সদ্য সংবাদ

 ১৭টি দেশের ভাষায় গাইলেন একুশের গান  কচুরিপানা খাবার উপযোগী কি না পরীক্ষা নিরীক্ষা চলছে: বাণিজ্যমন্ত্রী  মুজিববর্ষ: বাজারে আসছে স্বর্ণ ও রৌপ্য মুদ্রা, সঙ্গে ২০০ টাকার নোট  প্রেমের ফাঁদে ফেলে বিয়ে, মন্টি সহ আটক চারজন   দুবাই থেকে ঢাকায় এসে গ্রেফতার শাকিল  বান্দরবানে ব্রাশফায়ারে আওয়ামী লীগ নেতা নিহত  করোনা মোকাবিলা আদৌ সম্ভব না: বিশ্ব স্বাস্থ্য সংস্থা   নেতৃত্ব ছেড়ে দিন: বিএনপিকে কর্নেল অলি  নিখোঁজের দেড় বছর পর বাসায় ফিরলেন সাবেক র‌্যাব অধিনায়ক  নাইজার-ফ্রান্স যৌথ সামরিক অভিযানে নিহত ১২০  কালিয়াকৈরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও লটারী ড্র অনুষ্ঠিত  রংপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত  ‘দৈনিক খবর’ এর ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী রোববার  পুলিশের অতিরিক্ত ডিআইজির মেয়েকে পরীক্ষা হলে সুবিধা: কেন্দ্র সচিবকে অব্যাহতি  ১০০০ কোটি টাকা দেবে গ্রামীণফোন   চাষাঢ়ায় আটদিন ধরে নিখোঁজ পরিবারের ৪ সদস্য !  অন্য ভাষা প্রয়োজন তবে মাতৃভাষাকে বাদ দিয়ে নয়: প্রধানমন্ত্রী   পঞ্চগড়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  ৮ বছর পর কন্যা সন্তানের মা হলেন শিল্পা শেঠি  আশুলিয়ায় ৫ম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান

নারায়ণগঞ্জে ডাকাতি, মতলব থেকে আদনানকে গ্রেফতার করেছে সিআইডি

 Wed, Feb 12, 2020 9:58 PM
নারায়ণগঞ্জে ডাকাতি, মতলব থেকে আদনানকে গ্রেফতার করেছে সিআইডি

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: বন্দরের এক রাতে পাঁচ ঘরে ডাকাতি ও গুলি বর্ষণ করে তিনজনকে আহত

 করার ঘটনায় দায়ের করা মামলায় মাহফুজ রহমান আদনান (২৮) নামে এক ডাকাতকে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। ১০ ফেব্রুয়ারি রাতে চাঁদপুরের মতলব থেকে তাকে আটক করা হয়। উত্তর মতলবের সুগন্ধি এলাকার আব্দুল হামিদের ছেলে। তার বিরুদ্ধে অন্তত ১৫ টি মামলা রয়েছে বলে জানিয়েছে সিআইডি।
মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আলমের আদালতে গ্রেফতার মাহফুজ রহমান আদনান দোষ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।
সিআইডির ইন্সপেক্টর গাজী মিজানুর রহমান গণমাধ্যমের কাছে বলেন, ৭ জানুয়ারি বন্দর থানায় দায়ের করা একটি মামলা সিআইডিকে হস্তান্তর করা হয়। পরে এই মামলায় তদন্তে নেমে সিআইডি অভিযান চালিয়ে আদনানকে চাঁদপুরের উত্তর মতলব থেকে আটক করে।
তিনি আরও বলেন, আদনানরা সংঘবদ্দ্ব একটি ডাকাতদল। তারা ট্রলারযোগে নদীর উপকূলীয় এলাকার বসত বাড়িতে ডাকাতি করে থাকে। অনুরূপভাবে চলতি বছরের ৭ জানুয়ারি বন্দর উপজেলাতেও তাদের দল এক রাতে পাঁচ বাড়িতে ডাকাতি সংঘটিত করে। আদনানের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১০ থেকে ১৫ টি মামলা রয়েছে।
উল্লেখ্য গত ৬ জানুয়ারি দিবাগত রাত সাড়ে তিনটার দিকে বন্দর উপজেলার চর ধলেশ্বরী গ্রামে ২০-২৫ জনের অজ্ঞাতনামা একদল ডাকাত অস্ত্রশস্ত্র নিয়ে ট্রলার যোগে জনৈক জোনায়েদ মিয়ার বাড়ি ও তার পার্শ্ববর্তী সিরাজুল, শাহ্ আলম, শফি মিয়া, সানোয়ার হোসেনের বসতঘরে প্রবেশ করে। এ সময় ডাকাতরা বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ১ লাখ ৬৫ হাজার টাকা, আড়াই ভরি স্বর্ণালঙ্কার ও একটি মোবাইল ফোন লুট করে। তাদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে ডাকাতরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যায়। এ সময় গুলিবিদ্ধ হয় গণি মিয়ার মেয়ে সাহেলা (১১), নুর মোহাম্মদ মিয়ার ছেলে পিপন (৩২) ও মৃত করিম বক্সের ছেলে নুর মোহাম্মদ (৫৫)।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন