সদ্য সংবাদ

  ভারতীয় ক্রিকেট বোর্ডে বিশাল কেলেঙ্কারি  ‘কী কথা হয়েছে ফোনে?’   প্রকাশ্যে সিগারেট টানছেন সৌদি নারীরা!  ৫০ দিনে কেউ ১ কোটি, আমি হারিয়ে যাইনি: শিল্পা  নারায়ণগঞ্জ সবজির গাড়িতে বিপুল সংখ্যক ফেনসিডিল, আটক ২   দেশে সিনেমা হল এখন ৬০টি!  চাকরির পেছনে ছোটার মানসিকতা পরিবর্তন করতে হবে: প্রধানমন্ত্রী   আড়াইহাজারে ২ মাস পর রোকসানা হত্যা রহস্য উদঘাটন  বিশ্বের দূষিত বাতাসের শহরের তালিকায় দ্বিতীয় ঢাকা  কাশ্মীরিদের সংগ্রামকে পুরোপুরি সমর্থন করছেন মালয়েশিয়া  পঞ্চগড়ে রবিউল আলম সাবুলের সংবাদ সম্মেলন  কালিয়াকৈরে গণমাধ্যম ও সমাজভিত্তিক সংগঠনের সাথে পরামর্শ সভা অনুষ্ঠিত  রংপুর পলিটেকনিক শিক্ষক-কর্মচারীদের মানববন্ধন  শাজাহান খানের বিরুদ্ধে ইলিয়াস কাঞ্চনের ক্ষতিপূরণ মামলা  নারায়ণগঞ্জে ডাকাতি, মতলব থেকে আদনানকে গ্রেফতার করেছে সিআইডি  বিদেশ ভ্রমণে ১০ হাজার ডলার সঙ্গে নিতে বাংলাদেশ ব্যাংকের শর্ত  তুর্কি সৈন্যের গায়ে আঁচড় লাগলে সিরিয়ার রক্ষা নেই’  সংসার করতে মালয়েশিয়া যাচ্ছিল রোহিঙ্গা তরুণীরা!  প্রধানমন্ত্রী বৃহস্পতিবার কালিয়াকৈরে আসছেন  মুজিববর্ষে দেশের সকল ঘরে আলো জ্বালব : প্রধানমন্ত্রী

কালকিনিতে ফিল্মী স্টাইলে কিশোর অপহরণ

অপহৃত কিশোর উদ্ধার, আটক ৮

 Wed, Jan 15, 2020 8:20 PM
কালকিনিতে ফিল্মী স্টাইলে কিশোর অপহরণ

কালকিনি (মাদারীপুর) থেকে মোঃ জাফরুল হাসান: মাদারীপুরের কালকিনি উপজেলার খাসেরহাট থেকে মোঃ শামীম হোসাইন (১৬) নামের এক কিশোরকে ফিল্মী স্টাইলে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

পরে উপজেলার গোপালপুর এলাকার কাঠেরপুল নামক স্থান থেকে ওই অপহৃত কিশোরকে উদ্ধার করেছে থানা পুলিশ। এসময় অপহরণকারী দলের আট সদস্যকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছে ভূক্তভোগী পরিবার। বুধবার (১৫ জানুয়ারি) সকালে এ অপহরণের ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছে থানা পুলিশ। পুলিশ ও ভূক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, খাসেরহাট বাজারে আসাদ খানের টেইলারিং দোকানে সহকারীর কাজ করে শিকার মঙ্গল এলাকার পূর্ব শিকার মঙ্গল গ্রামের রশিদ সরদারের কিশোর ছেলে শামীম। কাজের সুবাদে গোপালপুর এলাকার পশ্চিম বনগ্রামের কলম সরদারের ছেলে জাহিদ সরদারের সাথে বন্ধুত্ব গড়ে ওঠে তার। সোমবার বিকালে জাহিদ তার আরেক বন্ধু পশ্চিম বনগ্রামের হালিম ঘরামির ছেলে তামিম ঘরামিকে নিয়ে মোটর সাইকেলযোগে শামীমকে ঘুরানোর কথা বলে নিয়ে আসে। পরে শামীমের পরিবারের কাছে মোবাইল ফোনে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবী করে। শামীমের পরিবার উপায়ান্তর না দেখে কালকিনি থানায় জানায়। মুক্তিপণের টাকা দেয়ার আশ্বাসে পুলিশ সিভিল পোশাকে মঙ্গলবার রাতে গোপলপুরের কাঠেরপোল নামক স্থানের একটি বাড়ি থেকে অপহৃত শামীমকে উদ্ধার করে। এসময় জাহিদ সরদার (২৫), তামিম ঘরামি (১৬), এনামুল সিকদার (১৬), আমিনুল মাতুব্বর (১৯), সাইফুল মাতুব্বর (২৮), রাশেদ সিকদার (২৫), আবু বকর শেখ (২৬) ও মিরাজ শেখ (১৯) কে আটক করা হয়। পরে অপহৃত কিশোর শামীম হোসেনের ভাই মোঃ রাকিব সরদার বাদী হয়ে কালকিনি থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। এ ব্যাপারে কালকিনি থানার ওসি (তদন্ত) হারুন অর রশীদ বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে এবং ৮ জনকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন