সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

আড়াইহাজারে ২ মাস পর রোকসানা হত্যা রহস্য উদঘাটন

দ্বিতীয় স্বামী সহ গ্রেফতার ৩

 Sun, Feb 16, 2020 10:15 PM
 আড়াইহাজারে ২ মাস পর রোকসানা হত্যা রহস্য উদঘাটন

হারাধন চন্দ্র দে ,প্রতিনিধি আড়াইহাজার (নারায়ণগঞ্জ):: নারায়ণগঞ্জের আড়াইহাজারে রোকসানা হত্যার ২ মাস পর হত্যা রহস্য

উদঘাটন করেছে থানা পুলিশ। হত্যার সাথে জড়িত রোকসানার দ্বিতীয় স্বামী গোলজার সহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
রোকসানার ভাই মামলার বাদী কামাল এর অভিযোগ থেকে জানাযায় যে, তার বোন রোকসানার পূর্বে একটি মিয়ে হয়েছিল। সে সংসারে তার একটি পিথী (৭) নামে একটি কন্যা সন্তান রয়েছে। পরে তার স্বামীর সাথে বনিবনা না হওয়ায় ৫ বছর আগেই ছাড়াছাড়ি হয়ে যায়। পরে ২০১৯ সালে মারুয়াদী এলাকার আব্দুল অহিদের ছেলে গোলজারের সাথে স্থানীয় হুজুরের মাধ্যমে দ্বিতীয় বিয়ে হয়। বিয়ের পর থেকে গোলজার তার বোন রোকসানা ও ভাগিনী পিথীকে নিয়ে বিনারচর এলাকার জুলহাস মিয়ার বাড়িতে ভাড়া থাকে। বিগত ১৭ ডিসেম্বর রাত ২টার দিকে রোকসানার মেয়ে পিথী মোবাইলে তার মায়ের অসুস্থতার সংবাদ দেয় মামা কামালকে। পরে কামাল বোনের বাড়িতে গিয়ে রোকসানাকে মৃত দেখতে পান। পরে ১৭ ডিসেম্বর কামাল আড়াইহাজার থানায় অপমৃত্য মামলা দায়ের করেন। পুলিশ রোকসানার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়নগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে মর্গে প্রেরন করলে সম্প্রতি হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: মো: আসাদুজ্জামান থানা পুলিশকে লিখিত ময়নাতদন্ত রিপোর্ট দেন যে,রোকসানার মৃত্যু শ্বাসরোধ জনিত কারনে হয়েছে। এ রিপোর্টের প্রেক্ষিতে নিহত রোকসানার ভাই কামাল রবিবার আড়াইহাজার থানায় দ্বিতীয় স্বামী গোলজার সহ ৩ ব্যক্তিকে আসামী করে আড়াইহাজার থানায় হত্যা মামলা দায়ের করে। কামাল জানান,রোকসানা তাদের বিয়ের কাবিনের জন্য গোলজারকে চাপ দেওয়ায় এবং রোকসানার জমানো টাকা আত্মসাত করার জন্য রোকসানাকে হত্যা করে বলে অভিযোগ করেন। পুলিশ মামলা রুজু হওয়ার পর অভিযান চালিয়ে রোকসানার দ্বিতীয় স্বামী গোলজার (৪০),সোনারগা উপজেলার চরকামালদী এলাকার শাজাহানের ছেলে মামুন(২০) ও উৎরাপুর এলাকার রূপচাঁন এর ছেলে শাকিল (২০) গ্রেফতার করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জানান,প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা পুলিশের কাছে রোকসানাকে শ্বাসরোধ করে হত্যার বিস্তারিত বর্ণনা দেন বলে জানান।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন