সদ্য সংবাদ

 হেলিকপ্টারে চড়া মানবপাচারকারী কেসমত ধরা খেলেন!  ভারতের রাষ্ট্রপতি ভবনে ট্রাম্পের নৈশভোজে শুয়োরের মাংস   পাপিয়ার পাপের বিষয়ে প্রধানমন্ত্রী জানতেন: ওবায়দুল কাদের  লুট হওয়া বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার, ছাত্রলীগ নেতসহ গ্রেফতার ৩   নবীনগরে মাদ্রাসার ছাত্রীর রহস্যজনক মৃত্যু, অধ্যক্ষসহ চার শিক্ষক গ্রেফতার   অনেকেই ব্যাংক করেন জনগণের টাকা লুটের জন্য: অ্যাটর্নি জেনারেল   মিসরের সাবেক প্রেসিডেন্ট হোসনি মুবারাকের জীবন-কর্ম   দুদকের প্রতি আস্থাহীনতা, ১৬ দফা সুপারিশ টিআইবির  এমন বন্ধু মোদি আর কাউ‌কে পা‌বেন না -ট্রাম্প  কসবায় দু’দিন ব্যাপী শিশুমেলা অনুষ্ঠিত  কালিয়াকৈরে লিজ বাতিলের দাবিতে মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন  রংপুরের চন্দনপাটে মাদ্রাসা ও এতিমখানায় ওয়াশব্লক উদ্বোধন   নতুন করে আরেকটি বাবরি মসজিদ নির্মাণ হবে।  ঢাকার দুই সিটি নির্বাচনেও ইসি ব্যর্থ: সুজন  বঙ্গবন্ধুর সব ভাষণ নিয়ে পররাষ্ট্রমন্ত্রী সম্পাদিত বই   ৫ কারণে নায়ক সালমান শাহর ‘আত্মহত্যা’: পিবিআই   কুমিল্লায় শাড়ি ভাঁজে ৪০ হাজার পিস ইয়াবা  পদত্যাগের পর মাহাথির কেন অন্তর্বর্তী প্রধানমন্ত্রী?  ব্লাকমেইল করে ৫ বছরে শত কোটি টাকার মালিক পাপিয়া দম্পতি!  প্রেসিডেন্ট ট্রাম্পের সফরেই দিল্লি রণক্ষেত্র, নিহত পুলিশ কর্মকর্তা

ফতুল্লায় ইলেকট্রিক মিস্ত্রী রহিম খুন, গ্রেপ্তার ৩

পাওনা টাকা চাওয়াতেই

 Sat, Jan 18, 2020 11:42 PM
ফতুল্লায় ইলেকট্রিক মিস্ত্রী রহিম খুন, গ্রেপ্তার ৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: ফতুল্লায় পাওনা ৫ হাজার টাকা চাওয়া অপরাধে ইলেকট্রিক

 মিস্ত্রী আব্দুর রহিম (৩৫) কে ছুরিকাঘাত করে  খুন হয়েছে। পুলিশ এ হত্যাকান্ডের ঘটনায় মূলহোতা সাদ্দাম হোসেন আসিফ (২৭) সহ তিনজনকে গ্রেপ্তার করেছে। এদের মধ্যে হত্যার আলামত নষ্ট করার অপরাধে হত্যাকারীর মা ও খালাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসিফ ফতুল্লার মাসদাইর গুদারাঘাট এলাকার আমির খসরুর ছেলে ও আসিফের মা রাজিয়া (৫৫) খালা সুলতানা বেগম (৫০)।


শনিবার ভোর রাতে মুন্সিগঞ্জের বিক্রমপুরের হাসাইল এলাকা হতে আসিফ এবং মাসদাইর গুদারাঘাট এলাকা হতে খুনির মা ও খালাকে গ্রেপ্তার করা হয়।

 

শুক্রবার (১৭ জানুয়ারি) রাত সাড়ে ৮ টার দিকে ফতুল্লার মাসদাইর গুদারাঘাট এলাকায় এ হত্যান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের মা রহিমা বেগম বাদী হয়ে আসিফকে প্রধান আসামী করে ফতুল্লা মডেল থানায় রাতেই একটি হত্যা মামলা দায়ের করেন। 

 

নিহত আব্দুর রহিম শরিয়তপুরের জাজিরা থানার মাঝিকান্দির ইমান আলীর ছেলে। তারা স্বপরিবার ফতুল্লার মাসদাইর গুদারাঘাট এলাকার ইলিয়াস সরদারের বাড়িতে ভাড়াটিয়া হিসাবে বসবাস করে। 


ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (আইসিপি) আজগর হোসেন জানান, পাওনা ৫ হাজার টাকা চাওয়ার অপরাধে আসিফ সহ কয়েকজন মিলে আব্দুর রহিমকে কুপিয়ে হত্যা করে। আর এ ঘটনায় আসিফকে বিক্রমপুর থেকে গ্রেপ্তার করা হয়। আর হত্যার আলামত নষ্ট করার অপরাধে আসিফের মা রাজিয়া ও খালা সুলতানা বেগমকে গ্রেপ্তার করা হয়।   

মামলার এজারহার সূত্রে জানা গেছে, মাসদাইর গুদারাঘাট এলাকার ইমান আলীর ছেলে রহিম ইলেকট্রিকের কাজ করে। সে কিছুদিন আগে আসিফের বাড়িতে ইলেকট্রিকের কাজ করার বাবদ ৫ হাজার টাকা পাওনা রয়েছে। শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে ফতুল্লার মাসদাইর গুদারাঘাট এলাকায় রহিম আসিফকে দেখে পাওনা টাকা চায়। সেই টাকা চাওয়ার কারনে আসিফের সাথে কথাকাটাকাটি হয়।

 

একপর্যায়ে আসিফসহ আরো কয়েকজন মিলে রহিমকে দাড়ালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা হাসপাতালে নিয়ে আসা হলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন