধু এবং পরিবারের সবার দোয়া ও আশীর্বাদ প্রয়োজন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন