সদ্য সংবাদ

 ১৭টি দেশের ভাষায় গাইলেন একুশের গান  কচুরিপানা খাবার উপযোগী কি না পরীক্ষা নিরীক্ষা চলছে: বাণিজ্যমন্ত্রী  মুজিববর্ষ: বাজারে আসছে স্বর্ণ ও রৌপ্য মুদ্রা, সঙ্গে ২০০ টাকার নোট  প্রেমের ফাঁদে ফেলে বিয়ে, মন্টি সহ আটক চারজন   দুবাই থেকে ঢাকায় এসে গ্রেফতার শাকিল  বান্দরবানে ব্রাশফায়ারে আওয়ামী লীগ নেতা নিহত  করোনা মোকাবিলা আদৌ সম্ভব না: বিশ্ব স্বাস্থ্য সংস্থা   নেতৃত্ব ছেড়ে দিন: বিএনপিকে কর্নেল অলি  নিখোঁজের দেড় বছর পর বাসায় ফিরলেন সাবেক র‌্যাব অধিনায়ক  নাইজার-ফ্রান্স যৌথ সামরিক অভিযানে নিহত ১২০  কালিয়াকৈরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও লটারী ড্র অনুষ্ঠিত  রংপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত  ‘দৈনিক খবর’ এর ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী রোববার  পুলিশের অতিরিক্ত ডিআইজির মেয়েকে পরীক্ষা হলে সুবিধা: কেন্দ্র সচিবকে অব্যাহতি  ১০০০ কোটি টাকা দেবে গ্রামীণফোন   চাষাঢ়ায় আটদিন ধরে নিখোঁজ পরিবারের ৪ সদস্য !  অন্য ভাষা প্রয়োজন তবে মাতৃভাষাকে বাদ দিয়ে নয়: প্রধানমন্ত্রী   পঞ্চগড়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  ৮ বছর পর কন্যা সন্তানের মা হলেন শিল্পা শেঠি  আশুলিয়ায় ৫ম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান

বিশ্বকাপজয়ী টাইগার যুবাদের লাল গালিচা সংবর্ধনা

 Wed, Feb 12, 2020 8:35 PM
  বিশ্বকাপজয়ী টাইগার যুবাদের লাল গালিচা সংবর্ধনা

স্পোর্টস ডেস্ক:: বিশ্বকাপ জয় করে দেশে ফেরা ক্রিকেটারদের লাল গালিচা সংবর্ধনা দিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বুধবার বিকাল পাঁচটায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছার পর সেখানে ক্রিকেটারদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। সেখানে উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি, ক্রীড়া প্রতিমন্ত্রী, ক্রিকেট বোর্ডের একাধিক পরিচালকসহ হাজার হাজাদ ক্রিকেটপ্রেমী।

বিমানবন্দর থেকে ক্রিকেটারদের ‘বিশেষ গাড়িতে’ করে নিয়ে আসা হয় মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। সেখানে আসার আগেই শেরেবাংলা স্টেডিয়ামের গেটে লাল কার্পেট বিছিয়ে রাখা হয়।

বিশ্বকাপজয়ী যুবাদের দেখতে মিরপুরে হাজার হাজার মানুষের ঢল নামায় ক্রিকেটারদের লাল গালিচা সংবর্ধনার ব্যবস্থা করা হয় শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে। মাঠের মধ্যে একটি মঞ্চ তৈরি করা হয়। রাখা হয় বিশ্বকাপের ট্রফি। পেছনে রাখা হয় বিশ্বকাপজয়ী টাইগারদের ছবি সম্মলিত একটি ব্যানার।

সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ক্রিকেটারদের নিয়ে বিসিবি অফিস থেকে স্টেডিয়ামে নামেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। মাঠে নেমে ক্রিকেটারদের সঙ্গে ট্রফি উদযাপন করেন ক্রিকেট বোর্ডের পরিচালকার। ট্রফি উদযাপনের সঙ্গে সঙ্গেই মিরপুর শেরেবাংলায় শুরু হয় আতশ বাজি, চলে কয়েক মিনিট ধরে।

এরপর বিশ্বকাপজয়ী ক্রিকেটারদের নিয়ে কেক কাটেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনসহ ক্রিকেট বোর্ডের পরিচালকরা।

এদিন টাইগার যুবাদের বিশ্বকাপ জয় প্রসঙ্গে ক্রিকেট বোর্ডের পরিচালক হানিফ ভূঁইয়া বলেন, স্বাধীনতার পর এটাই আমাদের ক্রিকেটের সবচেয়ে বড় অর্জন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন