সদ্য সংবাদ

  মালয়েশিয়া কারাবন্দি অভিবাসীদের ফেরত পাঠাবে মালয়েশিয়া  করোনা সংক্রমণ এবং মৃত্যুর হার দ্রুত বাড়ছে -ফখরুল  ভারতে এক খুন লুকাতে ৯ খুন!   দেশে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১১৬৬, মৃত্যু ২১  করোনায় আক্রান্ত ৩৫৭৪ জন পুলিশ সদস্য   বলিউডে নাম লেখাতে যাচ্ছেন মিঠুন চক্রবর্তীর মেয় দিশানি  ট্রাম্পের সেই হাইড্রোক্সিক্লোরোকুইন ওষুধে করোনা রোগীর মৃত্যুঝুঁকি   গণস্বাস্থ্য করোনা পরীক্ষা করবে, সবার জন্য উন্মুক্ত   চুমু দিয়ে গ্রে প্রেমিকাকেফতার ইরানি খেলোয়াড়  পোশাক কারখানা মালিকের কান্না আন্তর্জাতিক মাধ্যমে   করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন আওয়ামী লীগের সাবেক এমপি পুতুল   সিদ্ধিরগঞ্জের সানারপারে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৪   হরিণাকুন্ডু নাগরিক সেবা বন্ধ ঘোষণা ইউপি চেয়ারম্যানদের   ঝিনাইদহের ডালিয়া ফার্মে প্রতিদিন ফ্রি দুধ বিতরন   পাকিস্তানের করাচিতে যাত্রীবাহী বিমান বিধ্বস্ত, নিহত ৩৭   করোনায় আক্রান্ত র‍্যাব ৪-এর অধিনায়ক  চাঁদ দেখা যায়নি। সৌদি আরবে ঈদুল ফিতর রবিবার  আশুলিয়ার আউকপাড়া মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি।  করোনার কারণে প্রবাসীদের ৮৭ শতাংশের আয়ের কোনো উৎস নেই  দুবাই সরকারকে ধন্যবাদ জানালেন ফিরে আসা সাংবাদিক এইচ ইমরান।

কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার দাবি

 Sat, Feb 1, 2020 10:53 PM
কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার দাবি

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: আহমদিয়া মুসলিম জামাতকে (কাদিয়ানী সম্প্রদায়) রাষ্ট্রীয়ভাবে অমুসলিম

 ঘোষণার দাবিতে হেফাজত ইসলামের মহাসমাবেশের মঞ্চ ভেঙে পড়েছে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

শনিবার বিকালের দিকে নারায়ণগঞ্জের ঈদগাহ ময়দানে সমাবেশ মঞ্চে অধিক লোকের হুড়োহুড়িতে ওই ঘটনা ঘটে। এসময় মঞ্চে ছিলেন আল্লামা শাহ আহম্মদ শফিসহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, প্রায় ১২ হাতের মত উচ্চতা সম্পন্ন মঞ্চ করা হয়েছিলো। মঞ্চটি টেবিল ও বাঁশ দিয়ে প্রস্তুত করা ছিল। কিন্তু সে মঞ্চে অধিক লোক উঠার কারণে তা ভেঙে তছনছ হয়ে যায়।

এ সময় মঞ্চে এবং মঞ্চের নিচে অবস্থানরতদের মধ্যে আতঙ্ক সৃষ্টি হলে কিছুটা বিশৃঙ্খলা দেখা দেয়। তবে তা সামলে নিয়ে সমাবেশ চালিয়ে যান আয়োজকেরা।


এদিকে সমাবেশে আল্লামা শফি বলেন, নবী মোহাম্মদ (সা.) এর পরে আর কোনো নবী আসবেন না। আমাদের নবীকে যারা মানবেন না তারা কাফের। এ সময় তিনি কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার দাবি জানান।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে তিনি বলেন, প্রধানমন্ত্রীকে আগেও বলেছি, এই কাদিয়ানীদেরকে সরকারিভাবে অমুসলিম ঘোষণা করতে। এখনও বলছি। সরকারি কর্মকর্তা এখানে যারা আছেন, প্রধানমন্ত্রীকে বলেন, অতিসত্বর এই কাদিয়ানীকে কাফের ঘোষণা করতে।

সমাবেশে আরও বক্তব্য রাখেন- হেফাজতে ইসলামীর মহাসচিব জুনায়েদ বাবুনগরী, হেফাজতে ইসলামীর ঢাকা মহানগরের সভাপতি নূর হোসাইন কাশেমী, সাইদুর রহমান, আব্দুল হামিদ, আতাউল্লাহ ইবনে হাফেজ্জী, নূরুল ইসলাম ওলিপুরী প্রমুখ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন