সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

কালকিনিতে ফিল্মী স্টাইলে কিশোর অপহরণ

অপহৃত কিশোর উদ্ধার, আটক ৮

 Wed, Jan 15, 2020 8:20 PM
কালকিনিতে ফিল্মী স্টাইলে কিশোর অপহরণ

কালকিনি (মাদারীপুর) থেকে মোঃ জাফরুল হাসান: মাদারীপুরের কালকিনি উপজেলার খাসেরহাট থেকে মোঃ শামীম হোসাইন (১৬) নামের এক কিশোরকে ফিল্মী স্টাইলে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

পরে উপজেলার গোপালপুর এলাকার কাঠেরপুল নামক স্থান থেকে ওই অপহৃত কিশোরকে উদ্ধার করেছে থানা পুলিশ। এসময় অপহরণকারী দলের আট সদস্যকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছে ভূক্তভোগী পরিবার। বুধবার (১৫ জানুয়ারি) সকালে এ অপহরণের ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছে থানা পুলিশ। পুলিশ ও ভূক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, খাসেরহাট বাজারে আসাদ খানের টেইলারিং দোকানে সহকারীর কাজ করে শিকার মঙ্গল এলাকার পূর্ব শিকার মঙ্গল গ্রামের রশিদ সরদারের কিশোর ছেলে শামীম। কাজের সুবাদে গোপালপুর এলাকার পশ্চিম বনগ্রামের কলম সরদারের ছেলে জাহিদ সরদারের সাথে বন্ধুত্ব গড়ে ওঠে তার। সোমবার বিকালে জাহিদ তার আরেক বন্ধু পশ্চিম বনগ্রামের হালিম ঘরামির ছেলে তামিম ঘরামিকে নিয়ে মোটর সাইকেলযোগে শামীমকে ঘুরানোর কথা বলে নিয়ে আসে। পরে শামীমের পরিবারের কাছে মোবাইল ফোনে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবী করে। শামীমের পরিবার উপায়ান্তর না দেখে কালকিনি থানায় জানায়। মুক্তিপণের টাকা দেয়ার আশ্বাসে পুলিশ সিভিল পোশাকে মঙ্গলবার রাতে গোপলপুরের কাঠেরপোল নামক স্থানের একটি বাড়ি থেকে অপহৃত শামীমকে উদ্ধার করে। এসময় জাহিদ সরদার (২৫), তামিম ঘরামি (১৬), এনামুল সিকদার (১৬), আমিনুল মাতুব্বর (১৯), সাইফুল মাতুব্বর (২৮), রাশেদ সিকদার (২৫), আবু বকর শেখ (২৬) ও মিরাজ শেখ (১৯) কে আটক করা হয়। পরে অপহৃত কিশোর শামীম হোসেনের ভাই মোঃ রাকিব সরদার বাদী হয়ে কালকিনি থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। এ ব্যাপারে কালকিনি থানার ওসি (তদন্ত) হারুন অর রশীদ বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে এবং ৮ জনকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন