সদ্য সংবাদ

  অভিনেত্রী পায়েলের ওপর হামলা   বৃহত্তর জাতীয় ঐক্যের ডাক মির্জা ফখরুলের  নারায়ণগঞ্জ ডি‌বি পু‌লি‌শের সোর্স প‌রিচ‌য়ে বেপরোয়া সেই মোফাজ্জল ও মিশু চক্র   দেশে করোনায় ১৩ দিনে ৭৯২ জনের মৃত্যু   গুলিতে ৪ মুসলমানের মৃত্যুতে তীব্র ক্ষোভ মমতার  একাধিক বিয়ে নিয়ে নাক গলানোর অধিকার কে দিয়েছে আপনাকে?   অবহেলার জবাব এই স্বর্ণ: মাবিয়া   একদিনে রেকর্ড ৭৬২৬ শনাক্ত, মৃত্যু ৬৩   হেফাজতের তাণ্ডবে ৩ মামলা, মামুনুল হকসহ আসামি ৫৫০   রুহানীর মেডিকেল ভর্তি দায়িত্ব নিলেন পৌর মেয়র মিন্টু  ঝিনাইদহ ট্রাফিক অফিসের অভিযান-   রফিকুল ইসলাম মাদানীকে যে কারণে আটক করা হয়েছে  বিশ্বকাপজয়ী মঈনকে ‘জঙ্গি’ বললেন তসলিমা, আর্চারের প্রতিবাদ  নারায়ণগঞ্জে লকডাউনে মার্কেট খোলার দাবীতে মানববন্ধন  লকডাউনে সিটিতে গণপরিবহন চলাচলের অনুমোদন  দিয়া মির্জা বিয়ের আগেই অন্তঃসত্ত্বা  লঞ্চডুবিতে ৩৫ লাশ: নৌ চলাচলে জেলা প্রশাসনের ৮ নির্দেশনা   করোনা: বিশ্বে ৩০ লাখ ছাড়াল মৃতের সংখ্যা  মামুনুল হকসহ ১৭ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ২৭ মে  রূপগঞ্জে অর্ধগলিত লাশ উদ্ধার

কাজটি আমার জন্য চ্যালেঞ্জিং : মিতু

 Sat, Sep 29, 2018 9:02 AM
কাজটি আমার জন্য চ্যালেঞ্জিং : মিতু

নিউজ ডেস্ক:: 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭'র প্রথম রানার্সআপ জাহারা মিতু। প্রথমবারের এ প্রতিযোগিতাটি

  থেকে উঠে আসা সুন্দরীরা শোবিজে খুব একটা সুবিধা করতে না পারলেও মিতুর বেলায় ব্যতিক্রম। নাটক, মডেলিং ও উপস্থাপনা দিয়ে ইতোমধ্যে দর্শকদের কাছে প্রিয় মুখ হয়ে উঠেছেন তিনি। সম্প্রতি ক্যারিয়ারে বড় একটি  চ্যালেঞ্জিং কাজের কথা জানালেন  এ তরুণতুর্কি। 


বাংলাদেশ ফুটবল ফেডারেশনের তত্ত্বাবধানে আগামী ১ থেকে ১২ অক্টোবর ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল প্রতিযোগিতা ২০১৮’ এর খেলা দেশের তিনটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে। ১ অক্টোবর জেলা স্টেডিয়াম সিলেটে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এ টুর্নামেন্টের উদ্বোধন করবেন। উপমহাদেশের একমাত্র দেশ বাংলাদেশ, যাদের আন্তর্জাতিক কোনো টুর্নামেন্ট রয়েছে।


বাংলাদেশ টেলিভিশন, নাগরিক ও মাছরাঙা টেলিভিশনসহ অংশগ্রহণকারী ৬ দেশের জাতীয় টেলিভিশনে সরাসরি খেলাগুলো সম্প্রচার করা হবে।  এ খেলার মাঠে উপস্থিত থেকে সবগুলো ম্যাচের উপস্থাপনা করতে যাচ্ছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ খ্যাত জাহারা মিতু।


এ প্রসঙ্গে সমকাল অনলাইনকে মিতু বলেন, 'এই প্রথম কোনো আন্তর্জাতিক আয়োজনে উপস্থাপনা করছি। বিশ্বকাপ ফুটবলের সময় দুটি ভিন্ন চ্যানেলে ফুটবল নিয়ে উপস্থাপনা করলেও এই প্রথম মাঠ পর্যায়ে কাজ করব এবং তাও পুরোপুরি ইংরেজিতে তাই আগের থেকে এই কাজটি আরও চ্যালেঞ্জি। তবে আমি শতভাগ চেষ্টা করব নিজের সেরা কাজটি করতে।'


এ টুর্নামেন্টে দুটি গ্রুপে বাংলাদেশ, প্যালেস্টাইন, ফিলিপাইন, লাওস, নেপাল ও তাজিকিস্তান জাতীয় ফুটবল দল অংশগ্রহণ করবে। গ্রুপ এ-তে প্যালেস্টাইন, নেপাল ও তাজিকিস্তান এবং গ্রুপ বি-তে স্বাগতিক বাংলাদেশ, ফিলিপাইন ও লাওস অংশগ্রহণ করবে।


১ থেকে ৬ অক্টোবর সিলেট জেলা স্টেডিয়ামে গ্রুপ পর্বের খেলা, ৯ ও ১০ অক্টোবর বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়াম, কক্সবাজারে দুটি সেমিফাইনাল এবং ১২ অক্টোবর ঢাকায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন