সদ্য সংবাদ

 সুদে কারবারীর অত্যাচারে হরিণাকুন্ডুর পান ব্যবসায়ী দিশেহারা!   শ্যামনগর গ্রামে আসামীদের হুমকীতে মামলার বাদী গ্রাম ছাড়া!   পঞ্চগড় সীমান্তে ভারতীয় ২৮ টি গরু আট করেছে পুলিশ  সাঘাটায় সতীতলা গ্রামে সংঘর্ষের ঘটনায় আহত ব্যাক্তির মৃত্যু  সাঘাটায় বজ্রপাতে এক ব্যক্তির মৃত্যু  আড়াইহাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু   প্রেম নিয়ে যা বললেন জয়া আহসান  যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে লড়বেন র‌্যাপার কানি ওয়েস্ট   ফতুল্লা কাশিপুরে বাল্য বিবাহ বন্ধ  ৬২ হাজার গ্রাহক অতিরিক্ত বিদ্যুৎ বিলের শিকার, জড়িত ২৯০ কর্মকর্তা-কর্মচারী  সংসদ চললে আদালতও চলতে পারে   করোনা ভাইরাসে দুই হাজার ছাড়ালো মৃত্যু, আক্রান্ত এক লাখ ৬২ হাজার   সীমান্ত হত্যায় সরকার টু পর্যন্ত করে না: রিজভী  বিদেশফেরত সাজাপ্রাপ্ত ২১৯ জনকে কারাগারে প্রেরণ   নারায়ণগঞ্জে বেড়েছে হত্যাকান্ড, প্রশ্ন উঠেছে নিরাপত্তা নিয়ে   কণ্ঠশিল্পী আসিফের বিরুদ্ধে গায়িকা মুন্নির মামলা   বদলিতে তদবির কালচার চিরতরে বিদায় করতে চান আই‌জি‌পি   জমি ও ফ্লাটের নিবন্ধন ফি কমলো  আকাশ ডিটিএইচ সংযোগে এক হাজার টাকা মূল্যছাড়  তাপসীর পান্নুর বিরুদ্ধে দলবাজির অভিযোগ করলেন কঙ্গনা

ফাঁকা অফিসে অভিনেত্রীর সঙ্গে অশালীন আচরণ পরিচালকের

 Sat, Jan 11, 2020 10:27 PM
ফাঁকা অফিসে অভিনেত্রীর সঙ্গে অশালীন আচরণ পরিচালকের

এশিয়া খবর ডেস্ক:: হলিউড, বলিউডের পর 'হ্যাশট্যাগ মিটু' ঝড় আছড়ে পড়লো টলিউডেও।

 এবার পরিচালক অরিন্দম শীলের বিরুদ্ধে অশালীন ব্যবহারের অভিযোগে মুখ খুললেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার কাছে রূপাঞ্জনা তার এই অভিজ্ঞতা শেয়ার করেন। যেখানে তিনি অভিযোগ তুলেছেন, অরিন্দম শীল তার ‘ভূমিকন্যা’ ধারাবাহিকের চিত্রনাট্য পড়ে শোনানোর জন্য তাকে ডেকে পাঠিয়েছিলেন। কথামতো নির্ধারিত সময়ে পরিচালকের ইস্টার্ন বাইপাসের ধারের অফিসে পৌঁছেও যান তিনি। সেখানেই অভিনেত্রীকে আলিঙ্গন করেই নাকি কদর্য ইঙ্গিত করেছিলেন অরিন্দম।

এদিকে অফিস ফাঁকা দেখে অস্বস্তিতে পড়েছিলেন তিনি। প্রোডাকশনের ছেলেকে চা দিতে বলেই সেখান থেকে সরে যাওয়ার নির্দেশ দিয়েছিলেন পরিচালক। সেখানে কথোপকথনের মাঝেই কাউচে বসতে গিয়ে পিঠে-মাথায় হাত বুলিয়ে দেওয়ার মতো অভিযোগও পরিচালক অরিন্দমের বিরুদ্ধে তুলেছেন রূপাঞ্জনা। পরে অভিনেত্রী সোজা চিত্রনাট্যের কথা বলায় পরিচালক সরে যান।

রূপাঞ্জনা অবশ্য এও জানিয়েছেন, ওই ঘটনার মিনিট পাঁচেকের মধ্যে অরিন্দম শীলের স্ত্রী সেখানে এসে হাজির। তিনিও রূপাঞ্জনাকে দেখে হতভম্ব হয়ে পড়েছিলেন। কিন্তু এতদিন পর এসব অভিযোগ কেন?

এমন প্রশ্নের জবাবে এ অভিনেত্রী বলেন, যে চ্যানেলে 'ভূমিকন্যা' সম্প্রচারিত হত, সেই চ্যানেলের সঙ্গে চুক্তিবদ্ধ থাকার কারণেই তিনি মুখ বন্ধ করেছিলেন। 

এদিকে রূপাঞ্জনার এসব অভিযোগ মিথ্যে বলে উড়িয়ে দেন 'মিতিনমাসি', 'ঈগলের চোখ', 'এবার শবর'–এর মতো জনপ্রিয় ছবির এই পরিচালক। তার ভাষ্য, এটি 'পলিটিক্যাল স্টান্ট'। রূপাঞ্জনা তার দীর্ঘদিনের বন্ধু হয়েও মিথ্যে কথা বলছেন!

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন