সদ্য সংবাদ

 হেলিকপ্টারে চড়া মানবপাচারকারী কেসমত ধরা খেলেন!  ভারতের রাষ্ট্রপতি ভবনে ট্রাম্পের নৈশভোজে শুয়োরের মাংস   পাপিয়ার পাপের বিষয়ে প্রধানমন্ত্রী জানতেন: ওবায়দুল কাদের  লুট হওয়া বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার, ছাত্রলীগ নেতসহ গ্রেফতার ৩   নবীনগরে মাদ্রাসার ছাত্রীর রহস্যজনক মৃত্যু, অধ্যক্ষসহ চার শিক্ষক গ্রেফতার   অনেকেই ব্যাংক করেন জনগণের টাকা লুটের জন্য: অ্যাটর্নি জেনারেল   মিসরের সাবেক প্রেসিডেন্ট হোসনি মুবারাকের জীবন-কর্ম   দুদকের প্রতি আস্থাহীনতা, ১৬ দফা সুপারিশ টিআইবির  এমন বন্ধু মোদি আর কাউ‌কে পা‌বেন না -ট্রাম্প  কসবায় দু’দিন ব্যাপী শিশুমেলা অনুষ্ঠিত  কালিয়াকৈরে লিজ বাতিলের দাবিতে মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন  রংপুরের চন্দনপাটে মাদ্রাসা ও এতিমখানায় ওয়াশব্লক উদ্বোধন   নতুন করে আরেকটি বাবরি মসজিদ নির্মাণ হবে।  ঢাকার দুই সিটি নির্বাচনেও ইসি ব্যর্থ: সুজন  বঙ্গবন্ধুর সব ভাষণ নিয়ে পররাষ্ট্রমন্ত্রী সম্পাদিত বই   ৫ কারণে নায়ক সালমান শাহর ‘আত্মহত্যা’: পিবিআই   কুমিল্লায় শাড়ি ভাঁজে ৪০ হাজার পিস ইয়াবা  পদত্যাগের পর মাহাথির কেন অন্তর্বর্তী প্রধানমন্ত্রী?  ব্লাকমেইল করে ৫ বছরে শত কোটি টাকার মালিক পাপিয়া দম্পতি!  প্রেসিডেন্ট ট্রাম্পের সফরেই দিল্লি রণক্ষেত্র, নিহত পুলিশ কর্মকর্তা

সন্দেহভাজন এই নারীকে খুঁজে দিলে লাখ টাকা পুরস্কার

 Sun, Jan 19, 2020 9:56 PM
সন্দেহভাজন এই নারীকে খুঁজে দিলে লাখ টাকা পুরস্কার

এশিয়া খবর ডেস্ক:: দুবাই প্রবাসী সাইফুল ইসলামের সাউথ ইস্ট ব্যাংকের অ্যাকাউন্ট থেকে

 ১৩ লাখ টাকা গায়েবের ঘটনায় সন্দেহভাজন এক নারীকে খুঁজছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

এটিএম বুথে স্থাপিত সিসি ক্যামেরার মাধ্যমে তার ছবি সংগ্রহ করা হয়েছে। তার কোনো পরিচয় কিংবা তথ্য পাওয়া গেলে তাৎক্ষণিক যোগাযোগ করতে বলেছে ডিবির সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগ।

এ ছাড়া সন্ধানদাতাকে ১ লাখ টাকা পুরস্কৃত করা হবে বলে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অনলাইন নিউজ পোর্টাল ডিএমপি নিউজে জানানো হয়।

ডিবি’র সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগ সূত্রে জানা যায়, দুবাই প্রবাসী জনৈক সাইফুল ইসলামের সাউথ ইস্ট ব্যাংক লিঃ শারুলিয়া, ডেমরা শাখার একাউন্ট থেকে গত ৭ জুলাই’১৯ থেকে ১৮ আগস্ট, ২০১৯ তারিখের মধ্যে উক্ত ব্যাংকের বিভিন্ন বুথ থেকে কে বা কারা তের লাখ টাকা উত্তোলন করেছে। পরবর্তী সময়ে সাইফুল ইসলাম দুবাই থেকে দেশে আসার পর একাউন্টে টাকা না পাওয়ায় গত ৬ নভেম্বর, ২০১৯ রমনা থানায় একটি মামলা করেন। মামলাটি তদন্ত করছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ। তদন্তকালে উক্ত ব্যাংকের মাধ্যমে বিভিন্ন বুথের সিসিটিভির ভিডিও ফুটেজ সংগ্রহ করেন তদন্তকারী কর্মকর্তা। সংগ্রহকৃত ভিডিও ফুটেজ পর্যালোচনায় দেখা যায় একজন নারী ডেবিট কার্ডের মাধ্যমে উক্ত একাউন্টে গচ্ছিত টাকা বিভিন্ন বুথ থেকে উত্তোলন করছেন।

এই নারীর কোনো পরিচয় কিংবা তথ্য পাওয়া গেলে ডিবির সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগের অতিরিক্ত উপপুলিশ কমিশনার আশরাফউল্লাহর (০১৭১৩৩৯৮৫২৭) সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন