সদ্য সংবাদ

  নতুন করে আরেকটি বাবরি মসজিদ নির্মাণ হবে।  ঢাকার দুই সিটি নির্বাচনেও ইসি ব্যর্থ: সুজন  বঙ্গবন্ধুর সব ভাষণ নিয়ে পররাষ্ট্রমন্ত্রী সম্পাদিত বই   ৫ কারণে নায়ক সালমান শাহর ‘আত্মহত্যা’: পিবিআই   কুমিল্লায় শাড়ি ভাঁজে ৪০ হাজার পিস ইয়াবা  পদত্যাগের পর মাহাথির কেন অন্তর্বর্তী প্রধানমন্ত্রী?  ব্লাকমেইল করে ৫ বছরে শত কোটি টাকার মালিক পাপিয়া দম্পতি!  প্রেসিডেন্ট ট্রাম্পের সফরেই দিল্লি রণক্ষেত্র, নিহত পুলিশ কর্মকর্তা  পাপিয়ার অপরাধ অনুযায়ী বিচার হবে: ওবায়দুল কাদের   ১৫ দিনের রিমান্ডে যুব মহিলা লীগের পাপিয়া  ঝিনাইদহে বিনামুল্যে ৩ শতাধিক দুস্থ-অসহায়দের চিকিৎসা সেবা প্রদান  ঝিনাইদহ অবাধে ফসলি জমিতে পুকুর খনন! ক্ষতিগ্রস্থ ফসলী জমি!  সাঘাটায় অবৈধ ভটভটি ও অটো ভ্যান চলাচলে দূর্ঘটনা বাড়ছে  কালিয়াকৈর প্রেসক্লাবে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত  পঞ্চগড়ে নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত  পুলিশের সেবার মান বাড়াতে হবে  অনলাইনে টিকিট বিক্রি করে কয়েকশ কোটি টাকা পাচার   ‘টক অব দ্য কান্ট্রি: রাজনীতির আড়ালে পাপিয়ার দেহব্যবসা  করোনাভাইরাস: বিদেশ ভ্রমণ থেকে বিরত থাকার পরামর্শ  পুলিশের এসআইয়ের কোপে ক্ষতবিক্ষত ৪ জন

পুলিশ সার্ভিস এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটিতে না’গঞ্জের ২ কর্মকর্তা

 Tue, Jan 14, 2020 10:35 PM
পুলিশ সার্ভিস এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটিতে না’গঞ্জের ২ কর্মকর্তা

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: বিসিএস পুলিশ কর্মকর্তাদের প্রতিনিধিত্বকারী সংগঠন

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নির্বাহী সদস্যপদে নির্বাচিত হয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের দুই কর্মকর্তা।


কমিটির নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত নারায়ণগঞ্জ পুলিশের দুই উর্ধ্বতন পুলিশ কর্মকর্তা হলেন- অতিরিক্ত পুলিশ সুপার মো. মেহেদী ইমরান সিদ্দিকী ও মো. খোরশেদ আলম।


মঙ্গলবার (১৪ জানুয়ারি) বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের ১২১ সদস্যের পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির তালিকা থেকে এই তথ্য জানা যায়।
৩০ তম বিসিএস পুলিশের কর্মকর্তা মো. মেহেদী ইমরান সিদ্দিকী অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে ক সার্কেলে কর্মরত আছেন। অপরদিকে অতিরিক্ত পুলিশ সুপার মো. খোরশেদ আলম খ সার্কেলে কর্মরত। তিনি ২৯ তম বিসিএস পুলিশের কর্মকর্তা।


এর আগে গত ৮ জানুয়ারি বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় সভাপতি হিসেবে ডিএমপি কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমকে নির্বাচিত করা হয়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন