সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে ইতালি যাচ্ছেন সাংবাদিক আলামিন

 Mon, Feb 3, 2020 11:01 PM
 প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে ইতালি যাচ্ছেন সাংবাদিক আলামিন

মেহেরপুর অফিস ॥: বাংলাদেশের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার

 সফরসঙ্গী হিসেবে ইতালি যাচ্ছেন মেহেরপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক আলামিন হোসেন। তিনি বাংলাদেশ টেলিভিশন (বিটিভি’র) মেহেরপুর জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।  তিনি আজ মঙ্গলবার ৪ঠা ফেব্রুয়ারি থেকে ৮ ফেব্রুয়ারি পর্যন্ত সরকারি সফর হিসেবে  প্রধানমন্ত্রীর সাথে ইতালিতে অবস্থান করবেন।
মেহেরপুরের কৃতিসন্তান সিনিয়র সাংবাদিক ও সংগঠক আলামিন হোসেন  সদর উপজেলার নতুন মদনাডাঙ্গা গ্রামের মৃত আব্দুর রহমানের বড় ছেলে। তিনি দীর্ঘদিন যাবৎ সাংবাদিকতা করে আসছেন। দৈনিক ভোরের কাগজসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় দায়িত্ব পালন করেছেন। তিনি, মেহেরপুর প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন। সাংবাদিক আলামিন হোসেন  প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে আগামী ৪ ফেব্রুয়ারি সকালে বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভিভিআইপি ফ্লাইট ইতালির রাজধানী রোমের উদ্দেশ্যে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যাত্রা করবেন। স্থানীয় সময় বিকেল সোয়া ৪ টায় ফ্লাইটটি রোমের ফিয়ামিকিনো বিমানবন্দরে অবতরণ করার কথা রয়েছে। এদিকে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে ইতালি যাওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন মেহেরপুরের সরকল সাংবাদিকগন ও সুশীল সমাজ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন