সদ্য সংবাদ

 হেলিকপ্টারে চড়া মানবপাচারকারী কেসমত ধরা খেলেন!  ভারতের রাষ্ট্রপতি ভবনে ট্রাম্পের নৈশভোজে শুয়োরের মাংস   পাপিয়ার পাপের বিষয়ে প্রধানমন্ত্রী জানতেন: ওবায়দুল কাদের  লুট হওয়া বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার, ছাত্রলীগ নেতসহ গ্রেফতার ৩   নবীনগরে মাদ্রাসার ছাত্রীর রহস্যজনক মৃত্যু, অধ্যক্ষসহ চার শিক্ষক গ্রেফতার   অনেকেই ব্যাংক করেন জনগণের টাকা লুটের জন্য: অ্যাটর্নি জেনারেল   মিসরের সাবেক প্রেসিডেন্ট হোসনি মুবারাকের জীবন-কর্ম   দুদকের প্রতি আস্থাহীনতা, ১৬ দফা সুপারিশ টিআইবির  এমন বন্ধু মোদি আর কাউ‌কে পা‌বেন না -ট্রাম্প  কসবায় দু’দিন ব্যাপী শিশুমেলা অনুষ্ঠিত  কালিয়াকৈরে লিজ বাতিলের দাবিতে মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন  রংপুরের চন্দনপাটে মাদ্রাসা ও এতিমখানায় ওয়াশব্লক উদ্বোধন   নতুন করে আরেকটি বাবরি মসজিদ নির্মাণ হবে।  ঢাকার দুই সিটি নির্বাচনেও ইসি ব্যর্থ: সুজন  বঙ্গবন্ধুর সব ভাষণ নিয়ে পররাষ্ট্রমন্ত্রী সম্পাদিত বই   ৫ কারণে নায়ক সালমান শাহর ‘আত্মহত্যা’: পিবিআই   কুমিল্লায় শাড়ি ভাঁজে ৪০ হাজার পিস ইয়াবা  পদত্যাগের পর মাহাথির কেন অন্তর্বর্তী প্রধানমন্ত্রী?  ব্লাকমেইল করে ৫ বছরে শত কোটি টাকার মালিক পাপিয়া দম্পতি!  প্রেসিডেন্ট ট্রাম্পের সফরেই দিল্লি রণক্ষেত্র, নিহত পুলিশ কর্মকর্তা

রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের নির্মাণ কাজ দ্রুত গতিতে এগিয়ে চলেছে

ভবনটির ছাদ ঢালাই এর কাজের উদ্বোধন করেন রংপুর সিটি করপোরেশনের (রসিক) মেয়র মোঃ মোস্তাফিজার রহমান

 Wed, Jan 22, 2020 7:46 PM
রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের নির্মাণ কাজ দ্রুত গতিতে এগিয়ে চলেছে

রংপুর থেকে রুকসানা রাফা: দ্রুত গতিতে এগিয়ে চলেছে রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের পুনঃনির্মিত এবং বহুতল ভবনের নির্মাণ কাজ। এ নির্মাণ কাজের অংশ হিসেবে বুধবার (২২ জানুয়ারি) সকাল ১১টায় ভবনটির প্রথম তলার দ্বিতীয় পর্যায়ের ছাদ ঢালাই কাজের উদ্বোধন করা হয়।

প্রায় ২৬ কোটি টাকা ব্যয়ে নির্মিত এ ভবনটির ছাদ ঢালাই এর কাজের উদ্বোধন করেন রংপুর সিটি করপোরেশনের (রসিক) মেয়র মোঃ মোস্তাফিজার রহমান। এসময় উপস্থিত ছিলেন- রংপুর সিটি করপোরেশনের নির্বাহী প্রকৌশলী মোঃ আজম আলী, সহকারী প্রকৌশলী মোঃ জাফর আলী, মেয়র-এর সহকারী একান্ত সচিব কাজী জাহিদ হোসেন লুসিড, সংশ্লিষ্ট ঠিকাদারী প্রতিষ্ঠানের ঠিকাদার একরাম হোসেন প্রমুখ। এ ভবনের সর্বমোট ২৯,৬৪৫ বর্গফুট এলাকার দ্বিতীয় তলায় মূল ভবনে রয়েছে- একটি ওয়ার্কশপ, ড্রাইভার ও কন্ডাকটর রিফ্রেশমেন্ট রুম এবং পার্কিং ব্যবস্থা। এছাড়াও প্রথম তলায় অর্থাত নিচ তলায় রয়েছে- ১৪টি টিকিট কাউন্টার, ৩টি এটিএম বুথ, মহিলাদের নামাজ ঘর, ১টি ডে-কেয়ার সেন্টার, ৬টি খাবারের দোকান, ১টি ওষুধের দোকান, ২টি পাবলিক টয়লেট, যাত্রীদের বসার স্থান এবং ১টি লাগেজ এরিয়া। ভবনটির দ্বিতীয় তলায় রয়েছে- ১টি অত্যাধুনিক মানসম্মত খাবার হোটেল, ১টি শিশুদের খেলার রুম, ৭টি দোকান, ১টি অত্যাধুনিক ট্রাফিক বিভাগ, কন্ট্রোল রুম, টেকনিক্যাল বিভাগ ও প্রশাসনিক বিভাগ, ১টি অত্যাধুনিক সভা কক্ষ, ১টি পাবলিক টয়লেট, ১টি ভিআইপি লাউঞ্জ এবং ১টি ভিআইপি রুম। ‘পিএমপিএল-কেএসএ ভেনচার’ নামের একটি ঠিকাদারী প্রতিষ্ঠানের মাধ্যমে রংপুর সিটি করপোরেশন এ কাজ বাস্তবায়ন করছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন