সদ্য সংবাদ

  বাজারে ডলারের দাম কমেছে  অনাহারে প্রতিদিন ১২ হাজার মানুষ মারা যেতে পারে  দুর্নীতিবাজদের বিরুদ্ধে যুবলীগ চেয়ারম্যানের হুশিয়ারি   করোনা টেস্ট প্রতারণায়: কে এই ডা. সাবরিনা   নিখোঁজের পর লাশ মিলল দ. কোরিয়ার মেয়রের  ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর  নিপীড়ন-নির্যাতন থেকে পুলিশকে বেরিয়ে আসতে হবে: আইজিপি  যেভাবে ফিট থাকার কাজ করে যাচ্ছেন কৃষ্ণা   চোর ধরছি আর আমাদেরকেই চোর বলা হচ্ছে: প্রধানমন্ত্রী  প্রভাবশালীদের সঙ্গে রিজেন্ট হাসপাতালের মালিকের ছবি নিয়ে যা বলল র‍্যাব   মাদক ব্যবসায়ী সেজে ফেনসিডিল উদ্ধার করলো না.গঞ্জ ডিবি পুলিশ।   রোববার থেকে হিফজ মাদ্রাসা খোলার অনুমতি   সাংবাদিক রাশীদ উন নবী বাবু আর নেই   ধর্ষণ চেষ্টার ঘটনা ৫০ হাজার টাকায় আপোষ রফা   এশিয়া কাপ বাতিল, বিশ্বকাপ না হলে আইপিএলের সম্ভাবনা : গাঙ্গুলী   ভার্চুয়াল আদালত পরিচালনায় সংসদে বিল পাস   ১২৫ বাংলাদেশিকে বিমান থেকে নামতে দিচ্ছে না ইতালি   দেশে করোনা শনাক্তে ফি আরোপ অমানবিক, আত্মঘাতী: টিআইবি  যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন: এফবিআই  রূপকথাকেও হার মানায় রিজেন্টের সাহেদের উত্থান

৫০ দিনে কেউ ১ কোটি, আমি হারিয়ে যাইনি: শিল্পা

 Sun, Feb 16, 2020 10:36 PM
৫০ দিনে কেউ ১ কোটি, আমি হারিয়ে যাইনি: শিল্পা

এশিয়া খবর ডেস্ক:: গতবছর ইয়োগা নিয়ে নিজের বই প্রকাশ,

সমাজকর্মী হিসেবে নিজের তৎপরতা আর বছর শেষে বিবাহ বিচ্ছেদের গুঞ্জনের ভেতরে ছিলো শিল্পা শেঠি। তবে গণমাধ্যমে বারবার যেন জানান দিচ্ছেন নব্বই দশকের এই ডাকসাইটে অভিনেত্রী যে হারিয়ে যাননি। বেশকিছু ছবি মুক্তির তালিকায় রয়েছে তার নাম।

এদিকে মাত্র ৫০ দিনের মধ্যে ভিডিও শেয়ারিং অ্যাপ টিকটকে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠির ফলোয়ার ১ কোটি ছাড়িয়েছে। এ নিয়ে নিজের ইনস্টাগ্রাম আইডিতে একটা ভিডিও শেয়ার দেন তিনি।

সেখানে তিনি লিখেছেন, ‘৫০ দিনে কেউ ১ কোটি কামাতে পারে? আমি পেরেছি। তবে আমি একা না আপনাদের সঙ্গে নিয়েই পেরেছি।’ নিজের টিকটক অ্যাকাউন্টের ফলোয়ারের সংখ্যা ১ কোটি ছাড়ানোর কথাই সেখানে উল্লেখ করেছেন শিল্পা।


বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন শিল্পা শেঠি। এক সময় শাহরুখ খান, অক্ষয় কুমার, সালমান খান থেকে শুরু করে সুনীল শেঠি সবার সঙ্গে জমিয়ে কাজ করেছেন তিনি। শিল্পা শুধু ভালো অভিনেত্রীই নন, একজন ভালো ড্যান্সারও। নিজের স্বামী ও সন্তানকে নিয়ে তার সুখের সংসার রয়েছে। তবে অনেকদিন কোনো সিনেমা করতে দেখা যাচ্ছে না এ অভিনেত্রীকে।



সিনেমা থেকে দূরে থাকলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে শিল্পা খুব অ্যাকটিভ। সবসময় নিজের জীবনের ভালো মুহূর্ত ফ্যানদের সঙ্গে শেয়ার করেন তিনি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন