সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

পঞ্চগড়ে কালেক্টরেট সহকারী সমিতি’র উদ্যোগে কর্মবিরতি ও সমাবেশ

পদধারীদের পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবি

 Wed, Jan 22, 2020 8:33 PM
পঞ্চগড়ে কালেক্টরেট সহকারী সমিতি’র উদ্যোগে কর্মবিরতি ও সমাবেশ

পঞ্চগড় থেকে মোঃ কামরুল ইসলাম কামু: বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় ও সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয়ে কর্মরত তৃতীয় শ্রেণির কর্মচারীদের পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে কর্মবিরতি পালিত হয়েছে।

(অফিস সুপার/ সিএ কাম ইউডিএ/ সাঁটলিপিকার কাম-কম্পিউটার অপারেটর/ সাঁট মুদ্রাক্ষরিক কাম- কম্পিউটার অপারেটর/ প্রধান সহকারী/ উচ্চমান সহকারী/ অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক/ নাজির কাম-ক্যাশিয়ার/ ক্রেডিট চেকিং কাম-সায়রাত সহকারী/ মিউটেশন কাম-সার্টিফিকেট সহকারীসহ অন্যান্য পদধারী কর্মচারীদের পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতির উদ্যোগে সোমবার সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত দুই ঘন্টা কর্মবিরতি পালিত হয়েছে। সকাল ৯টায় অফিসে হাজিরা দিয়ে কালেক্টরেট চত্বরে সমাবেশ করেছেন তারা। জেলা-উপজেলায় এ কর্মসূচি পালনের কারণে এদিন এসব অফিসে কোন কাজকর্ম হয়নি। তবে কর্মকর্তারা অফিস করেছেন। সমাবেশে সমিতির সভাপতি মো. আবু তাহের এবং সাধারণ সম্পাদক মো. হুমায়ূন কবির বক্তব্য রাখেন। বক্তারা বলেন, এটা আমাদের দীর্ঘদিনের দাবি। এ দাবি বাস্তবায়নে সমিতি যে কর্মসূচি ঘোষণা করেছে, তা দাবি আদায় না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে। এরপর বৃহত্তর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে। একই দাবিতে একই সময়ে পরের দিন দুই ঘন্টা কর্মবিরতি পালন, ২২ ও ২৩ জানুয়ারি তিন ঘন্টা, ২৭ ও ২৮ জানুয়ারি চার ঘন্টা এবং ২৫ থেকে ২৭ ফেব্রুয়ারি পূর্ণ দিবস কর্মবিরতি পালনের ঘোষণা দেয়া হয়েছে। এর আগে একই দাবি সম্বলিত একটি স্মারকলিপি জেলা প্রশাসকের মাধ্যমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব বরাবর প্রদান করা হয়েছে। ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আব্দুল মান্নান স্মারকলিপিটি গ্রহণ করেছেন। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন