সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

নারায়ণগঞ্জে ডাকাতি, মতলব থেকে আদনানকে গ্রেফতার করেছে সিআইডি

 Wed, Feb 12, 2020 9:58 PM
নারায়ণগঞ্জে ডাকাতি, মতলব থেকে আদনানকে গ্রেফতার করেছে সিআইডি

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: বন্দরের এক রাতে পাঁচ ঘরে ডাকাতি ও গুলি বর্ষণ করে তিনজনকে আহত

 করার ঘটনায় দায়ের করা মামলায় মাহফুজ রহমান আদনান (২৮) নামে এক ডাকাতকে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। ১০ ফেব্রুয়ারি রাতে চাঁদপুরের মতলব থেকে তাকে আটক করা হয়। উত্তর মতলবের সুগন্ধি এলাকার আব্দুল হামিদের ছেলে। তার বিরুদ্ধে অন্তত ১৫ টি মামলা রয়েছে বলে জানিয়েছে সিআইডি।
মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আলমের আদালতে গ্রেফতার মাহফুজ রহমান আদনান দোষ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।
সিআইডির ইন্সপেক্টর গাজী মিজানুর রহমান গণমাধ্যমের কাছে বলেন, ৭ জানুয়ারি বন্দর থানায় দায়ের করা একটি মামলা সিআইডিকে হস্তান্তর করা হয়। পরে এই মামলায় তদন্তে নেমে সিআইডি অভিযান চালিয়ে আদনানকে চাঁদপুরের উত্তর মতলব থেকে আটক করে।
তিনি আরও বলেন, আদনানরা সংঘবদ্দ্ব একটি ডাকাতদল। তারা ট্রলারযোগে নদীর উপকূলীয় এলাকার বসত বাড়িতে ডাকাতি করে থাকে। অনুরূপভাবে চলতি বছরের ৭ জানুয়ারি বন্দর উপজেলাতেও তাদের দল এক রাতে পাঁচ বাড়িতে ডাকাতি সংঘটিত করে। আদনানের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১০ থেকে ১৫ টি মামলা রয়েছে।
উল্লেখ্য গত ৬ জানুয়ারি দিবাগত রাত সাড়ে তিনটার দিকে বন্দর উপজেলার চর ধলেশ্বরী গ্রামে ২০-২৫ জনের অজ্ঞাতনামা একদল ডাকাত অস্ত্রশস্ত্র নিয়ে ট্রলার যোগে জনৈক জোনায়েদ মিয়ার বাড়ি ও তার পার্শ্ববর্তী সিরাজুল, শাহ্ আলম, শফি মিয়া, সানোয়ার হোসেনের বসতঘরে প্রবেশ করে। এ সময় ডাকাতরা বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ১ লাখ ৬৫ হাজার টাকা, আড়াই ভরি স্বর্ণালঙ্কার ও একটি মোবাইল ফোন লুট করে। তাদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে ডাকাতরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যায়। এ সময় গুলিবিদ্ধ হয় গণি মিয়ার মেয়ে সাহেলা (১১), নুর মোহাম্মদ মিয়ার ছেলে পিপন (৩২) ও মৃত করিম বক্সের ছেলে নুর মোহাম্মদ (৫৫)।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন