সদ্য সংবাদ

 ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার  এক হাজার টাকা দেওয়ার ভয়ে পালায় জামালপুরের ৩ ছাত্রী: পুলিশ  মেট্রোরেলের মালামাল ভাঙারির দোকানে বিক্রি করতো চক্রটি  সিদ্ধিরগঞ্জ থেকে বৃদ্ধ চাঁদাবাজ গ্রেফতার!   মানুষের কাজই সমালোচনা করা’   কিস্তি চাওয়ায় এনআরবিসি ব্যাংক কর্মকর্তাকে মারধর  অ্যাসাইনমেন্টের সাথে টাকার কোনো সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী  কবে গ্রাহকদের টাকা ফেরত দেবেন জানেন না রাসেল   ১০ দৈনিক পত্রিকার ডিক্লারেশন বাতিল

ভালোবাসার মাসে ‘মালাং’

 Sat, Jan 4, 2020 11:10 PM
 ভালোবাসার মাসে ‘মালাং’

এশিয়া খবর ডেস্ক:: দিশা পাটানি ও আদিত্য রায় কাপুর জুটির নতুন সিনেমা ‘মালাং’ মুক্তি পেতে

 যাচ্ছে ভালোবাসা দিবসের এক সপ্তাহ আগে। এই সিনেমার মাধ্যমে প্রথমবার জুটি বেঁধেছেন আদিত্য ও দিশা। সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বর্ষীয়ান অভিনেতা অনিল কাপুর ও তরুণ কুণাল খেমুকে।

সম্প্রতি সিনেমার ইনস্টাগ্রাম পেইজে মুক্তির বিষয়টি নিশ্চিত করা হয়েছে। পেজটি জানায়, ৭ ফেব্রুয়ারি ‘মালাং’ সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

কিছুদিন আগে অনিল কাপুরের জন্মদিনে ‘মালাং’র ফার্স্টলুক পোস্টার প্রকাশ পেয়েছিল। সিনেমায় তিনি পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন।

‘মালাং’র মধ্য দিয়ে আদিত্য রয় কাপুর ও কুণাল খেমু দ্বিতীয়বারের মতো পর্দা ভাগ করেছেন। এর আগে ‘আশিকি টু’ সিনেমায় তাদের একসঙ্গে দেখা গেছ

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন