সদ্য সংবাদ

 গাইবান্ধায় প্রথম আলো ট্রাষ্টের ত্রাণ বিতরণ   মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পার্ঘ অর্পন করলে দুই ডিসি   সাঘাটায় টাকা নিয়ে দলিল করে না দিয়ে উল্টো গাছ কর্তন  অস্ট্রেলিয়া থেকে সঙ্গা ও সপ্তক ফেরার পরই সমাহিত হবেন এন্ড্রু কিশোর  ঝিনাইদহে পথচারীদের মাঝে ট্রাফিক সার্জেন্ট মোস্তাফিজুর রহমানের মাস্ক বিতরণ  ঝিনাইদহে গাঁজাসহ আদালতে কর্মরত পুলিশ সদস্য আটক  ব্রাজিলের প্রেসিডেন্ট বলসোনারো করোনায় আক্রান্ত   উপনির্বাচনের ব্যালটে ধানের শীষ না রাখার দাবি বিএনপির  ১৬ বছরেই মিলবে জাতীয় পরিচয়পত্র  কেনিয়ায় স্কুল শিক্ষাবর্ষ থেকে ২০২০ সাল ‘হাওয়া’   অনলাইন প্রতারক চক্রের মূল হোতা আটক  বাংলাদেশ থেকে ইতালির সব ফ্লাইট বন্ধ   তদন্তের স্বার্থে প্রকাশ করা যাচ্ছে না লঞ্চ দুর্ঘটনার কারণ : নৌপরিবহন প্রতিমন্ত্রী   রিজেন্ট হাসপাতাল বন্ধের নির্দেশ দিয়েছে স্বাস্থ্য অধিদফতর।  নারায়ণগঞ্জ জেলা পিবিআই'র পুলিশ সুপার পদে মনিরুল ইসলামের যোগদান   কুড়িগ্রামের ডিসি সুলতানার বিরুদ্ধে আবারও তদন্ত হবে   রাজধানীর রিজেন্ট হাসপাতালে টেস্ট ছাড়াই করোনা পজিটিভ-নেগেটিভ সনদ  অতিরিক্ত পুলিশ সুপার মোশারফ হোসেন যোগ দিলেন নারায়ণগঞ্জে   রাত থেকেই আন্তর্জাতিক ফ্লাইটে আবারো নিষেধাজ্ঞা  এবার ভুটানের একটি অঞ্চল দাবি করছে চীন

পার্বতীপুরে পল্লীশ্রী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত

অধিকার বঞ্চিত, পিছিয়ে পরা জনমানুষের অধিকার আদায়ে উদ্বুদ্ধকরণে ওই সভার আয়োজন করা হয়

 Wed, Jan 22, 2020 8:07 PM
পার্বতীপুরে পল্লীশ্রী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত

পার্বতীপুর (দিনাজপুর) থেকে জাকির হোসেন: দিনাজপুরের পার্বতীপুরে পল্লীশ্রী প্রসপেক্ট প্রকল্পের আয়োজনে বিএমজেড ও নেটজ বাংলাদেশ-এর অর্থায়নে উপজেলা পরিষদ হলরুমে বুধবার (২২ জানুয়ারি) এক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

অধিকার বঞ্চিত, পিছিয়ে পরা জনমানুষের অধিকার আদায়ে উদ্বুদ্ধকরণে ওই সভার আয়োজন করা হয়। বিভিন্ন সামাজিক সংগঠনের নেতাকর্মী, শিক্ষক, সুধীমহল ও সংবাদকর্মীদের উপস্থিতিতে সভায় সভাপতিত্ব করেন প্রোগ্রাম ম্যানেজার সামসুন্নাহার। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউএনও শাহনাজ মিথুন মুন্নি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মিরাজুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা রেবেকা সুলতানা, ভাইস চেয়ারম্যান রুকশানা রুকু প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন অ্যাডভোকেসি এন্ড ট্রেনিং অফিসার উম্মে খালেদা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন