সদ্য সংবাদ

 চাটখিল মহিলা ডিগ্রি কলেজের নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত  চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতার উদ্বোধন  রংপুরে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে স্বাভাবিক প্রসব সেবা জোরদার করণে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত  ঝিনাইদহ শহরের আলিফ ও রিমা বেকারিতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা  শৈলকুপায় দৌড় প্রতিযোগিতায় প্রথম হয়ে খেলার মাঠেই স্কুলছাত্রের মৃত্যু!   সাভারে বাসা ভাড়া দিতে না পারায় স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ  শিশু হত্যাকান্ডে জড়িতদের সর্ব্বোচ্য শাস্তির দাবিতে মানববন্ধন  মামলার উদ্দেশ্য রাজনৈতিক হয়রানি: ইশরাক  দৌলতদিয়া যৌনপল্লির শিশুদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করলেন ডিআইজি  বিদেশে প্রশিক্ষণের নামে ১২ কোটি টাকা লোপাট: দুদকে তলব   অস্ট্রেলিয়ায় পাঁচ দিনে গুলি করে ৫০০০ উট হত্যা  জনগণের আদালতে এ সরকারের বিচার হবে: ফখরুল   আলোর পথে বাংলাদেশ: সংসদে প্রধানমন্ত্রী  রাশিয়ার প্রধানমন্ত্রী দিমিত্রি মেদভেদেভের পদত্যাগ  চট্টগ্রাম নগরীর শিক্ষার্থীদের জন্য প্রধানমন্ত্রীর দেয়া ১০টি বাস চালু হচ্ছে  পঞ্চগড়ে টেম্পারিং ও অবৈধ পন্থায় বিদ্যূত চুরির ঘটনায় তোলপাড়  কালকিনিতে ফিল্মী স্টাইলে কিশোর অপহরণ  গাইবান্ধা ডেভেলপমেন্ট অর্গানাইজেশন ও আশার আলো প্রভাতী সংস্থার বাদিয়াখালী ব্রাঞ্চ অফিস উদ্বোধন  আড়াইহাজারে এক বৃদ্ধাকে জিম্মি করে স্বর্ণ ও টাকা ছিনতাই  আড়াইহাজারে র‌্যাবের অভিযান, ৬০ কেজি গাজাসহ গ্রেফতার ৬

৯ নম্বর ওয়ার্ডে প্রার্থী 'ক্যাসিনো সাঈদ' ও তার স্ত্রী

 Fri, Jan 10, 2020 9:51 PM
৯ নম্বর ওয়ার্ডে প্রার্থী 'ক্যাসিনো সাঈদ' ও তার স্ত্রী

এশিয়া খবর ডেস্ক:: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে অংশ নিচ্ছেন

 'ক্যাসিনো সাঈদ' হিসেবে খ্যাত একেএম মমিনুল হক সাঈদ। স্বতন্ত্র প্রার্থী হিসেবে ডিএসসিসির ৯ নম্বর ওয়ার্ড থেকে নির্বাচনে দাঁড়ানো সাঈদের প্রতীক লাটিম। তার স্ত্রী ফারহানা আহম্মেদ বৈশাখীও একই ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচন করছেন। তার প্রতীক ঠেলাগাড়ি।

শুক্রবার রাজধানীর গোপীবাগে সাদেক হোসেন খোকা কমিউনিটি সেন্টারে অস্থায়ীভাবে স্থাপিত ডিএসসিসি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে সাঈদ ও ফারহানাকে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। প্রতীক বরাদ্দের সময় সাঈদ রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে উপস্থিত ছিলেন না। তার পক্ষে রাশেদুল হক নামে এক ব্যক্তি স্বাক্ষর করেছেন।

এই ওয়ার্ডে প্রতীক বরাদ্দের দায়িত্বে ছিলেন সহকারী রিটার্নিং কর্মকর্তা প্রতিভা বিশ্বাস। জানতে চাইলে তিনি সমকালকে বলেন, একেএম মমিনুল হক সাঈদকে লাটিম প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। কিন্তু তার কাঙ্ক্ষিত প্রতীক ছিল ঠেলাগাড়ি। তার পক্ষে রাশেদুল হক স্বাক্ষর করে লাটিম প্রতীক বরাদ্দ নিয়েছেন। কাউন্সিলর পদে দাঁড়ানো সাঈদের স্ত্রী ফারহানা ঠেলাগাড়ি প্রতীক পেয়েছেন।

গত ১৮ সেপ্টেম্বর র‌্যাব ক্যাসিনোবিরোধী অভিযান শুরু করলে ঢাকা মহানগর (দক্ষিণ) যুবলীগের সাবেক যুগ্ম সম্পাদক মমিনুল হক সাঈদ আত্মগোপনে চলে যান। প্রায় তিন মাস পর ২৬ ডিসেম্বর তিনি দেশে ফেরেন। ২০১৫ সালে অনুষ্ঠিত সর্বশেষ ডিএসসিসি নির্বাচনে আওয়ামী লীগের সমর্থন নিয়ে প্রথমবারের মতো কাউন্সিলর পদে নির্বাচিত হয়েছিলেন সাঈদ। একই বছর নির্বাচন কমিশনে সাঈদ হলফনামা জমা দেন।

এতে তিনি উল্লেখ করেন, মেসার্স বৈশাখী এন্টারপ্রাইজ নামে তার একটি ঠিকাদারি ও সরবরাহকারী প্রতিষ্ঠান রয়েছে। এখান থেকে তার বার্ষিক আয় ১৮ লাখ ৬৮ হাজার ৯৭৬ টাকা। এর বাইরে তার নগদ টাকার পরিমাণ ৫ লাখ ৫ হাজার ৬৯৭। এ ছাড়া বৈদ্যুতিক যন্ত্রপাতি, আসবাব, প্রাইজবন্ড আছে পাঁচ লাখ টাকার, আর মূলধন এক কোটি ২ লাখ ৯৭ হাজার ৯০১ টাক

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন