সদ্য সংবাদ

  সাহেদের দ্বিতীয় স্ত্রী সাদিয়ার সন্ধানে তৎপর আইন-শৃঙ্খলা বাহিনী   ইসরাইলে সরকারের বিরুদ্ধে হাজার হাজার লোকের বিক্ষোভ  গোদাগাড়ীতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের উপর হামলা   বদরগঞ্জ কলেজের সাবেক প্রিন্সিপ্যাল করোনা ভাইরাসে আক্রান্ত  নবীনগরে ৩ মাদক কারবারি গ্রেফতার  আড়াইহাজারে ডাকাতদের কবলে কাবার্ড ভ্যানের চালক ও হেলপার  বিদেশ যেতে লাগবে করোনা নেগেটিভ সার্টিফিকেট   ৭০ বছরের মধ্যে সবচেয়ে ভয়াবহ বন্যা চীনে  রাজনৈতিক দুর্বৃত্তায়নের কেলেঙ্কারিতে বাংলাদেশে  দেশে করোনায় আরো ৪৭ জনের মৃত্যু, শনাক্ত ২৬৬৬   ‘বদলি কোনো শাস্তি নয়’ নেয়া হবে আইনি ব্যবস্থা   ১৪ জুলাই যশোর ও বগুড়ার উপ-নির্বাচনের তারিখ পরিবর্তন চায় জাতীয় পার্টি  পাপুলের স্ত্রী এমপি সেলিনাকে তলব করেছে দুদক  ডা. সাবরিনাকে বরখাস্ত করল স্বাস্থ্য বিভাগ  জেকেজি'র চেয়ারম্যান ডা. সাবরিনা প্রতারণার মামলায় গ্রেপ্তার   করোনায় চাকরি হারিয়ে ফেসুবকে স্ট্যাটাসে তরুণীর আত্মহত্যা  নারায়ণগঞ্জে মদের বারের বিল্ডিং ভেঙে দিবো – মাও. আওয়াল  জেকেজি যে কারণে করোনা টেস্টে অনুমতি পেয়েছিল   কারিনাকে বিকিনি পরা থেকে আটকাবেন সাইফ কে   সৌদি আরবে রিক্রুটিং এজেন্সির প্রতারণায় শ্রমিকরা দিশেহারা

প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে ইতালি যাচ্ছেন সাংবাদিক আলামিন

 Mon, Feb 3, 2020 11:01 PM
 প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে ইতালি যাচ্ছেন সাংবাদিক আলামিন

মেহেরপুর অফিস ॥: বাংলাদেশের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার

 সফরসঙ্গী হিসেবে ইতালি যাচ্ছেন মেহেরপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক আলামিন হোসেন। তিনি বাংলাদেশ টেলিভিশন (বিটিভি’র) মেহেরপুর জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।  তিনি আজ মঙ্গলবার ৪ঠা ফেব্রুয়ারি থেকে ৮ ফেব্রুয়ারি পর্যন্ত সরকারি সফর হিসেবে  প্রধানমন্ত্রীর সাথে ইতালিতে অবস্থান করবেন।
মেহেরপুরের কৃতিসন্তান সিনিয়র সাংবাদিক ও সংগঠক আলামিন হোসেন  সদর উপজেলার নতুন মদনাডাঙ্গা গ্রামের মৃত আব্দুর রহমানের বড় ছেলে। তিনি দীর্ঘদিন যাবৎ সাংবাদিকতা করে আসছেন। দৈনিক ভোরের কাগজসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় দায়িত্ব পালন করেছেন। তিনি, মেহেরপুর প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন। সাংবাদিক আলামিন হোসেন  প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে আগামী ৪ ফেব্রুয়ারি সকালে বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভিভিআইপি ফ্লাইট ইতালির রাজধানী রোমের উদ্দেশ্যে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যাত্রা করবেন। স্থানীয় সময় বিকেল সোয়া ৪ টায় ফ্লাইটটি রোমের ফিয়ামিকিনো বিমানবন্দরে অবতরণ করার কথা রয়েছে। এদিকে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে ইতালি যাওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন মেহেরপুরের সরকল সাংবাদিকগন ও সুশীল সমাজ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন