সদ্য সংবাদ

 মৌলবাদী শুধু মুসলিম নয়, হিন্দু-খ্রিস্টানরাও হতে পারে :পুলিশ সুপার জায়েদুল  বন্দর ঘাটে ছাত্রলীগ নেতা খান মাসুদের মাসে ১০ লাখ টাকা চাঁদাবাজি  চট্টগ্রামে পুলিশ বক্সে বোমা বিস্ফোরণ, পুলিশ সহ দগ্ধ ৩  দিল্লিতে মুসলিম নির্যাতনের প্রতিবাদে ঢাকায় বিশাল বিক্ষোভ   ‘থার্ড ক্লাস’ মেয়ে শাবনূর  চীনের বাইরে ৫৩টি দেশে ভয়াবহ করোনাভাইরাস, মৃত ৭০  ‘১১ বছর পর জানতে পারলাম আমায় বন্ধ্যা করে দিয়েছে'   তেঁতুলিয়ায় নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধ শীর্ষক সেমিনার  কোনো অঘটন ঘটলে দায় কিন্তু সরকারের: মওদুদ   দিল্লির সমস্যা সমাধান করুন: ভারতকে ওবায়দুল কাদের  মেহেরপুরে ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি নির্বাচিত  মেহেরপুর আঞ্চলিক ইজতেমা’র দ্বিতীয় দিনে মুসল্লীর ঢল  দিল্লিতে মুসলমানদের ওপর হামলার সময় পুলিশের নিষ্ক্রীয়তায় উদ্বেগ  কালকিনিতে তিন শতাধিক শিক্ষার্থীর মাঝে বিনামূল্যে স্কুল ব্যাগ ও ড্রেস বিতরণ  পঞ্চগড়ে কাঁচা চা পাতার মূল্য নির্ধারণে সভা অনুষ্ঠিত  বঙ্গবন্ধুর কারণে আমরা স্বাধীনতা পেয়েছি   স্বামী-স্ত্রী দগ্ধ হয়ে ঢাকা মেডিকেল, কোল থেকে পড়ে কয়লা হয়ে যায় রুশদি  রাজধানীর আবাসিক হোটেলগুলোতে বাড়ছে অসামাজিক কার্যকলাপ   দিল্লির দাঙ্গায় ৩৪ জন নিহত, মন ভেঙেছে শেবাগ-যুবরাজদের   ঘর-বাড়ি হারিয়ে পালাচ্ছেন দিল্লির মুসলমানরা

ডুমুরিয়ায় এমপি পুত্রের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন

 Thu, Jan 23, 2020 8:55 PM
ডুমুরিয়ায় এমপি পুত্রের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন

খুলনা থেকে তিতাস চক্রবর্তী : সাবেক মতস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ এমপি’র কনিষ্ঠ পুত্র অভিজিত চন্দের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) রাতে ডুমুরিয়া কেন্দ্রীয় কালিবাড়ী মহাশ্মশানে তার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়।

অভিজিত চন্দ খুলনা জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান ছিলেন। তার শেষ যাত্রায় শ্মশানঘাটে হাজারো মানুষের ঢল নামে। এসময় শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানাতে ডুমুরিয়া উপজেলা সদরের নিজস্ব বাসভবনে ও শ্মশানঘাটে উপস্থিত ছিলেন- খুলনা জেলা সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শেখ হারুন-অর-রশিদ, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আছাদুজ্জামান, ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ, ফুলতলা উপজেলা চেয়ারম্যান শেখ আকরাম হোসেন, ডুমুুরিয়া’র ইউএনও মোছাঃ শাহনাজ বেগম, পাউবো’র এসডি মিজানুর রহমান, জেলা পূজা উদ্যাপন পরিষদ এর সভাপতি কৃষ্ণপদ দাস, জেলা আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান জামাল, জয়ন্তী রানী সরদার, শোভা রানী হালদারসহ ডুমুরিয়া ও ফুলতলা উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যান ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ। উল্লেখ্য, অভিজিত চন্দ বুধবার (২২ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় নিজ বাসভবনে হারপিক পানে অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। পরে উন্নত চিকিতসার জন্য এয়ার এম্বুলেন্স যোগে ঢাকার স্কয়ার হাসপাতালে তাকে ভর্তি করা হয়। চিকিতসারত অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে পৃথিবী থেকে চির বিদায় নেন অভিজিত। মৃত্যুকালে তিনি মাতা-পিতা, দুই ভাইসহ স্ত্রী ও দুই পুত্র- তীর্থ চন্দ (৬) ও দিব্য চন্দ (৩) কে রেখে যান।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন