সদ্য সংবাদ

  নতুন করে আরেকটি বাবরি মসজিদ নির্মাণ হবে।  ঢাকার দুই সিটি নির্বাচনেও ইসি ব্যর্থ: সুজন  বঙ্গবন্ধুর সব ভাষণ নিয়ে পররাষ্ট্রমন্ত্রী সম্পাদিত বই   ৫ কারণে নায়ক সালমান শাহর ‘আত্মহত্যা’: পিবিআই   কুমিল্লায় শাড়ি ভাঁজে ৪০ হাজার পিস ইয়াবা  পদত্যাগের পর মাহাথির কেন অন্তর্বর্তী প্রধানমন্ত্রী?  ব্লাকমেইল করে ৫ বছরে শত কোটি টাকার মালিক পাপিয়া দম্পতি!  প্রেসিডেন্ট ট্রাম্পের সফরেই দিল্লি রণক্ষেত্র, নিহত পুলিশ কর্মকর্তা  পাপিয়ার অপরাধ অনুযায়ী বিচার হবে: ওবায়দুল কাদের   ১৫ দিনের রিমান্ডে যুব মহিলা লীগের পাপিয়া  ঝিনাইদহে বিনামুল্যে ৩ শতাধিক দুস্থ-অসহায়দের চিকিৎসা সেবা প্রদান  ঝিনাইদহ অবাধে ফসলি জমিতে পুকুর খনন! ক্ষতিগ্রস্থ ফসলী জমি!  সাঘাটায় অবৈধ ভটভটি ও অটো ভ্যান চলাচলে দূর্ঘটনা বাড়ছে  কালিয়াকৈর প্রেসক্লাবে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত  পঞ্চগড়ে নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত  পুলিশের সেবার মান বাড়াতে হবে  অনলাইনে টিকিট বিক্রি করে কয়েকশ কোটি টাকা পাচার   ‘টক অব দ্য কান্ট্রি: রাজনীতির আড়ালে পাপিয়ার দেহব্যবসা  করোনাভাইরাস: বিদেশ ভ্রমণ থেকে বিরত থাকার পরামর্শ  পুলিশের এসআইয়ের কোপে ক্ষতবিক্ষত ৪ জন

বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়লেন মাশরাফি

 Sun, Jan 12, 2020 10:46 PM
বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়লেন মাশরাফি

এশিয়া খবর ডেস্ক:: বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়লেন বাংলাদেশ

ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। সেই সঙ্গে পেশাদার ক্রিকেটে এক বছরের নিষেধাজ্ঞায় থাকা সাকিব আল হাসানের নামও থাকছে না বিসিবির নতুন চুক্তিতে। রবিবার বোর্ড মিটিং শেষে এসব কথা জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বিসিবি সভাপতি বলেন, ‘বোর্ড মিটিং চলাকালীন সময় মাশরাফি আমাকে ফোন করে ক্রিকেট বোর্ডের নতুন চুক্তিতে তার নাম না রাখার কথা বলেন। মাশরাফি বলেন, আমি থাকলে আরেকজন তরুণ ক্রিকেটার দলে জায়গা পাবে না। মাশরাফি যেহেতু নিজে থেকেই চুক্তিতে থাকতে চাইছেন না, তাই সামনে বোর্ডের যে নতুন চুক্তি হবে সেখানে মাশরাফির নাম থাকবে না।’

বিসিবির সবশেষ চুক্তি অনুযায়ী, মাশরাফি ছিলেন এ-প্লাস ক্যাটাগরির ক্রিকেটার। যার বেতন ছিলও চার লাখ টাকা। একই ক্যাটাগরিতে আছেন আরও চারজন ক্রিকেটার। তারা হলেন, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, তামিম ইকবাল ও মাহমুদ উল্লাহ রিয়াদ।

পাকিস্তান সফর প্রসঙ্গে বিসিবি সভাপতি জানান, পাকিস্তানের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠায় সরকারের পক্ষ থেকে এখনও অনুমিত মিলেনি। তাই বিসিবি তাদের আগের সিদ্ধান্তেই অটল থাকছে। সূচি অনুযায়ী, পাকিস্তান সফরে বাংলাদেশের তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট ম্যাচ খেলার কথা। কিন্তু বাংলাদেশ সেখানে শুধুমাত্র টি-টোয়েন্টি খেলতে রাজি ছিলও। আর টেস্টের জন্য নিরপেক্ষ ভেন্যুর প্রস্তাব দিয়ে আসছে। মিটিং শেষেও বোর্ড তার আগের সিদ্ধান্তেই কার্যত অটল থাকলো।

এদিকে, ক্রিকেটারদের কেন্দ্রীয় চুক্তিতে নানা পরিবর্তন আসার ইঙ্গিত দিলেন বিসিবি সভাপতি। সেই সঙ্গে ক্রিকেটারদের ম্যাচ ফি বাড়ানো হবে বলেও জানান পাপন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন