সদ্য সংবাদ

  আদেশের ৫ মাস পর রিমান্ড হল পতিতা পাপিয়ার   কোটচাঁদপুরে পানিতে ডুবে দুই মাদ্রাসা ছাত্রের মৃত্যু  নবজাতক শিশু উদ্ধার, চিকিৎসার দায়িত্ব নিলেন ওসি মিজান  টংগীবাড়ীতে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়  অটোয়ারিতে বিয়ের প্রলোভনে প্রতারণার শিকার রুনা লায়লা   মেজর সিনহা হত্যার ঘটনায় এবার আলোচনা-সমালোচনায় শিপ্রা!  সরকার সংবিধান লঙ্ঘন করছে : ফখরুল   জাস্ট গো’র সেই ভিডিও মুছে ফেলেছেন শিপ্রা দেবনাথ   ৩ কিশোরকে পিটিয়ে হত্যা যশোর তত্ত্বাবধায়ক বরখাস্ত   র‌্যাব হেফাজতে পুলিশের তিন সাক্ষী, র‌্যাবের বিরুদ্ধে ওসি নিয়েছে অপহরণ মামলা   ইসরাইলের সঙ্গে চুক্তি: আরব-আমিরাতের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছে মুসলিম বিশ্ব  ‘মত প্রকাশের স্বাধীনতা খর্ব করে সোনার বাংলা অর্জিত হবে না’   কোভিড-১৯, বাবার সঙ্গে আর কথা বলা হল না শুকপার  সবার ন্যায়বিচার, অধিকার নিশ্চিত করতে কাজ করুন : প্রধানমন্ত্রী   চাঁদপুরের ডিবির ওসি রনজিত বড়ুয়ার বিরুদ্ধে দুদকের অনুসন্ধান   আড়াইহাজারে বন্ধুকে গলাকেটে হত্যার ঘটনায় স্বীকারোক্তি  ইসরায়েল-আমিরাতের ‘ঐতিহাসিক মিলন’ ঘটালেন ট্রাম্প   দুর্নীতি-দুঃশাসনে দিশেহারা জনগণ : মান্না   বাসায় জুম মিটিং করলে আপ্যায়ন ব্যয় লাগবে কেন: পরিকল্পনামন্ত্রী  শোক দিবসের পরিবেশ যেন বিনষ্ট না হয়: ওবায়দুল কাদের

৯ নম্বর ওয়ার্ডে প্রার্থী 'ক্যাসিনো সাঈদ' ও তার স্ত্রী

 Fri, Jan 10, 2020 9:51 PM
৯ নম্বর ওয়ার্ডে প্রার্থী 'ক্যাসিনো সাঈদ' ও তার স্ত্রী

এশিয়া খবর ডেস্ক:: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে অংশ নিচ্ছেন

 'ক্যাসিনো সাঈদ' হিসেবে খ্যাত একেএম মমিনুল হক সাঈদ। স্বতন্ত্র প্রার্থী হিসেবে ডিএসসিসির ৯ নম্বর ওয়ার্ড থেকে নির্বাচনে দাঁড়ানো সাঈদের প্রতীক লাটিম। তার স্ত্রী ফারহানা আহম্মেদ বৈশাখীও একই ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচন করছেন। তার প্রতীক ঠেলাগাড়ি।

শুক্রবার রাজধানীর গোপীবাগে সাদেক হোসেন খোকা কমিউনিটি সেন্টারে অস্থায়ীভাবে স্থাপিত ডিএসসিসি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে সাঈদ ও ফারহানাকে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। প্রতীক বরাদ্দের সময় সাঈদ রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে উপস্থিত ছিলেন না। তার পক্ষে রাশেদুল হক নামে এক ব্যক্তি স্বাক্ষর করেছেন।

এই ওয়ার্ডে প্রতীক বরাদ্দের দায়িত্বে ছিলেন সহকারী রিটার্নিং কর্মকর্তা প্রতিভা বিশ্বাস। জানতে চাইলে তিনি সমকালকে বলেন, একেএম মমিনুল হক সাঈদকে লাটিম প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। কিন্তু তার কাঙ্ক্ষিত প্রতীক ছিল ঠেলাগাড়ি। তার পক্ষে রাশেদুল হক স্বাক্ষর করে লাটিম প্রতীক বরাদ্দ নিয়েছেন। কাউন্সিলর পদে দাঁড়ানো সাঈদের স্ত্রী ফারহানা ঠেলাগাড়ি প্রতীক পেয়েছেন।

গত ১৮ সেপ্টেম্বর র‌্যাব ক্যাসিনোবিরোধী অভিযান শুরু করলে ঢাকা মহানগর (দক্ষিণ) যুবলীগের সাবেক যুগ্ম সম্পাদক মমিনুল হক সাঈদ আত্মগোপনে চলে যান। প্রায় তিন মাস পর ২৬ ডিসেম্বর তিনি দেশে ফেরেন। ২০১৫ সালে অনুষ্ঠিত সর্বশেষ ডিএসসিসি নির্বাচনে আওয়ামী লীগের সমর্থন নিয়ে প্রথমবারের মতো কাউন্সিলর পদে নির্বাচিত হয়েছিলেন সাঈদ। একই বছর নির্বাচন কমিশনে সাঈদ হলফনামা জমা দেন।

এতে তিনি উল্লেখ করেন, মেসার্স বৈশাখী এন্টারপ্রাইজ নামে তার একটি ঠিকাদারি ও সরবরাহকারী প্রতিষ্ঠান রয়েছে। এখান থেকে তার বার্ষিক আয় ১৮ লাখ ৬৮ হাজার ৯৭৬ টাকা। এর বাইরে তার নগদ টাকার পরিমাণ ৫ লাখ ৫ হাজার ৬৯৭। এ ছাড়া বৈদ্যুতিক যন্ত্রপাতি, আসবাব, প্রাইজবন্ড আছে পাঁচ লাখ টাকার, আর মূলধন এক কোটি ২ লাখ ৯৭ হাজার ৯০১ টাক

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন