সদ্য সংবাদ

 মৌলবাদী শুধু মুসলিম নয়, হিন্দু-খ্রিস্টানরাও হতে পারে :পুলিশ সুপার জায়েদুল  বন্দর ঘাটে ছাত্রলীগ নেতা খান মাসুদের মাসে ১০ লাখ টাকা চাঁদাবাজি  চট্টগ্রামে পুলিশ বক্সে বোমা বিস্ফোরণ, পুলিশ সহ দগ্ধ ৩  দিল্লিতে মুসলিম নির্যাতনের প্রতিবাদে ঢাকায় বিশাল বিক্ষোভ   ‘থার্ড ক্লাস’ মেয়ে শাবনূর  চীনের বাইরে ৫৩টি দেশে ভয়াবহ করোনাভাইরাস, মৃত ৭০  ‘১১ বছর পর জানতে পারলাম আমায় বন্ধ্যা করে দিয়েছে'   তেঁতুলিয়ায় নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধ শীর্ষক সেমিনার  কোনো অঘটন ঘটলে দায় কিন্তু সরকারের: মওদুদ   দিল্লির সমস্যা সমাধান করুন: ভারতকে ওবায়দুল কাদের  মেহেরপুরে ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি নির্বাচিত  মেহেরপুর আঞ্চলিক ইজতেমা’র দ্বিতীয় দিনে মুসল্লীর ঢল  দিল্লিতে মুসলমানদের ওপর হামলার সময় পুলিশের নিষ্ক্রীয়তায় উদ্বেগ  কালকিনিতে তিন শতাধিক শিক্ষার্থীর মাঝে বিনামূল্যে স্কুল ব্যাগ ও ড্রেস বিতরণ  পঞ্চগড়ে কাঁচা চা পাতার মূল্য নির্ধারণে সভা অনুষ্ঠিত  বঙ্গবন্ধুর কারণে আমরা স্বাধীনতা পেয়েছি   স্বামী-স্ত্রী দগ্ধ হয়ে ঢাকা মেডিকেল, কোল থেকে পড়ে কয়লা হয়ে যায় রুশদি  রাজধানীর আবাসিক হোটেলগুলোতে বাড়ছে অসামাজিক কার্যকলাপ   দিল্লির দাঙ্গায় ৩৪ জন নিহত, মন ভেঙেছে শেবাগ-যুবরাজদের   ঘর-বাড়ি হারিয়ে পালাচ্ছেন দিল্লির মুসলমানরা

রংপুরে নিবন্ধনকৃত শিশুদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ

প্রধান অতিথি ছিলেন রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান

 Thu, Jan 23, 2020 8:32 PM
রংপুরে নিবন্ধনকৃত শিশুদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ

রংপুর থেকে রুকসানা রাফা: রংপুরে নিবন্ধনকৃত শিশুদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) বিকালে ‘ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ’ রংপুর এরিয়া প্রোগ্রামের উদ্যোগে রংপুর সিটি করপোরেশন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে স্কুল ব্যাগ বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি ছিলেন রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান। ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ-এর রংপুর এপিসি’র এরিয়া প্রোগ্রাম কাস্টার ম্যানেজার স্টিফেন হালদার রুভেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কর্মকর্তা কামরুজ্জামান, রংপুর সিটি করপোরেশন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খোরশেদা বেগম, সংরক্ষিত মহিলা কাউন্সিলর হাসনা বানু, প্রোগ্রাম অফিসার রানী রিটা কস্তা প্রমুখ। পরে রংপুর সিটি করপোরেশনের ৭টি ওয়ার্ডের নিবন্ধনকৃত মোট ৩ হাজার শিশুর মাঝে স্কুল ব্যাগ বিতরণ করা হয়।


রসিকের জনসচেতনতা বৃদ্ধিমূলক প্রচারাভিযান

উপলক্ষে বণার্ঢ্য র‌্যালি অনুষ্ঠিত


‘অনিরাপদ খাদ্যকে না বলুন, নিরাপদ ও সুস্থ থাকুন, সবাই মিলে হবো সচেতন, নিরাপদ খাদ্য খেয়ে বাঁচাবো জীবন’ -এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে রংপুর বিভাগীয় নগরীতে জনসচেতনতা বৃদ্ধিমূলক প্রচারাভিযান উপলক্ষে এক বণার্ঢ্য র‌্যালী বের করে রংপুর সিটি করপোরেশন। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অধীনে সিটি গর্ভনেন্স প্রজেক্ট-এর আওতায় জাইকা’র সহায়তাপুষ্ট রংপুর সিটি করপোরেশনের উদ্যোগে অনুষ্ঠিত র‌্যালীটি নগর ভবন থেকে বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় নগর ভবনে এসে শেষ হয়। র‌্যালিতে উপস্থিত ছিলেন- প্যানেল মেয়র মাহমুদুর রহমান টিটু, প্রধান নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন মিয়া, তত্ত্বাবধায়ক প্রকৌশলী এমদাদ হোসেন, কাউন্সিলর মাহাবুবুর রহমান মঞ্জু ও হারুন অর রশিদসহ অন্যান্য কাউন্সিলরগণ ও সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন