সদ্য সংবাদ

 করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম  ডলারের লোভে দুই মেয়েই অপহরণ করেছিলেন ম্যারাডোনাকে!  জনবল নিয়োগে স্বাস্থ্য অধিদপ্তরে অবিশ্বাস্য দুর্নীতি, কঠোর শাস্তি চায় টিআইবি  অভিষেক 'উমরাও জান' ছবিতে ঐশ্বরিয়ার প্রেমে পড়েন।   ছাত্রলীগ নেতার জিন্স প্যান্ট চুরির ভিডিও ভাইরাল   লকডাউনে পুলিশের কাছ থেকে ‘মুভমেন্ট পাস’ নিতে হবে।   নরেন্দ্র মোদির পরিকল্পনায় ৪ মুসলমানকে গুলি করে হত্যা-মমতা   এক সপ্তাহ সব ধরনের অফিস ও পরিবহন চলাচল বন্ধ থাকবে  র‌্যাবের হাতে গ্রেফতার হেফাজতের ৪ নেতা  আহমদ শফীর মৃত্যু: বাবুনগরীসহ ৪৩ জনের বিরুদ্ধে প্রতিবেদন দিল পিবিআই  অপরিকল্পিত লকডাউন বিপজ্জনক পরিস্থিতির : রব  আড়াইহাজারে নবম শ্রেনীর ছাত্রীর ধর্ষক গ্রেফতার   নতুন নির্দেশনা, সাত দিন বন্ধ থাকবে ব্যাংক   অভিনেত্রী পায়েলের ওপর হামলা   বৃহত্তর জাতীয় ঐক্যের ডাক মির্জা ফখরুলের  নারায়ণগঞ্জ ডি‌বি পু‌লি‌শের সোর্স প‌রিচ‌য়ে বেপরোয়া সেই মোফাজ্জল ও মিশু চক্র   দেশে করোনায় ১৩ দিনে ৭৯২ জনের মৃত্যু   গুলিতে ৪ মুসলমানের মৃত্যুতে তীব্র ক্ষোভ মমতার

রণবীর-আলিয়া জুটির বিয়ে ডিসেম্বরে

 Fri, Feb 7, 2020 10:31 PM
 রণবীর-আলিয়া জুটির বিয়ে ডিসেম্বরে

এশিয়া খবর ডেস্ক:: চলতি বছরের ডিসেম্বরেই রণবীর কাপুর ও আলিয়া ভাটের চার হাত এক হচ্ছে।

আলোচিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির পরই বিয়ের পিঁড়িতে বসবেন এই জুটি।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানায়, প্রায় দুই বছর প্রেমের সম্পর্কে আবদ্ধ থাকার পর বিয়ের সিদ্ধান্ত নিয়েই ফেলেছেন কাপুর ও ভাট খানদানের সর্বশেষ প্রজন্মের দুই তারকা।

বলিউডের জনপ্রিয় ফিল্ম সমালোচক তথা সাংবাদিক রাজীব মসান্দ ওপেন ম্যাগাজিনের একটি কলামে জানিয়েছেন, ২০২০ সালের ডিসেম্বরেই বিয়ে করছেন রণবীর-আলিয়া।

অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির পরই বিয়ের পর্ব সারবেন এই জুটি। এই ছবিতেই প্রথমবার অনস্ক্রিনে একসঙ্গে দেখা যাবে রণবীর-আলিয়াকে।

বিয়ের প্রস্তুতিও ইতিমধ্যেই পুরোদমে শুরু করেছে কাপুর ও ভাট পরিবার। পরিবারের সব সদস্যদের ইতিমধ্যেই বিয়ের তারিখ জানিয়ে দেওয়া হয়েছে।

কয়েক দিন আগে কাপুর পরিবারের বিয়েতে হাজির হয়েছিলেন আলিয়া। রণবীরের ফুপাতো ভাই আরমান জৈনের রিসেপশনে রণবীর ও তার মা নীতু কাপুরের সঙ্গেই যান নায়িকা। পাশাপাশি গত শনিবার ঋষি কাপুরের অসুস্থতার খবর পেয়ে রণবীরের সঙ্গে দিল্লি উড়ে গিয়েছিলেন আলিয়া।

ভাট পরিবারও রণবীরকে জামাই হিসেবে ইতিমধ্যেই মেনে নিয়েছে। গত বছর মহেশ ভাট দ্য টেলিগ্রাফকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, “তারা অবশ্যই প্রেম করছে। আপনাকে খুব বেশি জিনিয়াস হতে হবে না সেটা জানার জন্য। আমি রণবীরকে ভালোবাসি.. ও খুব ভালো ছেলে। ওদের সম্পর্ককে ওরা কীভাবে এগিয়ে নিয়ে যাবে সেটা একান্তই ওদের ব্যক্তিগত সিদ্ধান্ত। ওদের এই সম্পর্ক কী বিয়ে নামক সামাজিক প্রতিষ্ঠানের দিকে এগোবে সেই উত্তর মিলবে একবিংশ শতাব্দীর দ্বিতীয় দশকে.. আর এটা ওদেরকেই খুঁজে বার করতে হবে।”

আপাতত সঞ্জয়লীলা বানশালীর ‘গঙ্গুবাই কাটিয়াওয়াড়ি’র শুটিং সারছেন আলিয়া, এরপর করণ জোহরের ড্রিম প্রোজেক্ট ‘তখত’-এর শুটিং শুরু করবেন। তারপর সিরিয়াস চরিত্র থেকে আপাতত বিদায় নিয়ে যোগ দেবেন রোহিত শেঠির ‘গোলমাল ফাইভ’ ছবিতে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন