সদ্য সংবাদ

  সব দেশ যাতে একসঙ্গে করোনা ভ্যাকসিন পায় তা নিশ্চিত করুন   মাদক নেয়ার কথা অস্বীকার করলেন দীপিকা  বঞ্চিতদের ৪ অক্টোবর টোকেন দেবে সৌদি এয়ারলাইন্স   নিরাপদ পানি সরবরাহে বিশ্বব্যাংকের ২০০ মিলিয়ন ডলার অনুমোদন  ইসরাইল শান্তির শেষ সুযোগ ধ্বংস করে দিচ্ছে : মাহমুদ আব্বাস   এলাকায় অপরিচিত হওয়ায় যুবককে গাছে বেঁধে অমানবিক নির্যাতন  এমসি কলেজে তরুণীকে গণধর্ষণের ঘটনায় তদন্তে কমিটি, ২ গার্ড সাসপেন্ড   মা আমি চলে যাচ্ছি, মাফ করে দিও...  মাদকসেবী ২৬ পুলিশের চাকরিচ্যুতির প্রক্রিয়া শুরু   অন্য করো বর্ধিত সভা ডাকার বৈধ্যতা নেই : ড. কামাল  শরিক প্রকল্পের অগ্রগতি পর্যালোচনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত  মতির সম্পদ অনুসন্ধানে দুদক, রিফিউজিদের নামে বরাদ্দ জমি ৫০ কোটি টাকায় বিক্রি!   ১৫ বছর ধরে নিজের মেকআপ নিজেই করেন ক্যাটরিনা  টানা বৃষ্টিপাত নাকাল পঞ্চগড় পৌরবাসি  কক্সবাজারে এবার ১১৪১ পুলিশকে একযোগে বদলি  নারায়ণগঞ্জের তল্লায় গ্যাসের লাইনে ৮১৪ লিকেজ  ‘৪৭ মাসে আমি যা করেছি, বাইডেন ৪৭ বছরেও তা পারেননি’  অর্থনৈতিক কূটনীতি জোরদারে নির্দেশ প্রধানমন্ত্রীর  আল্লামা শফীর মৃত্যুতে বিচার বিভাগীয় তদন্ত দাবি  কক্সবাজারের ৩৪ জন পরিদর্শককে একযোগে বদলি

কালকিনিতে ধর্ষণ মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ৩

গ্রেফতারকৃত আসামীরা হলো- ধর্ষক জামাতুল শেখ (২০) এবং সহযোগী আকবর ফকির (৪২) ও রহমান বেপারী (৩২)

 Wed, Feb 12, 2020 8:52 PM
কালকিনিতে ধর্ষণ মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ৩

কালকিনি (মাদারীপুর) থেকে মোঃ জাফরুল হাসান: মাদারীপুরের কালকিনিতে এক কিশোরী (১৭) ধর্ষণ মামলার প্রধান আসামিসহ তিনজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

বুধবার (১২ ফেব্রুয়ারি) ভোরে তাদের আটক করা হয়। আসামিদের তাদের নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানায়। গ্রেফতারকৃত আসামীরা হলো- ধর্ষক জামাতুল শেখ (২০), সহযোগী আকবর ফকির (৪২) ও রহমান বেপারী (৩২)। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, জেলা সদরের বাজিতপুর এলাকার কেন্দুয়া গ্রামের কাদের শেখের বখাঁটে ছেলে জামাতুলের সঙ্গে একই এলাকার জাফরাবাদ গ্রামের স্কুল পড়–য়া এক কিশোরীর প্রেমের সম্পর্ক হয়। পরে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে (গত শুক্রবার রাতে) উপজেলার শিকারমঙ্গল এলাকার মিয়ারহাট গ্রামের রশিদ সরদারের বাড়িতে নিয়ে আসে। সেখানে ওই স্কুল পড়–য়া মেয়েকে তার ইচ্ছার বিরুদ্ধে আকবর ফকির ও রহমান বেপারীর সহযোগিতায় একাধিকবার ধর্ষণ করে জামাতুল শেখ। পরে স্থানীয়রা অচেতন অবস্থায় ওই কিশোরীকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে ধর্ষক জামাতুল শেখ ও তার সহযোগী আকবর ফকির ও রহমান বেপারীর বিরুদ্ধে কালকিনি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পরে কালকিনি থানার এসআই অমল বাড়ৈ সঙ্গীয় ফোর্স নিয়ে নিজ বাড়ি থেকে আসামীদের গ্রেফতার করেন। এ ব্যাপারে কালকিনি থানার এসআই অমল বাড়ৈ জানান, ধর্ষণ মামলার ঘটনায় ধর্ষক ও তার সহযোগীদের গ্রেফতার করা হয়েছে। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন