সদ্য সংবাদ

 সিদ্ধিরগঞ্জে কোনো মাদক,ভূমি দস্যু ও সন্ত্রাসীদের স্থান হবে না- এসপি  এমপি কামরুল ইসলামের ফোন রেকর্ড প্রকাশ: ডিশ ব্যবসায়ী গ্রেপ্তার  করোনার টিকা বন্টনে ১৫৬ দেশের ‘ঐতিহাসিক চুক্তি’  নুরের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী  মিথ্যা মামলা রাজপথেই মোকাবিলা করব: ভিপি নুর   কম্বোডিয়ায় নারীর খোলামেলা পোশাক পরার ওপর নিষেধাজ্ঞা   রিমান্ড শেষে তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত  স্বাস্থ্যের ২০ জনের সম্পদের হিসাব তলব   ট্রাম্পকে বিষ মেশানো চিঠি : এক নারী গ্রেফতার  বিক্ষোভ মিছিল থেকে ভিপি নুর আটক  আড়াইহাজারে ডাকাতদের অস্ত্রের আঘাতে মহিলাসহ আহত ৪  ডিপিডিসির প্রকৌশলী মাহাবুব ক্ষমতার দাপটে তিনটি পদ দখলে!  স্বাস্থ্য অধিদফতরের ড্রাইভারের ঢাকায় দুটি ৭ তলা বিলাসবহুল ভবন!  শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, প্রস্তুতি নিন: প্রধানমন্ত্রী  ওসি প্রদীপ ও স্ত্রী চুমকির সম্পত্তি জব্দের নির্দেশ  থাই রাজতন্ত্রের বিরুদ্ধে তরুণদের বিক্ষোভ   কে হচ্ছেন আহমদ শফীর উত্তরসূরি?  সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী তৈরী করা হবে- রেল মন্ত্রী   নৌ প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় বিআইডব্লিউটিএ দোয়া   করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই

এরশাদ ট্রাস্ট পুনর্গঠন

 Tue, Feb 11, 2020 10:43 PM
এরশাদ ট্রাস্ট পুনর্গঠন

এশিয়া খবর ডেস্ক:: ‘হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্ট’ পুনর্গঠন করা হয়েছে।

 জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদ কর্তৃক মৃত্যুর আগে গঠিত এই ট্রাস্টের নতুন চেয়ারম্যান হয়েছেন মেজর (অব.) খালেদ আখতার।

ছেলে এরিকের জন্য মৃত্যুর কিছুদিন আগে নিজের সকল স্থাবর অস্থাবর সম্পত্তি এই ট্রাস্টভুক্ত করে যান এরশাদ। নিবন্ধিত এই ট্রাস্টের চেয়ারম্যান ছিলেন এরশাদ নিজেই। গত বছরের ১৪ জুলাই এরশাদের মৃত্যুর পর ট্রাস্টের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হন ট্রাস্টের সদস্য মেজর খালেদ।

মঙ্গলবার রাজধানীর বারিধারায় এরিকের বাসা প্রেসিডেন্ট পার্কে ট্রাস্ট পুনর্গঠিত হয়। এরিকের মা বিদিশার উপস্থিতিতে পুনর্গঠিত ট্রাস্টের সদস্যরা হলেন- এরিক এরশাদ, সামসুজ্জামান মুকুল, জাহাঙ্গীর আলম, ফখর উজ্জামান জাহাঙ্গীর, কাজী মামুনুর রশীদ ও অ্যাডভোকেট কাজী রুবায়েত হাসান।

এদের মধ্যে মেজর খালেদ, এরিক, মুকুল ও জাহাঙ্গীর আগেও ট্রাস্টের সদস্য ছিলেন। বাকি তিনজন নতুন করে যুক্ত হয়েছেন।

উল্লেখ্য, মেজর খালেদ, ফখর উজ্জামান জাহাঙ্গীর ও কাজী মামুনকে সম্প্রতি জাপার প্রেসিডিয়াম থেকে বাদ দিয়েছেন দলটির নবনিযুক্ত চেয়ারম্যান ও এরিকের চাচা জিএম কাদের। আর অ্যাডভোকেট রুবায়েত হলেন এরিকের আইনজীবী।

ট্রাস্টের নতুন চেয়ারম্যান মেজর খালেদ ইত্তেফাককে বলেন, ‘এই ট্রাস্টের একমাত্র সুবিধাভোগী এরিক। এরশাদ সাহেব আমাদের যে দায়িত্ব দিয়ে গেছেন তা সঠিকভাবে ও স্বচ্ছতার ভিত্তিতে পরিচালনার লক্ষ্যেই এরিকের সম্মতিতে ট্রাস্ট পুনর্গঠন করা হয়েছে, তাতে তিনজনকে নতুন করে অন্তর্ভুক্ত করা হয়েছে।’

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন