সদ্য সংবাদ

  বাজারে ডলারের দাম কমেছে  অনাহারে প্রতিদিন ১২ হাজার মানুষ মারা যেতে পারে  দুর্নীতিবাজদের বিরুদ্ধে যুবলীগ চেয়ারম্যানের হুশিয়ারি   করোনা টেস্ট প্রতারণায়: কে এই ডা. সাবরিনা   নিখোঁজের পর লাশ মিলল দ. কোরিয়ার মেয়রের  ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর  নিপীড়ন-নির্যাতন থেকে পুলিশকে বেরিয়ে আসতে হবে: আইজিপি  যেভাবে ফিট থাকার কাজ করে যাচ্ছেন কৃষ্ণা   চোর ধরছি আর আমাদেরকেই চোর বলা হচ্ছে: প্রধানমন্ত্রী  প্রভাবশালীদের সঙ্গে রিজেন্ট হাসপাতালের মালিকের ছবি নিয়ে যা বলল র‍্যাব   মাদক ব্যবসায়ী সেজে ফেনসিডিল উদ্ধার করলো না.গঞ্জ ডিবি পুলিশ।   রোববার থেকে হিফজ মাদ্রাসা খোলার অনুমতি   সাংবাদিক রাশীদ উন নবী বাবু আর নেই   ধর্ষণ চেষ্টার ঘটনা ৫০ হাজার টাকায় আপোষ রফা   এশিয়া কাপ বাতিল, বিশ্বকাপ না হলে আইপিএলের সম্ভাবনা : গাঙ্গুলী   ভার্চুয়াল আদালত পরিচালনায় সংসদে বিল পাস   ১২৫ বাংলাদেশিকে বিমান থেকে নামতে দিচ্ছে না ইতালি   দেশে করোনা শনাক্তে ফি আরোপ অমানবিক, আত্মঘাতী: টিআইবি  যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন: এফবিআই  রূপকথাকেও হার মানায় রিজেন্টের সাহেদের উত্থান

ভারতীয় ক্রিকেট বোর্ডে বিশাল কেলেঙ্কারি

 Sun, Feb 16, 2020 11:02 PM
 ভারতীয় ক্রিকেট বোর্ডে বিশাল কেলেঙ্কারি

স্পোর্টস ডেস্ক:: ভারতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ

সরে দাঁড়ালেও নতুন নির্বাচকদের নাম এখনও ঘোষণা করেনি ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। প্রধান নির্বাচক নিয়োগের প্রক্রিয়া চলা অবস্থাই সামনে এল বড় কেলেঙ্কারি।

এমএসকে প্রসাদের সরে দাঁড়ানো পদে বসার জন্য আবেদনপত্র পাঠিয়েছেন জাতীয় দলের সাবেক স্পিনার লক্ষ্মণ শিবরামকৃষ্ণণ। বিসিসিআইকে তার পাঠানো মেইল আশ্চর্যজনকভাবেই মুছে গেল। আর এ নিয়ে ভারতীয় ক্রিকেট মহলে তোলপাড়।

বিসিসিআইয়ের এক কর্মকর্তা জানিয়েছেন, শিবরামকৃষ্ণণ ২২ জানুয়ারি বিকাল ৪.১৬টায় ই-মেল পাঠিয়েছিল। আবেদন পাঠানোর ডেডলাইন ছিল ২৪ জানুয়ারি। আসলে নির্বাচক পদে আবেদন করার জন্য বিশেষ একটি ই-মেল অ্যাড্রেস নতুন করে তৈরি করা হয়েছিল। ২১ জন আবেদনও করেছিলেন ওই ই-মেলে।

ভারতীয় ক্রিকেট বোর্ডের একটি সূত্রে জানা যায়, অসৎ উদ্দেশ্য নিয়ে এমনটি করা হয়েছে। এই বিষয়ে পূর্ণ তদন্ত হওয়া প্রয়োজন। শিবরামকৃষ্ণণের সঙ্গে ডেকে এই বিষয়ে কথা বলা উচিত। দরকার হলে ওর সেন্ট ই-মেল খতিয়ে দেখা হোক।

জানুয়ারি মাসে প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ সরে যাওয়ার পরে একাধিক সাকেব তারকা প্রধান নির্বাচক হওয়ার দৌড়ে এগিয়ে রয়েছেন। তাদের মধ্যে অভিজ্ঞতার দিক থেকে অনেকটাই এগিয়ে লক্ষ্মণ শিবরামকৃষ্ণণ। অথচ তাকে নিয়েই এমন বিতর্ক।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন