সদ্য সংবাদ

  আদেশের ৫ মাস পর রিমান্ড হল পতিতা পাপিয়ার   কোটচাঁদপুরে পানিতে ডুবে দুই মাদ্রাসা ছাত্রের মৃত্যু  নবজাতক শিশু উদ্ধার, চিকিৎসার দায়িত্ব নিলেন ওসি মিজান  টংগীবাড়ীতে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়  অটোয়ারিতে বিয়ের প্রলোভনে প্রতারণার শিকার রুনা লায়লা   মেজর সিনহা হত্যার ঘটনায় এবার আলোচনা-সমালোচনায় শিপ্রা!  সরকার সংবিধান লঙ্ঘন করছে : ফখরুল   জাস্ট গো’র সেই ভিডিও মুছে ফেলেছেন শিপ্রা দেবনাথ   ৩ কিশোরকে পিটিয়ে হত্যা যশোর তত্ত্বাবধায়ক বরখাস্ত   র‌্যাব হেফাজতে পুলিশের তিন সাক্ষী, র‌্যাবের বিরুদ্ধে ওসি নিয়েছে অপহরণ মামলা   ইসরাইলের সঙ্গে চুক্তি: আরব-আমিরাতের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছে মুসলিম বিশ্ব  ‘মত প্রকাশের স্বাধীনতা খর্ব করে সোনার বাংলা অর্জিত হবে না’   কোভিড-১৯, বাবার সঙ্গে আর কথা বলা হল না শুকপার  সবার ন্যায়বিচার, অধিকার নিশ্চিত করতে কাজ করুন : প্রধানমন্ত্রী   চাঁদপুরের ডিবির ওসি রনজিত বড়ুয়ার বিরুদ্ধে দুদকের অনুসন্ধান   আড়াইহাজারে বন্ধুকে গলাকেটে হত্যার ঘটনায় স্বীকারোক্তি  ইসরায়েল-আমিরাতের ‘ঐতিহাসিক মিলন’ ঘটালেন ট্রাম্প   দুর্নীতি-দুঃশাসনে দিশেহারা জনগণ : মান্না   বাসায় জুম মিটিং করলে আপ্যায়ন ব্যয় লাগবে কেন: পরিকল্পনামন্ত্রী  শোক দিবসের পরিবেশ যেন বিনষ্ট না হয়: ওবায়দুল কাদের

মিথিলা হ্যান্ডসাম বয়কে ছেড়ে দিয়ে ওল্ড বয়কে ধরেছে

সাবেক স্বামী তাহসানকে এনে সৃজিতকে অপমান!

 Mon, Feb 17, 2020 11:16 PM
 মিথিলা হ্যান্ডসাম বয়কে ছেড়ে দিয়ে ওল্ড বয়কে ধরেছে

এশিয়া খবর ডেস্ক:: জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সাবেক স্বামী

কণ্ঠশিল্পী তাহসানের প্রসঙ্গ টেনে এনে সোশ্যাল মিডিয়ায় সৃজিত মুখার্জিকে অপমান করেছেন এক যুবক।

ওই যুবকের নাম মো. আলিম। টুইটার অ্যাকাউন্টের তথ্য অনুযায়ী, তার বাড়ি বাংলাদেশে।

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদন বলছে– রোববার ছুটির দিনে ভক্তদের সঙ্গে টুইটার আলাপচারিতায় মেতেছিলেন পরিচালক সৃজিত মুখার্জি।

ব্যক্তিগত খুঁটিনাটি থেকে সিনেমা… উত্তর দিচ্ছিলেন এক এক করে। আর সেই সেশনেই অপমানের মুখে পড়েন সৃজিত। মিথিলার আগের স্বামী তাহসানের তুলনা টেনে এনে তাকে কটাক্ষ করেন আলিম নামের ওই যুবক।

তবে সৃজিতও সেই ব্যক্তিকে জবাব দিয়েছেন নিজস্ব স্টাইলে।

মিথিলার উদ্দেশে ওই টুইটার ব্যবহারকারী লেখেন– ‘তাহসানের মতো হ্যান্ডসাম বয় ছেড়ে দিয়ে ওল্ড বয়কে ধরেছে।’

সৃজিতের জবাব, ‘আমি জানি, রোজ আয়নায় দেখে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদি। বোটক্স আর প্লাস্টিক সার্জারি, দুটোর জন্যই টাকা জমাচ্ছি।’

প্রসঙ্গত জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। তাদের একটি কন্যাসন্তানও রয়েছে।

মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখান থেকেই বন্ধুত্ব, তার পর প্রেম।

দ্বিতীয় বিয়ের আগে অবশ্য নাট্যনির্মাতা ফাহমির সঙ্গে মিথিলার বেশ কিছু অন্তরঙ্গ ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছিল।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন