সদ্য সংবাদ

  ভারতীয় ক্রিকেট বোর্ডে বিশাল কেলেঙ্কারি  ‘কী কথা হয়েছে ফোনে?’   প্রকাশ্যে সিগারেট টানছেন সৌদি নারীরা!  ৫০ দিনে কেউ ১ কোটি, আমি হারিয়ে যাইনি: শিল্পা  নারায়ণগঞ্জ সবজির গাড়িতে বিপুল সংখ্যক ফেনসিডিল, আটক ২   দেশে সিনেমা হল এখন ৬০টি!  চাকরির পেছনে ছোটার মানসিকতা পরিবর্তন করতে হবে: প্রধানমন্ত্রী   আড়াইহাজারে ২ মাস পর রোকসানা হত্যা রহস্য উদঘাটন  বিশ্বের দূষিত বাতাসের শহরের তালিকায় দ্বিতীয় ঢাকা  কাশ্মীরিদের সংগ্রামকে পুরোপুরি সমর্থন করছেন মালয়েশিয়া  পঞ্চগড়ে রবিউল আলম সাবুলের সংবাদ সম্মেলন  কালিয়াকৈরে গণমাধ্যম ও সমাজভিত্তিক সংগঠনের সাথে পরামর্শ সভা অনুষ্ঠিত  রংপুর পলিটেকনিক শিক্ষক-কর্মচারীদের মানববন্ধন  শাজাহান খানের বিরুদ্ধে ইলিয়াস কাঞ্চনের ক্ষতিপূরণ মামলা  নারায়ণগঞ্জে ডাকাতি, মতলব থেকে আদনানকে গ্রেফতার করেছে সিআইডি  বিদেশ ভ্রমণে ১০ হাজার ডলার সঙ্গে নিতে বাংলাদেশ ব্যাংকের শর্ত  তুর্কি সৈন্যের গায়ে আঁচড় লাগলে সিরিয়ার রক্ষা নেই’  সংসার করতে মালয়েশিয়া যাচ্ছিল রোহিঙ্গা তরুণীরা!  প্রধানমন্ত্রী বৃহস্পতিবার কালিয়াকৈরে আসছেন  মুজিববর্ষে দেশের সকল ঘরে আলো জ্বালব : প্রধানমন্ত্রী

পঞ্চগড়ে কালেক্টরেট সহকারী সমিতি’র উদ্যোগে কর্মবিরতি ও সমাবেশ

পদধারীদের পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবি

 Wed, Jan 22, 2020 8:33 PM
পঞ্চগড়ে কালেক্টরেট সহকারী সমিতি’র উদ্যোগে কর্মবিরতি ও সমাবেশ

পঞ্চগড় থেকে মোঃ কামরুল ইসলাম কামু: বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় ও সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয়ে কর্মরত তৃতীয় শ্রেণির কর্মচারীদের পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে কর্মবিরতি পালিত হয়েছে।

(অফিস সুপার/ সিএ কাম ইউডিএ/ সাঁটলিপিকার কাম-কম্পিউটার অপারেটর/ সাঁট মুদ্রাক্ষরিক কাম- কম্পিউটার অপারেটর/ প্রধান সহকারী/ উচ্চমান সহকারী/ অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক/ নাজির কাম-ক্যাশিয়ার/ ক্রেডিট চেকিং কাম-সায়রাত সহকারী/ মিউটেশন কাম-সার্টিফিকেট সহকারীসহ অন্যান্য পদধারী কর্মচারীদের পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতির উদ্যোগে সোমবার সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত দুই ঘন্টা কর্মবিরতি পালিত হয়েছে। সকাল ৯টায় অফিসে হাজিরা দিয়ে কালেক্টরেট চত্বরে সমাবেশ করেছেন তারা। জেলা-উপজেলায় এ কর্মসূচি পালনের কারণে এদিন এসব অফিসে কোন কাজকর্ম হয়নি। তবে কর্মকর্তারা অফিস করেছেন। সমাবেশে সমিতির সভাপতি মো. আবু তাহের এবং সাধারণ সম্পাদক মো. হুমায়ূন কবির বক্তব্য রাখেন। বক্তারা বলেন, এটা আমাদের দীর্ঘদিনের দাবি। এ দাবি বাস্তবায়নে সমিতি যে কর্মসূচি ঘোষণা করেছে, তা দাবি আদায় না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে। এরপর বৃহত্তর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে। একই দাবিতে একই সময়ে পরের দিন দুই ঘন্টা কর্মবিরতি পালন, ২২ ও ২৩ জানুয়ারি তিন ঘন্টা, ২৭ ও ২৮ জানুয়ারি চার ঘন্টা এবং ২৫ থেকে ২৭ ফেব্রুয়ারি পূর্ণ দিবস কর্মবিরতি পালনের ঘোষণা দেয়া হয়েছে। এর আগে একই দাবি সম্বলিত একটি স্মারকলিপি জেলা প্রশাসকের মাধ্যমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব বরাবর প্রদান করা হয়েছে। ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আব্দুল মান্নান স্মারকলিপিটি গ্রহণ করেছেন। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন