সদ্য সংবাদ

 মহানবী (সা.)-কে ব্যঙ্গ : ফ্রান্সের ওপর খেপেছেন বিশ্বনেতারা  সেই দুই বোনকে এখনই বাবার বাসায় প্রবেশ নিশ্চিতের নির্দেশ  নতুন প্রেমে পড়েছেন স্টার জলসার ‘পাখি’   ডিজিটাল নিরাপত্তা আইনকে ‘কবরে’ পাঠান: ডা. জাফরুল্লাহ  এ রাষ্ট্র প্রজার, নাগরিকের নয়   এ বাসা থেকেই ঢাকার সিসি ক্যামেরা নিয়ন্ত্রণ!  অবৈধ অস্ত্র ও মাদক রাখায় ইরফান সেলিমের ১ বছরের জেল   দেশে এক ব্যক্তির শাসন প্রতিষ্ঠা করেছে: ফখরুল   ঢাকার দুই সিটির ময়লা বাণিজ্যে কাউন্সিলররা  জাতিকে বিভ্রান্ত করতে পারে এমন সংবাদ পরিবেশন নয়: প্রধানমন্ত্রী   আশুলিয়ায় ক্যাসিনোবিরোধী অভিযানে গ্রেপ্তার ২১  ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড রেখেই চূড়ান্ত অনুমোদন   রায়হানের মায়ের অনশন ভাঙালেন মেয়র আরিফুল   নতুন ৪৩টি পণ্যকে আওতাভুক্ত করলো বিএসটিআই   ফ্রান্সের প্রেসিডেন্টের বিরুদ্ধে ইসরাইলেও প্রতিবাদের ঝড়  মিলমালিক, পাইকার ও ফড়িয়ারা অতিমুনাফার ষড়যন্ত্রে লিপ্ত: কৃষিমন্ত্রী  রাজশাহীতে হত্যা মামলার আসামীকে বাঁচাতে ডাক্তারের ভুয়া সনদ  নবীনগর ভিটি বিশাড়ায় আ'লীগের অফিস উদ্বোধন  ৫৮ লাখ টাকার জাল নোটসহ ছয়জন গ্রেপ্তার   নির্বাচনে আগাম ভোট দিলেন ডোনাল্ড ট্রাম্প

রণবীর-আলিয়া জুটির বিয়ে ডিসেম্বরে

 Fri, Feb 7, 2020 10:31 PM
 রণবীর-আলিয়া জুটির বিয়ে ডিসেম্বরে

এশিয়া খবর ডেস্ক:: চলতি বছরের ডিসেম্বরেই রণবীর কাপুর ও আলিয়া ভাটের চার হাত এক হচ্ছে।

আলোচিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির পরই বিয়ের পিঁড়িতে বসবেন এই জুটি।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানায়, প্রায় দুই বছর প্রেমের সম্পর্কে আবদ্ধ থাকার পর বিয়ের সিদ্ধান্ত নিয়েই ফেলেছেন কাপুর ও ভাট খানদানের সর্বশেষ প্রজন্মের দুই তারকা।

বলিউডের জনপ্রিয় ফিল্ম সমালোচক তথা সাংবাদিক রাজীব মসান্দ ওপেন ম্যাগাজিনের একটি কলামে জানিয়েছেন, ২০২০ সালের ডিসেম্বরেই বিয়ে করছেন রণবীর-আলিয়া।

অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির পরই বিয়ের পর্ব সারবেন এই জুটি। এই ছবিতেই প্রথমবার অনস্ক্রিনে একসঙ্গে দেখা যাবে রণবীর-আলিয়াকে।

বিয়ের প্রস্তুতিও ইতিমধ্যেই পুরোদমে শুরু করেছে কাপুর ও ভাট পরিবার। পরিবারের সব সদস্যদের ইতিমধ্যেই বিয়ের তারিখ জানিয়ে দেওয়া হয়েছে।

কয়েক দিন আগে কাপুর পরিবারের বিয়েতে হাজির হয়েছিলেন আলিয়া। রণবীরের ফুপাতো ভাই আরমান জৈনের রিসেপশনে রণবীর ও তার মা নীতু কাপুরের সঙ্গেই যান নায়িকা। পাশাপাশি গত শনিবার ঋষি কাপুরের অসুস্থতার খবর পেয়ে রণবীরের সঙ্গে দিল্লি উড়ে গিয়েছিলেন আলিয়া।

ভাট পরিবারও রণবীরকে জামাই হিসেবে ইতিমধ্যেই মেনে নিয়েছে। গত বছর মহেশ ভাট দ্য টেলিগ্রাফকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, “তারা অবশ্যই প্রেম করছে। আপনাকে খুব বেশি জিনিয়াস হতে হবে না সেটা জানার জন্য। আমি রণবীরকে ভালোবাসি.. ও খুব ভালো ছেলে। ওদের সম্পর্ককে ওরা কীভাবে এগিয়ে নিয়ে যাবে সেটা একান্তই ওদের ব্যক্তিগত সিদ্ধান্ত। ওদের এই সম্পর্ক কী বিয়ে নামক সামাজিক প্রতিষ্ঠানের দিকে এগোবে সেই উত্তর মিলবে একবিংশ শতাব্দীর দ্বিতীয় দশকে.. আর এটা ওদেরকেই খুঁজে বার করতে হবে।”

আপাতত সঞ্জয়লীলা বানশালীর ‘গঙ্গুবাই কাটিয়াওয়াড়ি’র শুটিং সারছেন আলিয়া, এরপর করণ জোহরের ড্রিম প্রোজেক্ট ‘তখত’-এর শুটিং শুরু করবেন। তারপর সিরিয়াস চরিত্র থেকে আপাতত বিদায় নিয়ে যোগ দেবেন রোহিত শেঠির ‘গোলমাল ফাইভ’ ছবিতে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন