সদ্য সংবাদ

  ভারতীয় ক্রিকেট বোর্ডে বিশাল কেলেঙ্কারি  ‘কী কথা হয়েছে ফোনে?’   প্রকাশ্যে সিগারেট টানছেন সৌদি নারীরা!  ৫০ দিনে কেউ ১ কোটি, আমি হারিয়ে যাইনি: শিল্পা  নারায়ণগঞ্জ সবজির গাড়িতে বিপুল সংখ্যক ফেনসিডিল, আটক ২   দেশে সিনেমা হল এখন ৬০টি!  চাকরির পেছনে ছোটার মানসিকতা পরিবর্তন করতে হবে: প্রধানমন্ত্রী   আড়াইহাজারে ২ মাস পর রোকসানা হত্যা রহস্য উদঘাটন  বিশ্বের দূষিত বাতাসের শহরের তালিকায় দ্বিতীয় ঢাকা  কাশ্মীরিদের সংগ্রামকে পুরোপুরি সমর্থন করছেন মালয়েশিয়া  পঞ্চগড়ে রবিউল আলম সাবুলের সংবাদ সম্মেলন  কালিয়াকৈরে গণমাধ্যম ও সমাজভিত্তিক সংগঠনের সাথে পরামর্শ সভা অনুষ্ঠিত  রংপুর পলিটেকনিক শিক্ষক-কর্মচারীদের মানববন্ধন  শাজাহান খানের বিরুদ্ধে ইলিয়াস কাঞ্চনের ক্ষতিপূরণ মামলা  নারায়ণগঞ্জে ডাকাতি, মতলব থেকে আদনানকে গ্রেফতার করেছে সিআইডি  বিদেশ ভ্রমণে ১০ হাজার ডলার সঙ্গে নিতে বাংলাদেশ ব্যাংকের শর্ত  তুর্কি সৈন্যের গায়ে আঁচড় লাগলে সিরিয়ার রক্ষা নেই’  সংসার করতে মালয়েশিয়া যাচ্ছিল রোহিঙ্গা তরুণীরা!  প্রধানমন্ত্রী বৃহস্পতিবার কালিয়াকৈরে আসছেন  মুজিববর্ষে দেশের সকল ঘরে আলো জ্বালব : প্রধানমন্ত্রী

উত্তরা থানায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা: ওসিসহ ৪ পুলিশের বিরুদ্ধে মামলা

 Fri, Jan 17, 2020 11:12 PM
 উত্তরা থানায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা: ওসিসহ ৪ পুলিশের বিরুদ্ধে মামলা

এশিয়া খবর ডেস্ক:: থানা হেফাজতে ব্যবসায়ী আলমগীর হোসেনকে পিটিয়ে হত্যার অভিযোগে

 উত্তরা পশ্চিম থানার ওসি তপন চন্দ্র সাহাসহ ৪ পুলিশ সদস্যের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার ঢাকার জজ আদালতে নিহত ব্যবসায়ীর স্ত্রী আলো বেগম হেফাজতে মৃত্যু নিবারণ আইনে এসব পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এর আগে এ বিষয়ে অনুসন্ধানী প্রতিবেদন করেছিল যমুনা টেলিভিশনের ‘ক্রাইমসিন’।

গত বছরে বিজয় দিবসের রাতে উত্তরা পশ্চিম থানার টহল পুলিশ আলমগীর হোসেনকে ইয়াবাসহ আটক করে। পরদিন তাকে থানা থেকে কারাগারে চালান করে পুলিশ। কারাগারে অসুস্থ হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়ার পর সেখানে মারা যান এই ব্যবসায়ী।

ব্যবসায়ীর স্বজনদের অভিযোগ, স্থানীয় চাঁদাবাজ শান্তর মদদে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে আলমগীরকে থানা হেফাজতে নির্যাতন করা হয়েছে। উত্তরা পশ্চিম থানার এসআই মিজানুর রহমান ও ওসি তপন চন্দ্র সাহাসহ অন্যরা পরস্পর যোগসাজশে থানা হেফাজতে মারধর করেছেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন