সদ্য সংবাদ

  ভারতীয় ক্রিকেট বোর্ডে বিশাল কেলেঙ্কারি  ‘কী কথা হয়েছে ফোনে?’   প্রকাশ্যে সিগারেট টানছেন সৌদি নারীরা!  ৫০ দিনে কেউ ১ কোটি, আমি হারিয়ে যাইনি: শিল্পা  নারায়ণগঞ্জ সবজির গাড়িতে বিপুল সংখ্যক ফেনসিডিল, আটক ২   দেশে সিনেমা হল এখন ৬০টি!  চাকরির পেছনে ছোটার মানসিকতা পরিবর্তন করতে হবে: প্রধানমন্ত্রী   আড়াইহাজারে ২ মাস পর রোকসানা হত্যা রহস্য উদঘাটন  বিশ্বের দূষিত বাতাসের শহরের তালিকায় দ্বিতীয় ঢাকা  কাশ্মীরিদের সংগ্রামকে পুরোপুরি সমর্থন করছেন মালয়েশিয়া  পঞ্চগড়ে রবিউল আলম সাবুলের সংবাদ সম্মেলন  কালিয়াকৈরে গণমাধ্যম ও সমাজভিত্তিক সংগঠনের সাথে পরামর্শ সভা অনুষ্ঠিত  রংপুর পলিটেকনিক শিক্ষক-কর্মচারীদের মানববন্ধন  শাজাহান খানের বিরুদ্ধে ইলিয়াস কাঞ্চনের ক্ষতিপূরণ মামলা  নারায়ণগঞ্জে ডাকাতি, মতলব থেকে আদনানকে গ্রেফতার করেছে সিআইডি  বিদেশ ভ্রমণে ১০ হাজার ডলার সঙ্গে নিতে বাংলাদেশ ব্যাংকের শর্ত  তুর্কি সৈন্যের গায়ে আঁচড় লাগলে সিরিয়ার রক্ষা নেই’  সংসার করতে মালয়েশিয়া যাচ্ছিল রোহিঙ্গা তরুণীরা!  প্রধানমন্ত্রী বৃহস্পতিবার কালিয়াকৈরে আসছেন  মুজিববর্ষে দেশের সকল ঘরে আলো জ্বালব : প্রধানমন্ত্রী

সিদ্ধিরগঞ্জে ট্রাক চাপায় পশু চিকিৎসক নিহত: ট্রাকসহ চালক আটক

 Mon, Jan 20, 2020 10:17 PM
 সিদ্ধিরগঞ্জে ট্রাক চাপায় পশু চিকিৎসক নিহত: ট্রাকসহ চালক আটক

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: সিদ্ধিরগঞ্জে সালাউদ্দিন নামে একজন পশু চিকিৎসক কাঠ

বোঝাই ট্রাকচাকায় পিষ্ট হয়ে মারা গেছেন। তিনি মোটরবাইক চালিয়ে সিদ্ধিরগঞ্জ থেকে সাইনবোর্ডের দিকে যাচ্ছিলেন। সোমবার (২০ জানুয়ারি) বিকেল পাঁচটার দিকে সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছেন। এ ঘটনায় পুলিশ ট্রাকসহ চালককে আটক করেছে।
আটকরা হলেন- ট্রাক চালক চট্টগ্রামের চন্দনাইশ পূর্ব দোহাজারি এলাকার মৃত নাজির আহমেদের ছেলে নাসির আহমেদ। নিহত সালাউদ্দিন সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার রহমত সিকদারের ছেলে। তিনি পেশায় একজন পশু চিকিৎসক।
প্রত্যক্ষদর্শীরা জানান, পশু চিকিৎসক সালাউদ্দিন সিদ্ধিরগঞ্জ পুল থেকে সাইনবোর্ডের দিকে যাচ্ছিলেন। এ সময় কাঠ বোঝাই ট্রাকটি সালাউদ্দিনের মোটরসাইকেলে ধাক্কা দিলে তিনি ছিটকে পড়ে যান। এ সময় ট্রাকটি সালাউদ্দিনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
ঘটনাস্থলে যাওয়া নারায়ণগঞ্জ শিল্প পুলিশের একজন সদস্য বলেন, ঘটনাস্থলের পাশেই তারা অবস্থান করছিলেন। এ সময় ঘাতক ট্রাকটি আটকের চেষ্টা করলে পুলিশকেও গাড়ি চালক চাপা দেওয়ার চেষ্টা করে। পরে চালককে আটক ও ট্রাকটি জব্দ করা হয়।
সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) কামরুল ফারুক নারায়ণগঞ্জ জানান, নিহতের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ট্রাক জব্দসহ এর চালককে পুলিশ আটক করেছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিন

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন