সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

ইশরাকের বাসায় ব্রিটিশ হাইকমিশনার

 Sun, Jan 26, 2020 11:34 PM
 ইশরাকের বাসায় ব্রিটিশ হাইকমিশনার

এশিয়া খবর ডেস্ক:: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থী ইশরাক হোসেনের

 কর্মী-সমর্থকদের সংঘর্ষের পর তার বাসায় যান ব্রিটিশ হাইকমিশনার রবার্ট চ্যাটার্টন ডিকসন।

ইশরাকের সঙ্গে সাক্ষাতের পর ডিকসন বলেন, নির্বাচনে কোনো ধরনের সংঘর্ষের ঘটনা প্রত্যাশিত নয়। আমরা সুষ্ঠু নির্বাচন চাই।

আজ রবিবার দুপুর ৩টা ২০ মিনিটে রাজধানী গোপীবাগে ইশরাক হোসেনের বাসায় তার সঙ্গে সাক্ষাৎ শেষে তিনি একথা বলেন। এর আগে দুপুর ২টা ৪০ মিনিটে সাক্ষাতের জন্য ইশরাকের গোপীবাগের বাসায় আসেন রবার্ট। সাক্ষাতে ইশরাকের সঙ্গে নির্বাচন পরিচালনা কমিটির সদস্য আবদুস সালাম উপস্থিত ছিলেন।

রবার্ট চ্যাটার্টন জানান, তিনি সব মেয়র প্রার্থীদের সঙ্গে দেখা করছেন। তারই অংশ হিসেবে বিএনপির প্রার্থী ইশরাকের সঙ্গে দেখা করতে এসেছেন। তিনি বলেন, এ নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ। তাই নির্বাচন শান্তিপূর্ণ, অবাধ ও সুষ্ঠু হওয়া সবারই কাম্য। আশা করবো সুষ্ঠু নির্বাচন হবে, আমরা সুষ্ঠু নির্বাচন আশা করি।

রবার্ট আরও বলেন, নির্বাচন পরিচালনা নিয়ে আমরা নির্বাচন কমিশনের সঙ্গে কথা বলেছি।

ইশরাকের গণসংযোগে হামলার ঘটনা সম্পর্কে সাংবাদিকরা জানতে চাইলে রবার্ট বলেন, নির্বাচনে সংঘর্ষ কোনোভাবে হওয়া উচিত নয়। কোনো ধরনের সংঘর্ষ আমরা প্রত্যাশা করি না। আমরা সুষ্ঠু নির্বাচন চাই। যাতে ভোটাররা ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন