সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

জনগণের আদালতে এ সরকারের বিচার হবে: ফখরুল

 Wed, Jan 15, 2020 9:16 PM
জনগণের আদালতে এ সরকারের বিচার হবে: ফখরুল

ঠাকুরগাঁও প্রতিনিধি:: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন,

 বর্তমান সরকারের বিচার হবে জনগণের আদালতে। কারণ তারা এ দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে, সমাজকে নষ্ট করে দিয়েছে। প্রতিদিন খবরের কাগজ ও টেলিভিশনের পর্দায় খুন, ধর্ষণ ছাড়া কিছু নেই। স্বাধীনতার ৫০ বছর হতে চলেছে, কিন্তু সাধারণ মানুষ কষ্টে আছে। গ্রামবাংলার কৃষকরা উৎপাদিত ধানের দাম পাচ্ছেন না। কিন্তু সরকার ব্যস্ত বিভিন্ন উৎসব নিয়ে।

বুধবার বিকেলে সদর উপজেলার কামার পুকুর উচ্চ বিদ্যালয় মাঠে বালিয়া ইউনিয়ন শাখা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে বিএনপি মহাসচিব এসব কথা বলেন। তিনি বলেন, সরকার বিচার বিভাগের স্বাধীনতা কেড়ে নিয়েছে। বিচারকের কাছে বিচার মিলছে না। আওয়ামী লীগের বিরোধিতা করার কারণে এক লাখের বেশি মামলায় আসামি করা হয়েছে বিএনপির নেতাকর্মীদের। গুম করা হয়েছে ৫০০ এর বেশি মানুষকে।

বিএনপি মহাসচিব বলেন, সরকার অপকর্ম ঢাকতে খালেদা জিয়াকে বিনা অপরাধে কারাবন্দি করে রেখেছে। যারা গণতন্ত্রে বিশ্বাস করে, সুস্থ দেশ গড়ে তুলতে চায়, তাদের মিথ্যা মামলা দিয়ে এ সরকার কারাগারে পাঠাচ্ছে। ক্ষমতায় টিকে থাকতে তারা রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করছে।

এ সময় সদর উপজেলা বিএনপির সভাপতি আনোয়ার হোসেন লালের সভাপতিত্বে আরও বক্তৃতা করেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমীন, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ প্রমুখ


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন