সদ্য সংবাদ

 আক্রমণের মুখে যুদ্ধে যেতে চাচ্ছেন না আর্মেনীয় সেনা সদস্যরা!  খুনের পর পুড়িয়ে ফেলা সেই দীলিপ হাইকোর্টে হাজির!   প্রতিটি গাড়ি চালককে ডোপ টেস্ট করানোর নির্দেশ প্রধানমন্ত্রীর  সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ কর্মকর্তাকে বদলি   একই ব্যক্তিকে দুটি তারিখের জন্ম সনদ প্রদান   নবীনগরে একই দিনে দুই লাশ উদ্ধার  সাঘাটায় টিসিবি মালামাল ন্যায্য মূল্যে বিক্রয়  নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা তোফার ইয়াবা সেবন!   বাল্য বিবাহমুক্ত সমাজ প্রতিষ্ঠায় সচেতনতা জরুরি  আড়াইহাজারে দুর্গা প্রতিমা ভাংচুর  নবীনগরে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন   অচিরেই জেলা ও মহানগর কমিটি ঘোষণা করা হবে   লাদাখ থেকে কাশ্মীর পর্যন্ত ভারতের ১০০ কিলোমিটার টানেল  সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার আহবান প্রধানমন্ত্রীর  আকবরকে পালাতে সহায়তা করায় হাসান বরখাস্ত   পত্রিকার ‘হারানো বিজ্ঞপ্তি’র মাধ্যমে ওসি পরিচয় প্রতারণা  এবার বার্ষিক পরীক্ষা হচ্ছে না, সবাই উঠবে পরবর্তী ক্লাসে   সাংবাদিক রুহুল আমিন গাজী গ্রেফতার   পঞ্চগড়ে তৃতীয় চায়ের বাজার স্থাপন করা হবে   রায়হান হত্যার বিচার চান প্রধানমন্ত্রী: পররাষ্ট্রমন্ত্রী

আলিয়া যৌনকর্মী থেকে আন্ডারওয়ার্ল্ড ডন!

 Sat, Jan 18, 2020 12:53 AM
 আলিয়া যৌনকর্মী থেকে আন্ডারওয়ার্ল্ড ডন!

এশিয়া খবর ডেস্ক:: ফের চমক দিতে প্রস্তুত বলিউডের এই মুহূর্তের অন্যতম সেরা অভিনেত্রী আলিয়া ভাট।

 সোশ্যাল মিডিয়ায় ‘মাফিয়া কুইন’ গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ির চরিত্রে নিজের ফার্স্ট লুকের পোস্টার শেয়ার করেছেন অভিনেত্রী।

মুম্বাইয়ের মাফিয়া ডন গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ির জীবন অবলম্বনে নির্মিত হচ্ছে ছবিটি। প্রথমদিকে যৌনকর্মী হিসেবে কাজ করা গাঙ্গুবাই শেষ পর্যন্ত মুম্বাইয়ের আন্ডারওয়ার্ল্ড ডন হয়েছিলেন। গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি আসলে লেখক হুসেন জাইদির বই ‘মাফিয়া কুইন্স অফ মুম্বাই’য়ের একটি অংশের উপর ভিত্তি করে নির্মিত বলেই শোনা যাচ্ছে।

গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ির ফার্স্ট লুক পোস্টারে আলিয়া ভাটকে সম্পূর্ণ ভিন্ন সাজে দেখা যাচ্ছে। ‘শক্তি! ক্ষমতা! ভয়! এক চেহারা, হাজারো আবেগ। গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ির ফার্স্ট লুক উপস্থাপিত হল। আলিয়া নয়া অনস্ক্রিন অবতারের পরিচয় করিয়ে দিতে গিয়ে লিখেছেন: ‘এই হলেন তিনি, গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি।’


গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ির ফার্স্ট লুকের পোস্টারে গাঙ্গুবাইয়ের অল্প বয়সের ছবিই দেখা যাচ্ছে। এই পোস্টারে আলিয়ার বসার ভঙ্গি, এবং আনুষঙ্গিক সবই স্পষ্ট করে দিচ্ছে যেন তার চরিত্রটি। আলিয়ার পাশেই একটি বন্দুক রয়েছে। বাঁ গালে একটি তিল, আর চুল ফিতে দিয়ে বাঁধা। আলিয়া ওরফে গাঙ্গুবাই মানেই ব্যবসা, মানেই মাফিয়া রানী।

দ্বিতীয় পোস্টারে আলিয়া ভাটের চোখই সব কথা বলে দিচ্ছে। এই ছবিতে গাঙ্গুবাইয়ের আরও পরিপক্ব ব্যক্তিত্বই ফুটিয়ে তুলছেন আলিয়া। মাথায় বড় লাল টিপ যেন মুম্বাইয়ের আন্ডারওয়ার্ল্ডে তাঁর বেড়ে ওঠারই প্রতীকী। সিনেমায় আলিয়া ভাটের সহ অভিনেতার ভূমিকায় দেখা যাবে অজয় দেবগনকে।

অজয় এই সিনেমায় একজন মস্তানের চরিত্রে অভিনয় করেছেন এবং আলিয়াকে ব্যবসার কৌশল শেখাতে শেখাতে গাঙ্গুবাইয়ের প্রেমে পড়ে যান অবশেষে। পরিচালক সঞ্জয় লীলা ভনসালির সঙ্গে আলিয়া ভাটের প্রথম সিনেমা হতে চলেছে গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি। চলতি বছরের ১১ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তি পাবে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন