সদ্য সংবাদ

 হেলিকপ্টারে চড়া মানবপাচারকারী কেসমত ধরা খেলেন!  ভারতের রাষ্ট্রপতি ভবনে ট্রাম্পের নৈশভোজে শুয়োরের মাংস   পাপিয়ার পাপের বিষয়ে প্রধানমন্ত্রী জানতেন: ওবায়দুল কাদের  লুট হওয়া বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার, ছাত্রলীগ নেতসহ গ্রেফতার ৩   নবীনগরে মাদ্রাসার ছাত্রীর রহস্যজনক মৃত্যু, অধ্যক্ষসহ চার শিক্ষক গ্রেফতার   অনেকেই ব্যাংক করেন জনগণের টাকা লুটের জন্য: অ্যাটর্নি জেনারেল   মিসরের সাবেক প্রেসিডেন্ট হোসনি মুবারাকের জীবন-কর্ম   দুদকের প্রতি আস্থাহীনতা, ১৬ দফা সুপারিশ টিআইবির  এমন বন্ধু মোদি আর কাউ‌কে পা‌বেন না -ট্রাম্প  কসবায় দু’দিন ব্যাপী শিশুমেলা অনুষ্ঠিত  কালিয়াকৈরে লিজ বাতিলের দাবিতে মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন  রংপুরের চন্দনপাটে মাদ্রাসা ও এতিমখানায় ওয়াশব্লক উদ্বোধন   নতুন করে আরেকটি বাবরি মসজিদ নির্মাণ হবে।  ঢাকার দুই সিটি নির্বাচনেও ইসি ব্যর্থ: সুজন  বঙ্গবন্ধুর সব ভাষণ নিয়ে পররাষ্ট্রমন্ত্রী সম্পাদিত বই   ৫ কারণে নায়ক সালমান শাহর ‘আত্মহত্যা’: পিবিআই   কুমিল্লায় শাড়ি ভাঁজে ৪০ হাজার পিস ইয়াবা  পদত্যাগের পর মাহাথির কেন অন্তর্বর্তী প্রধানমন্ত্রী?  ব্লাকমেইল করে ৫ বছরে শত কোটি টাকার মালিক পাপিয়া দম্পতি!  প্রেসিডেন্ট ট্রাম্পের সফরেই দিল্লি রণক্ষেত্র, নিহত পুলিশ কর্মকর্তা

সিআইডির অভিযানে সিদ্ধিরগঞ্জে ৮৮টি পাসপোর্টসহ ৫ দালাল আটক

 Sun, Jan 19, 2020 8:49 PM
সিআইডির অভিযানে  সিদ্ধিরগঞ্জে ৮৮টি পাসপোর্টসহ   ৫ দালাল আটক

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ আঞ্চলিক

পাসপোর্ট অফিস এলাকা থেকে ৮৮টি পাসপোর্টসহ দালালচক্রের পাঁচজনকে আটক করেছে সিআইডি। গতকাল রবিবার দুপুর ১২টায় সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকায় অবস্থিত আঞ্চলিক পাসপোর্ট অফিসের আশেপাশের এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সিআইডি। এসময় মো. মনির হোসেন (৩৫), মো. রাশেদ (৩২), রিফাত (২০), জুনায়েত আহম্মেদ জনি (২৮), আল আমিন (২৩) আটক হয়। 

নারায়ণগঞ্জ সিআইডি এক বিজ্ঞপ্তিতে জানায়, সিআইডি পুলিশের নারায়ণগঞ্জ জেলার সহকারি পুলিশ সুপার হারুন অর রশিদের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। এ সময় ৮৮টি পাসপোর্ট, ৬০৫টি পাসপোর্টের ডেলিভারি চালান, সরকারি বিভিন্ন দপ্তরের প্রথম শ্রেণির কর্মকর্তাদের ১০টি ভুয়া সিল, ৩টি এনআইডি কার্ড ও ১৭টি আবেদন ফরম উদ্ধার করে সিআইডি পুলিশ।

এ বিষয়ে সিআইডি নারায়ণগঞ্জের সহকারী পুলিশ সুপার হারুন অর রশিদ জানায়, পাসপোর্ট অফিসের আশপাশ এলাকায় অভিযান চালিয়ে দালালচক্রের পাঁচজনকে আটক করা হয়েছে। এ সময় পাসপোর্টসহ বিভিন্ন সরকারি কর্মকর্তাদের ভুয়া সিল উদ্ধার করা হয়েছে। এই দালালচক্রের সাথে কোন সরকারি দপ্তর কিংবা কর্মকর্তার সম্পৃক্ততা আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

আটকদের জিজ্ঞাসাবাদ ও তদন্ত সাপেক্ষে মামলা প্রক্রিয়াধীন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন