সদ্য সংবাদ

 রাজশাহীতে হত্যা মামলার আসামীকে বাঁচাতে ডাক্তারের ভুয়া সনদ  নবীনগর ভিটি বিশাড়ায় আ'লীগের অফিস উদ্বোধন  ৫৮ লাখ টাকার জাল নোটসহ ছয়জন গ্রেপ্তার   নির্বাচনে আগাম ভোট দিলেন ডোনাল্ড ট্রাম্প   তারকাদের পূজার হালচাল  পারিবারিক পদবি যখন করোনা!  দেশে ভিন্নমত দমনে চাপ প্রয়োগের অভিযোগ  মুসলমানদের স্বার্থ রক্ষায় এগিয়ে আসায় এরদোগানের প্রশংসা   নবীনগরে যুবদলের সভায় পুলিশের লাঠিচার্জে, আহত ২০   বাংলাবান্ধায় ৬ দিন মালামাল উঠানামা বন্ধ   হবিগঞ্জ সড়কে লাশ ফেলে পালাতে গিয়ে ঘাতক আটক  টিকা কিনতে ৫০ কোটি ডলার ঋণ চায় বাংলাদেশ  জাতিকে ধ্বংস করতেই অটো পাসের সিদ্ধান্ত  ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে প্রেসিডেন্ট-প্রধানমন্ত্রীর শোক  স্ত্রীর পাশে জেনারেল ব্যারিস্টার রফিক-উল হকের দাফন সম্পন্ন  পুলিশ হত্যায় অভিযুক্ত চেয়ারম্যান স্বপনকে অব্যাহতি  আক্রমণের মুখে যুদ্ধে যেতে চাচ্ছেন না আর্মেনীয় সেনা সদস্যরা!  খুনের পর পুড়িয়ে ফেলা সেই দীলিপ হাইকোর্টে হাজির!   প্রতিটি গাড়ি চালককে ডোপ টেস্ট করানোর নির্দেশ প্রধানমন্ত্রীর  সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ কর্মকর্তাকে বদলি

অভিনেত্রী পায়েল আটক

 Sun, Dec 15, 2019 11:02 PM
 অভিনেত্রী পায়েল আটক

এশিয়া খবর ডেস্ক:: নেহেরু-গান্ধী পরিবারকে নিয়ে আপত্তিজনক মন্তব্য করায়

অভিনেত্রী পায়েল রোহতগিকে আটক করা হয়েছে। রোববার রাজস্থান পুলিশ তাকে গ্রেফতার করে।

ভারতীয় সংবামাধ্যম আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, গত অক্টোবরে টুইটারে একটি ভিডিও পোস্টে মতিলাল নেহেরু, জওহরলাল নেহেরু, তার স্ত্রী কমলা নেহরু, ইন্দিরা গান্ধী এবং ফিরোজ গান্ধীকে নিয়ে আপত্তিকর মন্তব্য করার অভিযোগ উঠেছে পায়েলের বিরুদ্ধে। সেসময়ই বুন্দির যুব কংগ্রেস নেতা চর্মেশ শর্মা তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

সে মামলাতে পায়েলকে আটক করা হয়েছে বলে রোববার রাজস্থানের বুন্দির পুলিশ সুপার মমতা গুপ্ত জানিয়েছেন।

সংবাদমাধ্যমে তিনি বলেন, আমদাবাদ থেকে পায়েলকে আটক করা হয়েছে। সোমবার সকালে বুন্দি নিয়ে আসা হবে তাকে। মতিলাল নেহেরু এবং গান্ধী পরিবারকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় অক্টোবরে তার বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়।

এ নিয়ে পায়েলের সঙ্গে সরাসরি কোনো সংবাদমাধ্যম যোগাযোগ করতে পারেনি । তবে তার টুইটারে এ দিন লেখা হয়, গুগল থেকে তথ্য সংগ্রহ করে মতিলাল নেহরুকে নিয়ে একটি ভিডিও বানিয়েছিলাম। এ জন্য রাজস্থান পুলিশ আমাকে গ্রেফতার করেছে। এ দেশে বাক স্বাধীনতা হাস্যকর ব্যাপার হয়ে দাঁড়িয়েছে।

তবে অভিনেত্রী পায়েল রোহতগির আপত্তিকর মন্তব্য এবারই প্রথম নয়। এর আগেও বিতর্কিত মন্তব্য করে একাধিক বার বিতর্কে জড়িয়েছেন পায়েল রোহতগি।

এ বছরের শুরুতেই রাজা রামমোহন রায়কে ‘ব্রিটিশদের চামচা’ বলে উল্লেখ করেন তিনি। তার আগে দিল্লিতে মুঘল সম্রাটদের নামে যত রাস্তা রয়েছে, তা বদলে হিন্দু রাজাদের নামে করে দেয়ার দাবিও তুলেছিলেন তিন

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন