সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

কোন মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের ছাড় দেয়া হবে না : এসপি জায়েদুল

 Sat, Jan 25, 2020 11:04 PM
কোন মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের ছাড় দেয়া হবে না  : এসপি জায়েদুল

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, পিপিএম-বার বলেছেন,

 নারায়ণগঞ্জ জেলা পুলিশ মাদকের সঙ্গে সম্পৃক্ত হবে না। কাউকে মাদকের সঙ্গে সম্পৃক্ত হতে দিবে না। কোন মাদক ব্যবসায়ী ও মাদকাসক্তকে ছাড় দেয়া হবে না।


পুলিশও যদি মাদকের সঙ্গে সম্পৃক্ত থাকে তবে তাকেও ছাড় দেয়া হবে না। কোন সন্ত্রাসীকেও সন্ত্রাসী কর্মকান্ড করতে দেয়া হবে না। সন্ত্রাসীর সঙ্গে কোন পুলিশের সখ্যতা থাকবে না। সন্ত্রাসীদেরও ছাড় দেয়া হবে না। যদি মাদকের সাথে কোন পুলিশ সদস্য সম্পৃক্ত থাকে তবে হয় তারা থাকবে, নয় আমি থাকবো।


শনিবার (২৫ জানুয়ারী) বিকেলে সিদ্ধিরগঞ্জ থানার সম্মেলন কক্ষে মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার এবং পুলিশই জনতা, জনতাই পুলিশ এ স্লে¬াগানকে সামনে রেখে ওপেন হাউজ ডে ও কমিউনিটি পুলিশিং এর মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তবে তিনি এ সব কথা বলেন। এসময় সিদ্ধিরগঞ্জের ১০টি ওয়ার্ড থেকে আগত কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্ধ তাদের এলাকার বিভিন্ন সমস্যা নিয়ে মতামত উপস্থাপন করেন। তাদের বক্তব্য শুনে পুলিশ সুপার সেসব সমস্যাগুলো সমাধানে আশ্বস্থ্য করেন।


এসময় জায়েদুল আলম বলেন, শতভাগ নিষ্ঠার সাথে পুলিশ জনগনের জন্য কাজ করবে। আপনাদেরকেও সম্মীলিতভাবে পুলিশের পাশে দাড়াতে হবে। সবাই মিলে মিশে কাজ করলে অপরাধীরা সমাজে টিকতে পারবে না।


আমার দরজা আপনাদের সকলের জন্য খোলা রয়েছে, যখনই কোন সমস্যায় পরবেন আগে থানার ওসিকে জানাবেন অথবা সার্কেলকে জানাবেন। তারা যদি ব্যবস্থা না নেয় আমি ব্যবস্থা গ্রহণ করবো।


সিদ্ধিরগঞ্জের ১০টি ওয়ার্ডের জন্য ১০জন এসআই এবং ১০জন এএসআইকে নিযুক্ত করা হবে। আপনারা আপনাদের ওয়ার্ডের জন্য নির্ধারিত এসআই এবং এএসআইকে ডাকলেই সহজে সমস্য সমাধান হবে।


এছাড়াও তিনি শিমরাইল-আদমজী-চাষাড়া সড়কের যানজট সম্পর্কে বলেন, ব্যাটারী চালিত ইজিবাইক এবং অটোরিক্সা শুধু নারায়ণগঞ্জের সমস্য না। এটি সারা বাংলাদেশের একই সমস্যা। ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক এবং নারায়ণগঞ্জ লিংক রোড এবং নারায়ণগঞ্জ-পাগলা-ঢাকা সড়ক ছাড়া আর কোন রাস্তাতেই কোন ট্রাফিক নাই, যার কারণে অন্যান্য রাস্তাগুলোতে যানজট সৃষ্টি হয়।


আপনারা প্রত্যেকটি ওয়ার্ডের কাউন্সিলর এবং কমিউনিটি পুলিশিং কমিটির পক্ষ থেকে শিমরাইল-আদমজী সড়কের কয়েকটি পয়েন্টে কিছু লোকজন নিয়োজিত করেন। খেয়াল রাখবেন যেন তারা আবার চাঁদাবাজীতে নিয়োজিত না হয়। আমাদের পুলিশ তাদেরকে সহযোগিতা করবে, তাহলে হয়তো যানজট কিছুটা কমে যাবে।


সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুকের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মো: মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, থানা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মো: শাহ আলম ও সাধারন সম্পাদক তাজিম বাবু।  এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো: আজিজুল হক, পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদার i

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন