সদ্য সংবাদ

  চাঁদপুরের ডিবির ওসি রনজিত বড়ুয়ার বিরুদ্ধে দুদকের অনুসন্ধান   আড়াইহাজারে বন্ধুকে গলাকেটে হত্যার ঘটনায় স্বীকারোক্তি  ইসরায়েল-আমিরাতের ‘ঐতিহাসিক মিলন’ ঘটালেন ট্রাম্প   দুর্নীতি-দুঃশাসনে দিশেহারা জনগণ : মান্না   বাসায় জুম মিটিং করলে আপ্যায়ন ব্যয় লাগবে কেন: পরিকল্পনামন্ত্রী  শোক দিবসের পরিবেশ যেন বিনষ্ট না হয়: ওবায়দুল কাদের   মহেশখালীতে ওসি প্রদীপের বিরুদ্ধে করা মামলা খারিজ, তদন্তে দেয়া হয়েছে সিআইডিকে   ব্যক্তির অপকর্মের দায় পুলিশ বহন করবে না: পুলিশ অ্যাসোসিয়েশন  মাঝ নদীতে ধাক্কাধাক্কি, ২ লঞ্চের রুট পারমিট স্থগিত   যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে সংঘর্ষে ৩ কিশোর নিহত  এসপি জানতেন ওসি প্রদীপের ‘জলসা ঘরে’ চলত ভ’য়ংকর সব অপরাধ!  এবার রাজশাহী রেঞ্জ এসপির বিরুদ্ধে ব্যবসায়ীর চাঁদাবাজির মামলা  আড়াইহাজারে মার্কেটের ছাদে যুবকের গলাকাটা লাশ  সুশাসনের চ্যালেঞ্জ মোকাবিলায় টিআইবির নয় দফা  নির্বাচনে দলীয় টিকেট নিশ্চিত করেছেন ইলহান ওমর   ক্রসফায়ারের ভয় দেখিয়ে অর্থ আদায়, পাঁচ পুলিশের বিরুদ্ধে মামলা   ওসি শিশিরের অপকর্ম তদন্তে পুলিশ হেডকোয়াটার্সের টিম বরিশালে   বাড়ার পর এবার স্বর্ণের দাম কমল   সিফাতের ভাষ্য: বাংলাদেশ কাম ডাউন, কাম ডাউন, এরপর গুলি..   মেজর সিনহা হত্যা মামলা: ১৬ আগস্ট গণশুনানি করবে তদন্ত কমিটি

কাজটি আমার জন্য চ্যালেঞ্জিং : মিতু

 Sat, Sep 29, 2018 9:02 AM
কাজটি আমার জন্য চ্যালেঞ্জিং : মিতু

নিউজ ডেস্ক:: 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭'র প্রথম রানার্সআপ জাহারা মিতু। প্রথমবারের এ প্রতিযোগিতাটি

  থেকে উঠে আসা সুন্দরীরা শোবিজে খুব একটা সুবিধা করতে না পারলেও মিতুর বেলায় ব্যতিক্রম। নাটক, মডেলিং ও উপস্থাপনা দিয়ে ইতোমধ্যে দর্শকদের কাছে প্রিয় মুখ হয়ে উঠেছেন তিনি। সম্প্রতি ক্যারিয়ারে বড় একটি  চ্যালেঞ্জিং কাজের কথা জানালেন  এ তরুণতুর্কি। 


বাংলাদেশ ফুটবল ফেডারেশনের তত্ত্বাবধানে আগামী ১ থেকে ১২ অক্টোবর ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল প্রতিযোগিতা ২০১৮’ এর খেলা দেশের তিনটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে। ১ অক্টোবর জেলা স্টেডিয়াম সিলেটে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এ টুর্নামেন্টের উদ্বোধন করবেন। উপমহাদেশের একমাত্র দেশ বাংলাদেশ, যাদের আন্তর্জাতিক কোনো টুর্নামেন্ট রয়েছে।


বাংলাদেশ টেলিভিশন, নাগরিক ও মাছরাঙা টেলিভিশনসহ অংশগ্রহণকারী ৬ দেশের জাতীয় টেলিভিশনে সরাসরি খেলাগুলো সম্প্রচার করা হবে।  এ খেলার মাঠে উপস্থিত থেকে সবগুলো ম্যাচের উপস্থাপনা করতে যাচ্ছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ খ্যাত জাহারা মিতু।


এ প্রসঙ্গে সমকাল অনলাইনকে মিতু বলেন, 'এই প্রথম কোনো আন্তর্জাতিক আয়োজনে উপস্থাপনা করছি। বিশ্বকাপ ফুটবলের সময় দুটি ভিন্ন চ্যানেলে ফুটবল নিয়ে উপস্থাপনা করলেও এই প্রথম মাঠ পর্যায়ে কাজ করব এবং তাও পুরোপুরি ইংরেজিতে তাই আগের থেকে এই কাজটি আরও চ্যালেঞ্জি। তবে আমি শতভাগ চেষ্টা করব নিজের সেরা কাজটি করতে।'


এ টুর্নামেন্টে দুটি গ্রুপে বাংলাদেশ, প্যালেস্টাইন, ফিলিপাইন, লাওস, নেপাল ও তাজিকিস্তান জাতীয় ফুটবল দল অংশগ্রহণ করবে। গ্রুপ এ-তে প্যালেস্টাইন, নেপাল ও তাজিকিস্তান এবং গ্রুপ বি-তে স্বাগতিক বাংলাদেশ, ফিলিপাইন ও লাওস অংশগ্রহণ করবে।


১ থেকে ৬ অক্টোবর সিলেট জেলা স্টেডিয়ামে গ্রুপ পর্বের খেলা, ৯ ও ১০ অক্টোবর বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়াম, কক্সবাজারে দুটি সেমিফাইনাল এবং ১২ অক্টোবর ঢাকায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন