সদ্য সংবাদ

  বিকৃত অপু ও মামুনকে নিষিদ্ধ করল ‘লাইকি’  কারাগার থেকে সন্তানকে মুক্ত করতে ৩৫ ফুট টানেল খুঁড়লেন মা   ভারতের অমিত শাহকে নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর উদ্বেগ   সিদ্ধিরগঞ্জে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ২৫০ জনের বিরুদ্ধে মামলা  আল-জাজিরার অফিসে মালয়েশিয়ান পুলিশের তল্লাশি   গণতন্ত্র হত্যা করে বাকশাল চালু করতে চায় সরকার : খন্দকার মোশাররফ   মেজর সিনহার মৃত্যুর বিচার বিভাগীয় তদন্ত চেয়ে নোটিশ  পাপিয়া ও তার স্বামীর বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের মামলা  মেজর সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন   সাঘাটায় বন্যার্তদের মাঝে শুকনো খাদ্য বিতরণ  টেকনাফ থানার ওসি প্রদীপ কুমারের বিরুদ্ধে যতো অভিযোগ  ভারতে মাস্ক না পরায় ছাগলকে গ্রেফতার করেছে পুলিশ।  সাবেক মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির মুক্তি চাইলেন রাহুল গান্ধী  দেশে ৫৫ লাখ মানুষ পানিবন্দি, মৃত্যু ৪৩ জনের   চিকিৎসকের অবহেলায় ক্রিকেট কোচ তিন্নির মৃত্যু  বঙ্গবন্ধুকে হত্যার পর দেশের জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে : প্রধানমন্ত্রী   সিদ্ধিরগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা: আটক ৩  চামড়া: ট্যানারি মালিকদের সিন্ডিকেটের ফাঁদে দুস্থরা ও এতিমখানাগুলো   সেই ইন্সপেক্টর লিয়াকতসহ ২০ পুলিশ ক্লোজড  অনুমোদন পাওয়া অনলাইন নিউজ পোর্টালের তালিকা সংশোধন

অভিনেত্রী পায়েল আটক

 Sun, Dec 15, 2019 11:02 PM
 অভিনেত্রী পায়েল আটক

এশিয়া খবর ডেস্ক:: নেহেরু-গান্ধী পরিবারকে নিয়ে আপত্তিজনক মন্তব্য করায়

অভিনেত্রী পায়েল রোহতগিকে আটক করা হয়েছে। রোববার রাজস্থান পুলিশ তাকে গ্রেফতার করে।

ভারতীয় সংবামাধ্যম আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, গত অক্টোবরে টুইটারে একটি ভিডিও পোস্টে মতিলাল নেহেরু, জওহরলাল নেহেরু, তার স্ত্রী কমলা নেহরু, ইন্দিরা গান্ধী এবং ফিরোজ গান্ধীকে নিয়ে আপত্তিকর মন্তব্য করার অভিযোগ উঠেছে পায়েলের বিরুদ্ধে। সেসময়ই বুন্দির যুব কংগ্রেস নেতা চর্মেশ শর্মা তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

সে মামলাতে পায়েলকে আটক করা হয়েছে বলে রোববার রাজস্থানের বুন্দির পুলিশ সুপার মমতা গুপ্ত জানিয়েছেন।

সংবাদমাধ্যমে তিনি বলেন, আমদাবাদ থেকে পায়েলকে আটক করা হয়েছে। সোমবার সকালে বুন্দি নিয়ে আসা হবে তাকে। মতিলাল নেহেরু এবং গান্ধী পরিবারকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় অক্টোবরে তার বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়।

এ নিয়ে পায়েলের সঙ্গে সরাসরি কোনো সংবাদমাধ্যম যোগাযোগ করতে পারেনি । তবে তার টুইটারে এ দিন লেখা হয়, গুগল থেকে তথ্য সংগ্রহ করে মতিলাল নেহরুকে নিয়ে একটি ভিডিও বানিয়েছিলাম। এ জন্য রাজস্থান পুলিশ আমাকে গ্রেফতার করেছে। এ দেশে বাক স্বাধীনতা হাস্যকর ব্যাপার হয়ে দাঁড়িয়েছে।

তবে অভিনেত্রী পায়েল রোহতগির আপত্তিকর মন্তব্য এবারই প্রথম নয়। এর আগেও বিতর্কিত মন্তব্য করে একাধিক বার বিতর্কে জড়িয়েছেন পায়েল রোহতগি।

এ বছরের শুরুতেই রাজা রামমোহন রায়কে ‘ব্রিটিশদের চামচা’ বলে উল্লেখ করেন তিনি। তার আগে দিল্লিতে মুঘল সম্রাটদের নামে যত রাস্তা রয়েছে, তা বদলে হিন্দু রাজাদের নামে করে দেয়ার দাবিও তুলেছিলেন তিন

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন