সদ্য সংবাদ

  বদলিতে তদবির কালচার চিরতরে বিদায় করতে চান আই‌জি‌পি   জমি ও ফ্লাটের নিবন্ধন ফি কমলো  আকাশ ডিটিএইচ সংযোগে এক হাজার টাকা মূল্যছাড়  তাপসীর পান্নুর বিরুদ্ধে দলবাজির অভিযোগ করলেন কঙ্গনা  ইরানের পারমাণবিক স্থাপনায় অগ্নিকাণ্ডের নেপথ্যে সাইবার হামলা?  ঐতিহাসিক সোনা বিবি সড়কের নাম এখন আলী আহাম্মদ চুনকা সড়ক  শূকর থেকে পাওয়া ভাইরাস ‘জিফোর’ নিয়ে যা বলল চীন  করোনা টেস্ট ফি বাতিলসহ পানি-গ্যাস-বিদ্যুতের দাম কমাতে হবে: মান্না   ইন্টারনেট বন্ধের হুমকি দিল আইএসপিএবি   ভুতুড়ে বিলে ব্যবস্থা নিচ্ছে ডিপিডিসি, ৪ জন বহিষ্কার   ক্ষুদ্রঋণ: ৩ হাজার কোটির মধ্যে আড়াই মাসে মাত্র ২০ কোটি টাকা বিতরণ   ট্রাম্পকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা  সারাদেশে করোনায় আক্রান্ত ১১৩০২ পুলিশ সদস্য   দেবীগঞ্জে ভারি বর্ষণ পানি তোড়ে ভেসে গেছে সড়ক  পুরনো এক্স-রে মেশিনে নতুন রঙ: দুর্নীতি ধরলেন সংসদ সদস্য  নবীনগরে চাচাতো ভাইয়ের ঘুষির আঘাতে বড় ভাই নিহত  সাঘাটায় নিরাপদ সড়ক নিশ্চিতকরণে ওয়ার্কসপ অনুষ্ঠিত  প্রধানমন্ত্রীর নেতৃত্বে ১২ সদস্যের ডেল্টা কাউন্সিল গঠন   মিথ্যা মামলা দিয়ে হয়রানি,সাক্ষীরা জানেনা তারা ঘটনার সাক্ষী   দেশে ভয়াবহ দুঃশাসন চলছে: ফখরুল

নারী নির্যাতন মামলায় যাত্রাবাড়ী থানার এসআই কারাগারে

 Tue, Jan 14, 2020 9:03 PM
নারী নির্যাতন মামলায় যাত্রাবাড়ী থানার এসআই কারাগারে

পাবনা প্রতিনিধি:: নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় ঢাকার যাত্রাবাড়ী থানার

 এসআই নাছির আহমেদকে (৩৩) কারাগারে পাঠিয়েছে আদালত। পাবনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক এবং জেলা ও দায়রা জজ মোহাম্মদ ওলিউল ইসলাম গত সোমবার তাকে জেলহাজতে পাঠান।

মামলা সূত্রে জানা যায়, পাবনা শহরের কাচারীপাড়া মহল্লার মোস্তাক আহমেদের ছেলে পুলিশের এসআই নাছির আহমেদের সঙ্গে সদর উপজেলার আশুতোষপুর-বলরামপুর গ্রামের এক তরুণীর ২০১২ সালের ২১ ডিসেম্বর বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন যৌতুকের জন্য বিভিন্নভাবে তাকে চাপ দিত। এমনকি বাবার সামনে ওই গৃহবধূকে পিটিয়ে হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়ে গৃহবধূর বাবা এ ঘটনায় পাবনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে এসআই নাছির আহমেদসহ তার বাবা-মা এবং বোনকে আসামি করে মামলা করেন। গত সোমবার বিকেলে এসআই নাছির আদালতে আত্মসমর্পণ করলে বিচারক তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠান।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন