সদ্য সংবাদ

  বাজারে ডলারের দাম কমেছে  অনাহারে প্রতিদিন ১২ হাজার মানুষ মারা যেতে পারে  দুর্নীতিবাজদের বিরুদ্ধে যুবলীগ চেয়ারম্যানের হুশিয়ারি   করোনা টেস্ট প্রতারণায়: কে এই ডা. সাবরিনা   নিখোঁজের পর লাশ মিলল দ. কোরিয়ার মেয়রের  ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর  নিপীড়ন-নির্যাতন থেকে পুলিশকে বেরিয়ে আসতে হবে: আইজিপি  যেভাবে ফিট থাকার কাজ করে যাচ্ছেন কৃষ্ণা   চোর ধরছি আর আমাদেরকেই চোর বলা হচ্ছে: প্রধানমন্ত্রী  প্রভাবশালীদের সঙ্গে রিজেন্ট হাসপাতালের মালিকের ছবি নিয়ে যা বলল র‍্যাব   মাদক ব্যবসায়ী সেজে ফেনসিডিল উদ্ধার করলো না.গঞ্জ ডিবি পুলিশ।   রোববার থেকে হিফজ মাদ্রাসা খোলার অনুমতি   সাংবাদিক রাশীদ উন নবী বাবু আর নেই   ধর্ষণ চেষ্টার ঘটনা ৫০ হাজার টাকায় আপোষ রফা   এশিয়া কাপ বাতিল, বিশ্বকাপ না হলে আইপিএলের সম্ভাবনা : গাঙ্গুলী   ভার্চুয়াল আদালত পরিচালনায় সংসদে বিল পাস   ১২৫ বাংলাদেশিকে বিমান থেকে নামতে দিচ্ছে না ইতালি   দেশে করোনা শনাক্তে ফি আরোপ অমানবিক, আত্মঘাতী: টিআইবি  যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন: এফবিআই  রূপকথাকেও হার মানায় রিজেন্টের সাহেদের উত্থান

অস্ট্রেলিয়ান ওপেনে নতুন চ্যাম্পিয়ন কেনিন

 Sun, Feb 2, 2020 12:18 AM
 অস্ট্রেলিয়ান ওপেনে নতুন চ্যাম্পিয়ন কেনিন

এশিয়া খবর ডেস্ক:: নারী এককে নতুন চ্যাম্পিয়ন পেলো অস্ট্রেলিয়ান ওপেন।

 গারবিন মুগুরুজাকে সরাসরি সেটে হারিয়ে প্রথমবারের মতো অস্ট্রেলিয়ান গ্র্যান্ড স্ল্যাম ওপেনে শিরোপা জেতেন সুফিয়া কেনিন। এই আমেরিকান টেনিস তারকার শিরোপা জেতার ফলে ১২ বছরের এক পুরাতন রেকর্ড ছুঁয়ে দিলো অস্ট্রেলিয়ান ওপেনে।

সবচেয়ে দ্বিতীয় কম বয়সী টেনিস তারকা হিসেবে অস্ট্রেলিয়ান ওপেনের নারী এককে শিরোপা জয় করলেন সুফিয়া কেনিন। তিনি মুগুরুজাকে ৪-৬, ৬-২, ৬-২ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করলেন। এই তিন সেটে হারাতে গেমের মোট সময় লেগেছে ২ ঘন্টা ৩ মিনিট।

সবচেয়ে কম বয়সী তারকা হিসেবে ২০০৮ সালে মাত্র ২০ বছর বয়সে অস্ট্রেলিয়ান ওপেনের শিরোপা জয় করেছিলেন মারিয়া শারাপোভা। এর আগে দ্বিতীয় কম বয়সী তারকা হিসেবে শিরোপা জয় করেছিলেন জাপানের নাউমি ওসাকা। তার চেয়ে ২২ দিনের ছোট হওয়ায় ওসাকাকে পেছনে ফেলে দ্বিতীয় কম বয়সী তারকা হিসেবে অস্ট্রেলিয়ান ওপেনে শিরোপা জিতলেন সুফিয়া কেনিন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন