সদ্য সংবাদ

  আদেশের ৫ মাস পর রিমান্ড হল পতিতা পাপিয়ার   কোটচাঁদপুরে পানিতে ডুবে দুই মাদ্রাসা ছাত্রের মৃত্যু  নবজাতক শিশু উদ্ধার, চিকিৎসার দায়িত্ব নিলেন ওসি মিজান  টংগীবাড়ীতে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়  অটোয়ারিতে বিয়ের প্রলোভনে প্রতারণার শিকার রুনা লায়লা   মেজর সিনহা হত্যার ঘটনায় এবার আলোচনা-সমালোচনায় শিপ্রা!  সরকার সংবিধান লঙ্ঘন করছে : ফখরুল   জাস্ট গো’র সেই ভিডিও মুছে ফেলেছেন শিপ্রা দেবনাথ   ৩ কিশোরকে পিটিয়ে হত্যা যশোর তত্ত্বাবধায়ক বরখাস্ত   র‌্যাব হেফাজতে পুলিশের তিন সাক্ষী, র‌্যাবের বিরুদ্ধে ওসি নিয়েছে অপহরণ মামলা   ইসরাইলের সঙ্গে চুক্তি: আরব-আমিরাতের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছে মুসলিম বিশ্ব  ‘মত প্রকাশের স্বাধীনতা খর্ব করে সোনার বাংলা অর্জিত হবে না’   কোভিড-১৯, বাবার সঙ্গে আর কথা বলা হল না শুকপার  সবার ন্যায়বিচার, অধিকার নিশ্চিত করতে কাজ করুন : প্রধানমন্ত্রী   চাঁদপুরের ডিবির ওসি রনজিত বড়ুয়ার বিরুদ্ধে দুদকের অনুসন্ধান   আড়াইহাজারে বন্ধুকে গলাকেটে হত্যার ঘটনায় স্বীকারোক্তি  ইসরায়েল-আমিরাতের ‘ঐতিহাসিক মিলন’ ঘটালেন ট্রাম্প   দুর্নীতি-দুঃশাসনে দিশেহারা জনগণ : মান্না   বাসায় জুম মিটিং করলে আপ্যায়ন ব্যয় লাগবে কেন: পরিকল্পনামন্ত্রী  শোক দিবসের পরিবেশ যেন বিনষ্ট না হয়: ওবায়দুল কাদের

অভিনয়ের পাশাপাশি বিজ্ঞাপনেও নবাগত মৌ

 Mon, Feb 10, 2020 10:37 PM
  অভিনয়ের পাশাপাশি বিজ্ঞাপনেও নবাগত মৌ

এশিয়া খবর ডেস্ক:: চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি বিজ্ঞাপনেও কাজ করেন নবাগত নায়িকা মৌ খান।

এরই ধারাবাহিকতায় এবার অনন্তিমা ফ্যানের নতুন একটি ‘ওভিসি’তে মডেল হলেন তিনি।

৯ ফেব্রুয়ারি রাজধারীর উত্তরার একটি শুটিং বাড়িতে ‘ওভিসি’র দৃশ্যধারণ করা হয়েছে। এটি নির্মাণ করেছেন নির্মাতা মামুনুর রশিদ রোকন। এতে মৌ খানের বিপরীতে মডেল হয়েছেন আরিফিন জিলানী।

এ প্রসঙ্গে মৌ খান বলেন, ‘এই প্রথম ‘ওভিসি’তে কাজ করলাম। এই ওভিসিতে কাজ করে দারুণ অভিজ্ঞতা হয়েছে। এই কাজটি পুরো সিনেমার টিম  কাজ করেছেন। ওভিসিটি নির্মাণ করেছেন মামুনুর রশিদ রোকন। সব মিলিয়ে কাজটি অনেক ভালো হয়েছে। আশা করছি, দর্শকদেরও ভালো লাগবে।’

এদিকে, মৌ খান অভিনীত ‘বান্ধব’ ও ‘বাহাদুরী’ নামের দুইটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় রয়েছে। অনুপম কথাচিত্রের ব্যানারে ‘বান্ধব’ সিনেমার কাহিনি ও সংলাপ লিখেছেন ম ম রুবেল। এই ছবিটি পরিচালনা করেছেন সুজন বড়ুয়া। এতে মৌ খানের বিপরীতে অভিনয় করেছেন সুমিত। অন্যদিকে শফিক হাসানের ‘বাহাদুরী’ সিনেমায় চিত্রনায়ক জায়েদ খানের বিপরীতে অভিনয় করেন মৌ খান।

উল্লেখ, ‘প্রতিশোধের আগুন’ ছবির মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় মৌ খানের। এই ছবিতে মৌ খানের বিপরীতে অভিনয় করেন জায়েদ খান। ছবিটি নির্মাণ করেছেন মোহাম্মদ আসলাম।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন