সদ্য সংবাদ

  ভারতীয় ক্রিকেট বোর্ডে বিশাল কেলেঙ্কারি  ‘কী কথা হয়েছে ফোনে?’   প্রকাশ্যে সিগারেট টানছেন সৌদি নারীরা!  ৫০ দিনে কেউ ১ কোটি, আমি হারিয়ে যাইনি: শিল্পা  নারায়ণগঞ্জ সবজির গাড়িতে বিপুল সংখ্যক ফেনসিডিল, আটক ২   দেশে সিনেমা হল এখন ৬০টি!  চাকরির পেছনে ছোটার মানসিকতা পরিবর্তন করতে হবে: প্রধানমন্ত্রী   আড়াইহাজারে ২ মাস পর রোকসানা হত্যা রহস্য উদঘাটন  বিশ্বের দূষিত বাতাসের শহরের তালিকায় দ্বিতীয় ঢাকা  কাশ্মীরিদের সংগ্রামকে পুরোপুরি সমর্থন করছেন মালয়েশিয়া  পঞ্চগড়ে রবিউল আলম সাবুলের সংবাদ সম্মেলন  কালিয়াকৈরে গণমাধ্যম ও সমাজভিত্তিক সংগঠনের সাথে পরামর্শ সভা অনুষ্ঠিত  রংপুর পলিটেকনিক শিক্ষক-কর্মচারীদের মানববন্ধন  শাজাহান খানের বিরুদ্ধে ইলিয়াস কাঞ্চনের ক্ষতিপূরণ মামলা  নারায়ণগঞ্জে ডাকাতি, মতলব থেকে আদনানকে গ্রেফতার করেছে সিআইডি  বিদেশ ভ্রমণে ১০ হাজার ডলার সঙ্গে নিতে বাংলাদেশ ব্যাংকের শর্ত  তুর্কি সৈন্যের গায়ে আঁচড় লাগলে সিরিয়ার রক্ষা নেই’  সংসার করতে মালয়েশিয়া যাচ্ছিল রোহিঙ্গা তরুণীরা!  প্রধানমন্ত্রী বৃহস্পতিবার কালিয়াকৈরে আসছেন  মুজিববর্ষে দেশের সকল ঘরে আলো জ্বালব : প্রধানমন্ত্রী

জনগণের আদালতে এ সরকারের বিচার হবে: ফখরুল

 Wed, Jan 15, 2020 9:16 PM
জনগণের আদালতে এ সরকারের বিচার হবে: ফখরুল

ঠাকুরগাঁও প্রতিনিধি:: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন,

 বর্তমান সরকারের বিচার হবে জনগণের আদালতে। কারণ তারা এ দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে, সমাজকে নষ্ট করে দিয়েছে। প্রতিদিন খবরের কাগজ ও টেলিভিশনের পর্দায় খুন, ধর্ষণ ছাড়া কিছু নেই। স্বাধীনতার ৫০ বছর হতে চলেছে, কিন্তু সাধারণ মানুষ কষ্টে আছে। গ্রামবাংলার কৃষকরা উৎপাদিত ধানের দাম পাচ্ছেন না। কিন্তু সরকার ব্যস্ত বিভিন্ন উৎসব নিয়ে।

বুধবার বিকেলে সদর উপজেলার কামার পুকুর উচ্চ বিদ্যালয় মাঠে বালিয়া ইউনিয়ন শাখা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে বিএনপি মহাসচিব এসব কথা বলেন। তিনি বলেন, সরকার বিচার বিভাগের স্বাধীনতা কেড়ে নিয়েছে। বিচারকের কাছে বিচার মিলছে না। আওয়ামী লীগের বিরোধিতা করার কারণে এক লাখের বেশি মামলায় আসামি করা হয়েছে বিএনপির নেতাকর্মীদের। গুম করা হয়েছে ৫০০ এর বেশি মানুষকে।

বিএনপি মহাসচিব বলেন, সরকার অপকর্ম ঢাকতে খালেদা জিয়াকে বিনা অপরাধে কারাবন্দি করে রেখেছে। যারা গণতন্ত্রে বিশ্বাস করে, সুস্থ দেশ গড়ে তুলতে চায়, তাদের মিথ্যা মামলা দিয়ে এ সরকার কারাগারে পাঠাচ্ছে। ক্ষমতায় টিকে থাকতে তারা রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করছে।

এ সময় সদর উপজেলা বিএনপির সভাপতি আনোয়ার হোসেন লালের সভাপতিত্বে আরও বক্তৃতা করেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমীন, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ প্রমুখ


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন