সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

নারায়ণগঞ্জে ক্রেতা সেজে ৭০ ভরি স্বর্ণ চুরি, গ্রেফতার ৪

 Sat, Jan 25, 2020 11:27 PM
নারায়ণগঞ্জে ক্রেতা সেজে ৭০ ভরি স্বর্ণ চুরি, গ্রেফতার ৪

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: নগরীরর কালিরবাজার এলাকার একটি অলংকারের দোকান থেকে

 বোরকা পরে ক্রেতা সেজে ৭০ ভরি স্বর্ণ চুরির ঘটনায় তিন নারীসহ চারজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরের আইয়ুবপুরের মৃত আব্দুল হালিমের ছেলে মো. সালাহউদ্দিন (৩৪), হীরা পারভীন (৩৫), সামিনা বেগম (৪৮) ও তাসলিমা বেগম (৪০)।

শনিবার (২৫ জানুয়ারি) দুপুরে তিন নারী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবিরের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। একই দিন সাতদিনের রিমান্ড চেয়ে চোরাই স্বর্ণ ক্রয়-বিক্রয়ের একটি চক্রের সাথে জড়িত মো. সালাহউদ্দিকে আদালতে প্রেরণ করেছে জেলা গোয়েন্দা ডিবি পুলিশ। কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান  এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গত ৭ নভেম্বর কালিরবাজারের এসিধর রোডের আল তাজিম জুয়েলার্সে চুরির ঘটনার মামলায় সিসি ক্যামেরার ফুটেজ ও তথ্য প্রযুক্তির সাহায্যে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চোরাই চক্রের ওই চারজনকে গ্রেফতার এবং চুরি হওয়া স্বর্ণ ও স্বর্ণ বিক্রির টাকা উদ্ধার করে ডিবি পুলিশ।

পরে গত ২৪ জানুয়ারি চোরাই স্বর্ণের ক্রেতা ঢাকার যাত্রাবাড়ি থানার দয়াগঞ্জের সালাউদ্দিন জুয়েলার্সের মালিক সালাহউদ্দিনকে গ্রেফতার করা হয়। আসামি সালাহউদ্দিন চোরাই স্বর্ণ ক্রয়-বিক্রয়ের একটি চক্রের সাথে জড়িত।

উল্লেখ্য, গত ৭ নভেম্বর আল তাজিম জুয়েলার্সে চুরির ঘটনা ঘটে। বোরকা পড়ে ক্রেতা সেজে ওই চারজন ৯০টি স্বর্ণের চেইন যার ওজন ৭০ ভরি চুরি করে নিয়ে যায়। পরে সিসি ক্যামেরার ফুটেজ দেখে চোরদের শনাক্ত করেন দোকান মালিক। এ ঘটনায় সদর মডেল থানায় মামলা করলে তদন্তে নামে ডিবি।

তদন্তের এক পর্যায়ে যশোরের অভয়নগর থানা পুলিশের সহায়তায় গত ২৩ জানুয়ারি সকালে অভয়নগরের নোয়াপাড়া রেলস্টেশন থেকে আসামি হীরা পারভীনকে গ্রেফতার করে ডিবি পুলিশ। হীরা পারভীনের দেওয়া তথ্যমতে নোয়াপাড়া শিমুলতলী পালপাড়া এলাকা থেকে সামিনা বেগম ও তাসলিমা বেগমকে গ্রেফতার করা হয়।

সামিনা বেগমের বাড়ির তোষকের নিচ থেকে স্বর্ণ বিক্রির ২ লাখ ৭৫ হাজার টাকা জব্দ করা হয়। পরে গত ২৪ জানুয়ারি চোরাই স্বর্ণের ক্রেতা ঢাকার যাত্রাবাড়ি থানার দয়াগঞ্জের সালাউদ্দিন জুয়েলার্সের মালিক সালাহউদ্দিনকে গ্রেফতার করা হয়। এ সময় ২১ ভরি গলিত স্বর্ণ ও চোরাই স্বর্ণ বিক্রির নগদ ৯৫ হাজার টাকা জব্দ করা হয়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন