সদ্য সংবাদ

 আওয়ামী লীগ নেতাকে রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি  রাসিক কাউন্সিলর আরমানের বিরুদ্ধে টিসিবির পণ্য সরবরাহে অনিয়মের অভিযোগ  বেইলি রোডের অগ্নিকাণ্ড  অটো মালিক- শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত  উত্তরাঞ্চলের মাটিতে বাড়ছে অম্লত্ব, কমছে ফলন  চাকরি স্থায়ীকরণের দাবিতে নেসকো মিটার রিডারদের অনির্দিষ্টকালের কর্মবিরতি  রুয়েটে সিটিজেন চার্টার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  ঈশ্বরদী রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  মল্লিকের চর শিক্ষা কল্যাণ ট্রাস্টের মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ।  কচিকন্ঠের আসরের প্রতিনিধি সন্মেলন অনুষ্ঠিত।  গুজব মোকাবেলায় গণমাধ্যমকর্মীদের নিয়ে রাজশাহীতে সিজিএস’র কর্মশালা  রাজশাহী সাংবাদিক সংস্থার যাত্রা শুরু  শামীম ওসমান ১০ বছরেও শোধ করেনি বন্ধুর ২৬ লাখ টাকা।  মল্লিকের চর শিক্ষা কল্যান ট্রাস্টের শিক্ষা বৃত্তির ফলাফল প্রকাশিত।  মল্লিকের চর শিক্ষা কল্যান ট্রাস্টের উদ্যোগে,মেধা শিক্ষা বৃত্তি প্রদান  রুয়েটে প্রথমবারের মতো ‘ইন্ডাস্ট্রি একাডেমিয়া কোলাবোরেশন মিট’ অনুষ্ঠিত  ফল মার্কেটের দাবি রাজশাহীর ফল ব্যবসায়ীদের  নারায়ণগঞ্জকে মাদকমুক্ত করার অঙ্গীকার করলেন শামীম ওসমান  সংসদে কপিরাইট বিল পাস   কাস্টমসের ২৭০ কর্মকর্তাকে একযোগে বদলি

সিদ্ধিরগঞ্জে ছুরিকাঘাতে চালক খুনের ঘটনায় গ্রেফতার- ৪

 Mon, Jan 6, 2020 8:57 PM
সিদ্ধিরগঞ্জে  ছুরিকাঘাতে চালক খুনের ঘটনায় গ্রেফতার- ৪

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড়ে

 ছিনতাইকারীদের ছুরিকাঘাতে কাভার্ডভ্যান চালক সিরাজুল ইসলাম হত্যাকান্ডের ঘটনায় চার খুনীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

সোমবার (৬ জানুয়ারী) দুপুরে সিদ্ধিরগঞ্জ থানায় সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী উপস্থিত গণমাধ্যম কর্মীদেরকে এ তথ্য নিশ্চিত করেছেন। এসময় উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুল ফারুক, পরিদর্শক (তদন্ত) আজিজুল হক ও পরিদর্শক (অপারেশন্স) রুবেল হাওলাদার।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী বলেন, গত শনিবার (৫ জানুয়ারী) রাতে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন্স) রুবেল হাওলাদারের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) সাইদুজ্জামান, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোমেন আলম সঙ্গীয় ফোর্স গোপন সূত্র ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে খুনীদেরকে পটুয়াখালী জেলা সদরের নন্দীপাড়া গ্রাম ও নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট থেকে ছিনতাইকৃত মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- পটুয়াখালী জেলা সদরের নন্দীপাড়া গ্রামের খলিফা বাড়ীর মৃত হাসান খলিফার ছেলে, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি টিসি রোডের চাঁনমিয়া সওদাগরের বাড়ীর ভাড়াটিয়া লাল মিয়া ওরফে সাগর ওরফে লালু (২৫), নোয়াখালী জেলার চাটখিল থানার মমিনপুর গ্রামের হুমায়ুন কবিরের ছেলে, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদর্শনগর মসজিদ গলির নয়নের বাড়ীর ভাড়াটিয়া ইয়াছিন ওরফে পপো (১৮), হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার পারাজার গ্রামের মাসুক মিয়ার ছেলে, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের গোদনাইল বাড়ীপাড়া এলাকার বিপ্লবের বাড়ীর ভাড়াটিয়া শাহীন (২৬) ও কিশোর অপরাধী নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার রসুলবাগ শাপলা চত্ত্বর এলাকার হাসেম বেপারীর বাড়ীর ভাড়াটিয়া আজিজুল হাকিমের ছেলে নাজমুস সাকিব ওরফে অনিক (১৫)। 

এরআগে গত বুধবার (১ জানুয়ারী) দিবাগত রাত সাড়ে ৩টায় নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লার তক্কার মাঠ এলাকা থেকে একটি পণ্য বোঝাই কাভার্ডভ্যান ঢাকার আশুলিয়া যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়ে পথিমধ্যে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের চিটাগাংরোড শিমরাইল মোড় ডাচ্ বাংলা ব্যাংকের ইউটার্নে চট্টগ্রামগামী লেনে বিক্রমপুর বোর্ডংয়ের সামনে একজনকে সাথে নেয়ার জন্য দাড়ালে ছিনতাইকারীদের কবলে পরে চালক ও হেলপার।

এসময় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে চালক সিরাজুল ইসলাম গুরুতর রক্তাক্ত জখম হয় এবং তাদের কাছ থেকে মোবাইল ও টাকা ছিনিয়ে নেয়। পরে গুরুতর আহত চালক সিরাজুল ইসলামকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। ওইদিনই হেলপার রাজু বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের কর

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন