সদ্য সংবাদ

 হেলিকপ্টারে চড়া মানবপাচারকারী কেসমত ধরা খেলেন!  ভারতের রাষ্ট্রপতি ভবনে ট্রাম্পের নৈশভোজে শুয়োরের মাংস   পাপিয়ার পাপের বিষয়ে প্রধানমন্ত্রী জানতেন: ওবায়দুল কাদের  লুট হওয়া বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার, ছাত্রলীগ নেতসহ গ্রেফতার ৩   নবীনগরে মাদ্রাসার ছাত্রীর রহস্যজনক মৃত্যু, অধ্যক্ষসহ চার শিক্ষক গ্রেফতার   অনেকেই ব্যাংক করেন জনগণের টাকা লুটের জন্য: অ্যাটর্নি জেনারেল   মিসরের সাবেক প্রেসিডেন্ট হোসনি মুবারাকের জীবন-কর্ম   দুদকের প্রতি আস্থাহীনতা, ১৬ দফা সুপারিশ টিআইবির  এমন বন্ধু মোদি আর কাউ‌কে পা‌বেন না -ট্রাম্প  কসবায় দু’দিন ব্যাপী শিশুমেলা অনুষ্ঠিত  কালিয়াকৈরে লিজ বাতিলের দাবিতে মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন  রংপুরের চন্দনপাটে মাদ্রাসা ও এতিমখানায় ওয়াশব্লক উদ্বোধন   নতুন করে আরেকটি বাবরি মসজিদ নির্মাণ হবে।  ঢাকার দুই সিটি নির্বাচনেও ইসি ব্যর্থ: সুজন  বঙ্গবন্ধুর সব ভাষণ নিয়ে পররাষ্ট্রমন্ত্রী সম্পাদিত বই   ৫ কারণে নায়ক সালমান শাহর ‘আত্মহত্যা’: পিবিআই   কুমিল্লায় শাড়ি ভাঁজে ৪০ হাজার পিস ইয়াবা  পদত্যাগের পর মাহাথির কেন অন্তর্বর্তী প্রধানমন্ত্রী?  ব্লাকমেইল করে ৫ বছরে শত কোটি টাকার মালিক পাপিয়া দম্পতি!  প্রেসিডেন্ট ট্রাম্পের সফরেই দিল্লি রণক্ষেত্র, নিহত পুলিশ কর্মকর্তা

আমি কোন কিছু ভয় করব না: ইশরাক

 Sun, Jan 19, 2020 10:54 PM
আমি কোন কিছু ভয় করব না: ইশরাক

এশিয়া খবর ডেস্ক:: ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে দক্ষিণের বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন বলেছেন,

 আজকে আমার বাবা নাই আপনারাই আমার অভিভাবক আপনাদের দোয়ায় আমি কোন কিছু ভয় করব না। আমি নির্বাচনের শেষ পর্যন্ত মাঠে থাকবে এবং লড়াই করে যাব।

রোববার দশম দিনের প্রচারণার মধ্যভাগে রাজধানীর লালবাগ এলাকার জে এন সাহা রোডে এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ কথা বলেন। মেয়র নির্বাচিত হলে সিটি কর্পোরেশনকে দুর্নীতিমুক্ত করার ঘোষণা দেন তিনি।

ইশরাক বলেন, ১ ফেব্রুয়ারির নির্বাচন হচ্ছে গণতন্ত্র পুনরুদ্ধারের ও দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তির জন্য একটি সুযোগ। আপনারা সেই সুযোগকে কোন ভাবে হাতছাড়া করবেন না। আপনারা নির্ভয়ে ভোটকেন্দ্রে যাবেন এবং ভোট দিবেন। এ সময় তিনি বলেন, ঢাকার শহর পৃথিবীর সবচেয়ে অযোগ্য একটি শহরে পরিণত হয়েছে। এই সরকার দীর্ঘ সময় ধরে ক্ষমতায় থেকেও এই শহরের পরিবর্তন আনতে পারেনি। তাই একটি পরিবর্তন দরকার এবং ১ ফেব্রুয়ারি সেই পরিবর্তন আপনাদের ভোটের মাধ্যমে আসবে। ইশরাক আরও বলেন, ১ ফেব্রুয়ারির নির্বাচনকে বিভিন্ন ভাবে প্রবাহিত করার জন্য বিভিন্ন ষড়যন্ত্র চলছে।

নির্বাচন কমিশনের ব্যর্থতায় পরীক্ষার্থীরা বিপাকে বলে মন্তব্য করে তিনি বলেন, নির্বাচনের তারিখ নির্ধারণের সময়ই নির্বাচন কমিশনের উচিত ছিল হিন্দু ধর্মালম্বীদের পূজার বিষয়টা বিবেচনা করা। তাহলে আজকে নির্বাচনের তারিখ পরিবর্তনের কারণে শিক্ষার্থীদের যে বিড়ম্বনার শিকার হতে হয়েছে সেটা হতো না। তারপরেও দেরীতে নির্বাচন কমিশন হিন্দু ধর্মাবলম্বীদের ধর্মীয় অনুষ্ঠান বিবেচনা করে নির্বাচনের তারিখ পরিবর্তন করার সিদ্ধান্তকে আমি সাধুবাদ জানাই।

গণসংযোগে আরো উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, বিএনপি নেতা মীর সরাফত আলী সপু, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু প্রমুখ

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন