সদ্য সংবাদ

  করোনা: প্রশান্ত মহাসাগরে ১০ মাস নৌকায় ভাসছে শিল্পী দল   রাজশাহী-৪: এমপি এনামুলের বিরুদ্ধে বিয়ে করে প্রতারণা ও ভ্রুণ হত্যার অভিযোগ   ইউনাইটেড হাসপাতালের বিরুদ্ধে ক্ষতিপূরণ চেয়ে রিট   স্পটে কাউকে পাওয়া না গেলে ধরে নেবেন তার চাকরি নেই: মেয়র তাপস   মতামত উপেক্ষা করে গণপরিবহন চালু কার স্বার্থে?  করোনায় তিন ভাগ হবে দেশ   মুন্সিগঞ্জে ইউএনওসহ নতুন করে ২৪ জন করোনা আক্রান্ত  লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা: চার’শ মানুষকে লিবিয়ায় পাচারকারী হাজী কামাল গ্রেফতার  কৃষ্ণাঙ্গ হত্যার প্রতিবাদে বিক্ষোভ উত্তাল যুক্তরাষ্ট্র, ৪০ শহরে কারফিউ   রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আসামি ফের হত্যা মামলায় গ্রেফতার  নারায়ণগঞ্জ জেলার করোনাজয়ী ১০১ পুলিশ সদস্যকে সংবর্ধনা দেয়া হবে কাল  ভারতের তাজমহলে বজ্রপাত, ভেঙে গেল দরজাও  ক্ষতিগ্রস্ত সুন্দরবনের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন পার্নো মিত্র  এবার ২০ লাখ পরীক্ষার্থীর মধ্যে প্রায় ১৭ লাখ পাস  গণপরিবহনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত ‘মড়ার ওপর খাঁড়ার ঘা’   দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড ৪০ জনের মৃত্যু, আক্রান্ত ২৫৪৫  বর্ধিত বাসভাড়া প্রত্যাখ্যান, পুর্বের ভাড়া বহাল রাখার দাবী যাত্রী কল্যাণ সমিতির   নবীনগরে সেই আমিরুল গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে  যাত্রী নিয়ে পঞ্চগড় এক্সপ্রেস ঢাকা গেলো  সাঘাটায় কৃষকের নিকট থেকে বোরো ধান ক্রয়ে উন্মুক্ত লটারী

আশুলিয়ায় সিজার করতে গিয়ে নবজাতকের মাথায় আঘাত

 Thu, Feb 6, 2020 10:50 PM
আশুলিয়ায় সিজার করতে গিয়ে নবজাতকের মাথায় আঘাত

আনোয়ার সুলতান, (ঢাকা জেলা প্রতিনিধি):: আশুলিয়ায় একটি হাসপাতালে সিজার করতে গিয়ে ভুলবশত

নবজাতকের মাথার চামড়া কেটে ফেলেছে কর্তব্যরত চিকিৎসক। এ ব্যাপারে আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে নবজাতকের মামা এনামুল হক।
বৃহস্পতিবার (০৬ ফেব্রুয়ারি) দুপুরে আশুলিয়ার নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে গিয়ে ঘটনার সত্যতা পাওয়া যায়। এ ঘটনায় স্বজনদের না জানিয়ে নবজাতকের মাথায় ২টি সেলাই দেওয়ায় ক্ষোভ জানিয়েছে নবজাতকের মা রুখসানা ইসলাম।
অভিযোগ সূত্রে জানা যায়, গত (০৫ ফেব্রুয়ারি) আশুলিয়ার ডেন্ডাবর এলাকার মইনুল ইসলামের প্রসূতী স্ত্রী রুখসানা ইসলামকে বাচ্চা প্রসব করানোর জন্য আশুলিয়ার নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। ঐ দিনই দুপুর ২ টার দিকে সিজারিয়ান পদ্ধতিতে বাচ্চার প্রসব সম্পন্ন করে রাত অনুমান ১০ টায় হাসপাতালের কেবিনে স্থানান্তর করা হয়। পরবর্তীতে আজ বৃহস্পতিবার (০৬ ফেব্রুয়ারি) সকালে নবজাতক বাচ্চাকে দুধ পান করানোর সময় নবজাতকের মাথায় ২টি সেলাই দেখতে পায় তার মা।
এ বিষয়ে জানতে চাইলে সিজারকারী চিকিৎসক ফেরদৌস মহল রুনী জানান, কোন সমস্য নাই ঠিক হয়ে যাবে।
এ ব্যাপারে নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রের ব্যবস্থাপক (অপারেশন) রফিকের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায় নি।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক আজহারুল ইসলাম বলেন, এ সংক্রান্ত একটি অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করে এর সত্যতা পাওয়া গেছে। এ বিষয়ে আইনগত পক্রিয়া চলছে।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন