সদ্য সংবাদ

 মহানবী (সা.)-কে ব্যঙ্গ : ফ্রান্সের ওপর খেপেছেন বিশ্বনেতারা  সেই দুই বোনকে এখনই বাবার বাসায় প্রবেশ নিশ্চিতের নির্দেশ  নতুন প্রেমে পড়েছেন স্টার জলসার ‘পাখি’   ডিজিটাল নিরাপত্তা আইনকে ‘কবরে’ পাঠান: ডা. জাফরুল্লাহ  এ রাষ্ট্র প্রজার, নাগরিকের নয়   এ বাসা থেকেই ঢাকার সিসি ক্যামেরা নিয়ন্ত্রণ!  অবৈধ অস্ত্র ও মাদক রাখায় ইরফান সেলিমের ১ বছরের জেল   দেশে এক ব্যক্তির শাসন প্রতিষ্ঠা করেছে: ফখরুল   ঢাকার দুই সিটির ময়লা বাণিজ্যে কাউন্সিলররা  জাতিকে বিভ্রান্ত করতে পারে এমন সংবাদ পরিবেশন নয়: প্রধানমন্ত্রী   আশুলিয়ায় ক্যাসিনোবিরোধী অভিযানে গ্রেপ্তার ২১  ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড রেখেই চূড়ান্ত অনুমোদন   রায়হানের মায়ের অনশন ভাঙালেন মেয়র আরিফুল   নতুন ৪৩টি পণ্যকে আওতাভুক্ত করলো বিএসটিআই   ফ্রান্সের প্রেসিডেন্টের বিরুদ্ধে ইসরাইলেও প্রতিবাদের ঝড়  মিলমালিক, পাইকার ও ফড়িয়ারা অতিমুনাফার ষড়যন্ত্রে লিপ্ত: কৃষিমন্ত্রী  রাজশাহীতে হত্যা মামলার আসামীকে বাঁচাতে ডাক্তারের ভুয়া সনদ  নবীনগর ভিটি বিশাড়ায় আ'লীগের অফিস উদ্বোধন  ৫৮ লাখ টাকার জাল নোটসহ ছয়জন গ্রেপ্তার   নির্বাচনে আগাম ভোট দিলেন ডোনাল্ড ট্রাম্প

‘কখনও কারও সঙ্গে রাত কাটিয়েছো? সারাকে সৎ মা কারিনার প্রশ্ন

 Sat, Feb 8, 2020 9:42 PM
‘কখনও কারও সঙ্গে রাত কাটিয়েছো? সারাকে সৎ মা কারিনার প্রশ্ন

এশিয়া খবর ডেস্ক:: ‘কখনও কারও সঙ্গে একরাত কাটিয়েছ?’ সারা আলি খানকে

 জিজ্ঞেস করে বসলেন কারিনা কাপুর খান। খোলামেলা আড্ডায় সৎ মা করিনার একের পর এক ব্যক্তিগত প্রশ্নের উত্তর দিলেন সারা। সম্প্রতি কারিনার ‘হোয়াট উইমেন ওয়ান্টস’ শোয়ের অতিথি হয়ে এসেছিলেন সারা আলি খান। সেখানেই ক্যামেরার সামনে সারাকে সরাসরি জিজ্ঞেস করে বসলেন যে তিনি ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ করেছেন কিনা! কিংবা কখনও কাউকে দুষ্টু ম্যাসেজে পাঠিয়েছেন কিনা। সারা-কারিনার এই মজাদার কথোপকথন আপাতত নেটদুনিয়ায় ভাইরাল।

সারার উত্তরেও বেজায় প্রসন্ন হয়েছেন নবাব-বেগম কারিনা। ‘কখনও কারও সঙ্গে একরাত কাটিয়েছ? করিনার এই প্রশ্নের উত্তরে সারার জবাব, ‘না তিনি কোনও দিনই এমনটা করেননি। আর তা শুনে কারিনা যেন স্বস্তির নিঃশ্বাস ফেলেন। দুষ্টু ম্যাসেজে পাঠিয়েছেন কিনা জানতে চেয়ে কারিনা আগেভাগেই বলে যে, ‘আমি কিন্তু এটা জানতে চাই না। আর তোমার বাবাও শুনছে না।’ কারিনার যে কথা শুনে হো হো করে হেসে ওঠেন সারা।



সারা আলি খানের সঙ্গে সৎ মা করিনা কাপুর খানের সম্পর্ক নিয়ে বলিপাড়ায় অনেক জল্পনাই শোনা যায়। কিন্তু নবাব পরিবার ঘনিষ্ঠরা জানেন যে কারিনা এবং সারা দু’জনেই খুব বুদ্ধিমতী। তারা জানেন কীভাবে সম্পর্ক বজায় রাখতে হয়। সারা এবং কারিনা দু’জনেই বেশ ভাল বন্ধু। একথা অনকেরই জানা। দু’জনেই দু’জনের প্রশংসায় পঞ্চমুখ। শোয়ের আড্ডায় কারিনা এবার জিজ্ঞাসা করেই ফেললেন সারাকে তার না জানা কথাগুলো। সারাকে তার টক শোয়ে স্বাগত জানিয়ে কারিনা এটাও উল্লেখ করেন যে, তার পরিবারের সদস্য হিসেবে একমাত্র সারারই এই শোয়ে আসা বাকি ছিল।



এর আগে করিনা প্রসঙ্গে সারা আলি খান বলেছিলেন, ‘কারিনা খুব প্রফেশনাল এবং যে ভাবে নিজের কাজ আর ব্যক্তিগত জীবনকে ব্যালেন্স করে চলেন, দেখে শেখার মতো। যখন ওদের বাড়ি যাই, টেবিলে কথা হয়। কারিনা আমাকে মাঝে মাঝে পরামর্শ দেন এবং আমি সেগুলো মেনে চলার চেষ্টা করি কারণ উনি একজন সফল অভিনেত্রী। আমাদের সম্পর্ক বরাবর ফ্রেন্ডলি। তার পেছনে কারণ আছে। প্রথমত, কারিনা কোনওদিন আমার মা হয়ে ওঠার চেষ্টা করেননি এবং বাবা কখনও জোর করে আমাদের মধ্যে একটা সম্পর্ক চাপিয়ে দেওয়ার চেষ্টা করেননি।’

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন