সদ্য সংবাদ

  কারাগারে হলমার্ক জিএমের নারীসঙ্গী, ডেপুটি জেলারসহ ৩ জন প্রত্যাহার   যে তারকাকে টুইটারে ফলো করেন বাইডেন  জ্যাক মার মিনিটের দাম ৫ হাজার ৮০০ কোটি ডলার!   সাকিব-তামিমে সিরিজ জয় টাইগারদের  রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী প্রথম টিকা নিলে ভরসা পাবে জনগণ: রিজভী   বিশ্বের দূষিত শহরের তালিকায় শীর্ষে ঢাকা  রোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে বাংলাদেশের চিঠির জবাব দিয়েছে মিয়ানমার  কারাগারে হলমার্ক হোতার নারীসঙ্গ, তদন্ত কমিটি গঠন  ‘কিলার‘ নাটক নির্মাণ করে প্রশংসিত আলিফ মাহমুদ  নারায়ণগঞ্জে কাজ করতে পেরে গর্বিত: ডিসি মোস্তাইন বিল্লাহ  সত্য কথা বলায় আমার বিরুদ্ধে মামলা : কাদের মির্জা   বিবাহ ও তালাক নিবন্ধন হবে অনলাইনে   পিকে হালদারের দুই সহযোগী ৩ দিনের রিমান্ডে   কূটনৈতিক এলাকা হতে পারে পূর্বাচলে : পররাষ্ট্রমন্ত্রী  শ্রদ্ধা ভালোবাসায় বিদায় প্রখ্যাত দ্বীনে আলেম মাওলানা জমির হোসাইকে   পঞ্চগড়ে মোবাইল ফোনের টাওয়ারের দাবিতে মানব্বন্ধন  আড়াইহাজারে জাহিন স্পিনিং মিলে অগ্নিকান্ড ১০কোটি টাকার মাল ভষ্মিভূত  নারায়ণগঞ্জে ত্রিমুখী ফ্লাইওভার নির্মাণের পরিকল্পনা-জেলা প্রশাসক   যা বললেন মেলানিয়া   শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি সংসদে

‘কখনও কারও সঙ্গে রাত কাটিয়েছো? সারাকে সৎ মা কারিনার প্রশ্ন

 Sat, Feb 8, 2020 9:42 PM
‘কখনও কারও সঙ্গে রাত কাটিয়েছো? সারাকে সৎ মা কারিনার প্রশ্ন

এশিয়া খবর ডেস্ক:: ‘কখনও কারও সঙ্গে একরাত কাটিয়েছ?’ সারা আলি খানকে

 জিজ্ঞেস করে বসলেন কারিনা কাপুর খান। খোলামেলা আড্ডায় সৎ মা করিনার একের পর এক ব্যক্তিগত প্রশ্নের উত্তর দিলেন সারা। সম্প্রতি কারিনার ‘হোয়াট উইমেন ওয়ান্টস’ শোয়ের অতিথি হয়ে এসেছিলেন সারা আলি খান। সেখানেই ক্যামেরার সামনে সারাকে সরাসরি জিজ্ঞেস করে বসলেন যে তিনি ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ করেছেন কিনা! কিংবা কখনও কাউকে দুষ্টু ম্যাসেজে পাঠিয়েছেন কিনা। সারা-কারিনার এই মজাদার কথোপকথন আপাতত নেটদুনিয়ায় ভাইরাল।

সারার উত্তরেও বেজায় প্রসন্ন হয়েছেন নবাব-বেগম কারিনা। ‘কখনও কারও সঙ্গে একরাত কাটিয়েছ? করিনার এই প্রশ্নের উত্তরে সারার জবাব, ‘না তিনি কোনও দিনই এমনটা করেননি। আর তা শুনে কারিনা যেন স্বস্তির নিঃশ্বাস ফেলেন। দুষ্টু ম্যাসেজে পাঠিয়েছেন কিনা জানতে চেয়ে কারিনা আগেভাগেই বলে যে, ‘আমি কিন্তু এটা জানতে চাই না। আর তোমার বাবাও শুনছে না।’ কারিনার যে কথা শুনে হো হো করে হেসে ওঠেন সারা।



সারা আলি খানের সঙ্গে সৎ মা করিনা কাপুর খানের সম্পর্ক নিয়ে বলিপাড়ায় অনেক জল্পনাই শোনা যায়। কিন্তু নবাব পরিবার ঘনিষ্ঠরা জানেন যে কারিনা এবং সারা দু’জনেই খুব বুদ্ধিমতী। তারা জানেন কীভাবে সম্পর্ক বজায় রাখতে হয়। সারা এবং কারিনা দু’জনেই বেশ ভাল বন্ধু। একথা অনকেরই জানা। দু’জনেই দু’জনের প্রশংসায় পঞ্চমুখ। শোয়ের আড্ডায় কারিনা এবার জিজ্ঞাসা করেই ফেললেন সারাকে তার না জানা কথাগুলো। সারাকে তার টক শোয়ে স্বাগত জানিয়ে কারিনা এটাও উল্লেখ করেন যে, তার পরিবারের সদস্য হিসেবে একমাত্র সারারই এই শোয়ে আসা বাকি ছিল।



এর আগে করিনা প্রসঙ্গে সারা আলি খান বলেছিলেন, ‘কারিনা খুব প্রফেশনাল এবং যে ভাবে নিজের কাজ আর ব্যক্তিগত জীবনকে ব্যালেন্স করে চলেন, দেখে শেখার মতো। যখন ওদের বাড়ি যাই, টেবিলে কথা হয়। কারিনা আমাকে মাঝে মাঝে পরামর্শ দেন এবং আমি সেগুলো মেনে চলার চেষ্টা করি কারণ উনি একজন সফল অভিনেত্রী। আমাদের সম্পর্ক বরাবর ফ্রেন্ডলি। তার পেছনে কারণ আছে। প্রথমত, কারিনা কোনওদিন আমার মা হয়ে ওঠার চেষ্টা করেননি এবং বাবা কখনও জোর করে আমাদের মধ্যে একটা সম্পর্ক চাপিয়ে দেওয়ার চেষ্টা করেননি।’

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন