সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

আড়াইহাজারে এক বৃদ্ধাকে জিম্মি করে স্বর্ণ ও টাকা ছিনতাই

 Wed, Jan 15, 2020 8:09 PM
আড়াইহাজারে এক বৃদ্ধাকে জিম্মি করে স্বর্ণ ও টাকা ছিনতাই

আড়াইহাজার(নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে

এক বৃদ্ধাকে জিম্মি করে তার কাছ থেকে নগদ ৫০ হাজার টাকা ও দেড় ভরি ওজনের স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে গেছে দুই ছিনতাইকারী।

জানাগেছে,১৫ জানুয়ারী বুধবার বিকাল পোনে ৩টার দিকে জমিলা বেগম(৬৫) নামে এক বৃদ্ধা  হেটে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার দেখাতে যাওয়ার পথে আড়াইহাজার পৌরসভা সংলগ্ন এলাকায় দুই যুবক তার গতিরোধ করে। পরে তাকে জিম্মি করে তার হাতে একটি বালির পোটলী ধরিয়ে দিয়ে তার কাছ থেকে নগদ ৫০ হাজার টাকা,স্বর্ণের গলার হার ও কানের অলংকার খুলে নিয়ে যায়। পরে বৃদ্ধা ডাকচিৎকার দিলে আশেপাশের লোকজন এলে ছিনতাইকারী দল পালিয়ে যায়।

বৃদ্ধা জমিলা বেগম জানান,সে পূবালী ব্যাংক আড়াইহাজার শাখা থেকে ৫০ হাজার টাকা উঠিয়ে হাসপাতালে ডাক্তার দেখাতে যাওয়ার পথে এ ঘটনা ঘটে। জমিলা বেগম উপজেলার হাইজাদী ইউনিয়নের সেন্দি এলাকার সামসুল হকের স্ত্রী।

হাইজাদী ইউনিয়নের চেয়ারম্যান আলী হোসেন ভুইয়া জানান, এ রকম কায়দায় উপজেলা সদরে আরো বেশ কয়েকটি ছিনতাইয়ের ঘটনা ঘটলেও কোন ছিনতাইকারী আটক হয়নি।

এ ব্যাপারে আড়াইহাজার থানার সেকেন্ড অফিসার সিরাজুল ইসলামকে জিজ্ঞাসা করলে তিনি এ ঘটনাটি জানেন না বলে জানান।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন