সদ্য সংবাদ

 চাটখিল মহিলা ডিগ্রি কলেজের নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত  চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতার উদ্বোধন  রংপুরে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে স্বাভাবিক প্রসব সেবা জোরদার করণে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত  ঝিনাইদহ শহরের আলিফ ও রিমা বেকারিতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা  শৈলকুপায় দৌড় প্রতিযোগিতায় প্রথম হয়ে খেলার মাঠেই স্কুলছাত্রের মৃত্যু!   সাভারে বাসা ভাড়া দিতে না পারায় স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ  শিশু হত্যাকান্ডে জড়িতদের সর্ব্বোচ্য শাস্তির দাবিতে মানববন্ধন  মামলার উদ্দেশ্য রাজনৈতিক হয়রানি: ইশরাক  দৌলতদিয়া যৌনপল্লির শিশুদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করলেন ডিআইজি  বিদেশে প্রশিক্ষণের নামে ১২ কোটি টাকা লোপাট: দুদকে তলব   অস্ট্রেলিয়ায় পাঁচ দিনে গুলি করে ৫০০০ উট হত্যা  জনগণের আদালতে এ সরকারের বিচার হবে: ফখরুল   আলোর পথে বাংলাদেশ: সংসদে প্রধানমন্ত্রী  রাশিয়ার প্রধানমন্ত্রী দিমিত্রি মেদভেদেভের পদত্যাগ  চট্টগ্রাম নগরীর শিক্ষার্থীদের জন্য প্রধানমন্ত্রীর দেয়া ১০টি বাস চালু হচ্ছে  পঞ্চগড়ে টেম্পারিং ও অবৈধ পন্থায় বিদ্যূত চুরির ঘটনায় তোলপাড়  কালকিনিতে ফিল্মী স্টাইলে কিশোর অপহরণ  গাইবান্ধা ডেভেলপমেন্ট অর্গানাইজেশন ও আশার আলো প্রভাতী সংস্থার বাদিয়াখালী ব্রাঞ্চ অফিস উদ্বোধন  আড়াইহাজারে এক বৃদ্ধাকে জিম্মি করে স্বর্ণ ও টাকা ছিনতাই  আড়াইহাজারে র‌্যাবের অভিযান, ৬০ কেজি গাজাসহ গ্রেফতার ৬

সাইনবোর্ড মোড়ে অপহরণকালে পাঁচ ‘ভুয়া র‌্যাবকে’ গণধোলাই, আটক ৩

 Tue, Jan 14, 2020 10:44 PM
সাইনবোর্ড মোড়ে  অপহরণকালে পাঁচ ‘ভুয়া র‌্যাবকে’ গণধোলাই, আটক ৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: ফতুল্লা থেকে ৩ জন ‘ভূয়া র‌্যাব’ আটক করেছে র‌্যাব-১০ এর সদস্যরা।

 মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিকেলের দিকে উপজেলার সাইনবোর্ড এলাকার চৌরঙ্গি পাম্পের কাছ থেকে তাদেরকে আটক করে।


আটকরা হলেন, সেলিম মিয়া (৪০), আব্দুর রহিম (৪২) এবং ভূয়া র‌্যাবদের বহনকৃত মাইক্রোবাসের চালক জাকির হোসেন (৩৫)। তাদের কাছ থেকে কাছ থেকে ওয়াকিটকি, হাত কড়া, র‌্যাবের পোষাক ও একটি মাইক্রো জব্দ করা হয়েছে। তারা প্রত্যেকেই কুমিল্লা জেলার বাসিন্দা।


এর আগে ৫জন ব্যক্তি নিজেদেরকে র‌্যাব পরিচয় দিয়ে সাইনবোর্ড মোড়ে সিগারেট কোম্পানীর মাহবুব আলম (২৮) ও সোহাগ (২২) নামের দুই যুবককে গাড়িতে (ঢাকা মেট্রো চ ১১-৩১৪৪) করে তুলে নিয়ে যাওয়ার সময় স্থানীয় এলাকাবাসী তাদেরকে আটক করে গণপিটুনী দেয়। এসময় দুজন পালিয়ে গেলেও আটকে রাখা হয় তিনজনকে। পরে র‌্যাব-১০ এর সদস্যরা খবর পেয়ে তাদেরকে আটক করে নিয়ো যায়।


এসময় ফতুল্লা মডেল থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) মো. আসলাম হোসেন ঘটনাস্থলেই ছিলেন। তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যাই। র‌্যাব-১০ এর সদস্যরাও আসে। পরে র‌্যাব-১০ তিনজনকে আটক করে নিয়ে যায়।


ওসি আসলাম হোসেন স্থানীয়দের বরাত দিয়ে আরও বলেন, ৫ জন ব্যক্তি নিজেদেরকে র‌্যাব পরিচয়ে একটি সিগারেট কোম্পানীর দুই যুবককে গাড়িতে তুলেন। পরে গাড়িটি ঘুরানোর সময় কিছুটা জ্যাম সৃষ্টি হলে র‌্যাব পরিচয়দানকারী এক ব্যক্তি নেমে চিল্লা ফাল্লা ও গালাগাল করতে শুরু করলে স্থানীয়রা এসে প্রতিবাদ করে। এসময় তারা নিজেদেরকে র‌্যাব পরিচয় দিলেও বিষয়টি সন্দেহজনক মনে হলে উত্তেজিত জনতা তাদের উপর চড়াও হয়। এসময় জনতার মারপিটে দুজন পালিয়ে যায় এবং তিনজনকে র‌্যাব-১০ এসে আটক করে নিয়ে যায়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন