সদ্য সংবাদ

 করোনায় আক্রান্ত ৩৫৭৪ জন পুলিশ সদস্য   বলিউডে নাম লেখাতে যাচ্ছেন মিঠুন চক্রবর্তীর মেয় দিশানি  ট্রাম্পের সেই হাইড্রোক্সিক্লোরোকুইন ওষুধে করোনা রোগীর মৃত্যুঝুঁকি   গণস্বাস্থ্য করোনা পরীক্ষা করবে, সবার জন্য উন্মুক্ত   চুমু দিয়ে গ্রে প্রেমিকাকেফতার ইরানি খেলোয়াড়  পোশাক কারখানা মালিকের কান্না আন্তর্জাতিক মাধ্যমে   করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন আওয়ামী লীগের সাবেক এমপি পুতুল   সিদ্ধিরগঞ্জের সানারপারে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৪   হরিণাকুন্ডু নাগরিক সেবা বন্ধ ঘোষণা ইউপি চেয়ারম্যানদের   ঝিনাইদহের ডালিয়া ফার্মে প্রতিদিন ফ্রি দুধ বিতরন   পাকিস্তানের করাচিতে যাত্রীবাহী বিমান বিধ্বস্ত, নিহত ৩৭   করোনায় আক্রান্ত র‍্যাব ৪-এর অধিনায়ক  চাঁদ দেখা যায়নি। সৌদি আরবে ঈদুল ফিতর রবিবার  আশুলিয়ার আউকপাড়া মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি।  করোনার কারণে প্রবাসীদের ৮৭ শতাংশের আয়ের কোনো উৎস নেই  দুবাই সরকারকে ধন্যবাদ জানালেন ফিরে আসা সাংবাদিক এইচ ইমরান।  কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী

অস্ত্র-ইয়াবাসহ নারায়ণগঞ্জে থেকে বদলী হওয়া পুলিশের এসআই আটক

 Wed, Feb 19, 2020 10:58 PM
  অস্ত্র-ইয়াবাসহ নারায়ণগঞ্জে থেকে বদলী হওয়া পুলিশের এসআই আটক

এশিয়া খবর ডেস্ক:: রাজধানীর দারুস সালামে একটি কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠানো

 পার্সেল থেকে অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। বুধবার এই ঘটনায় পুলিশের এক কর্মকর্তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গণমাধ্যম ও জনসংযোগ শাখার উপকমিশনার মাসুদুর রহমান সমকালকে বলেন, এরকম একটি ঘটনার কথা জানতে পেরেছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অভিযোগ প্রমাণিত হলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পুলিশ সূত্র জানায়, উপপরিদর্শক (এসআই) পদমর্যাদার ওই কর্মকর্তা নারায়ণগঞ্জে কর্মরত ছিলেন। সম্প্রতি তাকে গোপালগঞ্জে বদলি করা হয়। কুরিয়ার সার্ভিসের মাধ্যমে তার পাঠানো একটি পার্সেলে অস্ত্র, গুলি ও মাদক পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ পার্সেলটি জব্দ করে দারুস সালাম থানায় নিয়ে যায়। পরে ওই পুলিশ কর্মকর্তা নিজেই থানায় হাজির হয়ে পার্সেলটি তার বলে দাবি করেন।

পুলিশের দায়িত্বশীল এক কর্মকর্তা জানান, আটক পুলিশ কর্মকর্তাকে এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অভিযোগের ব্যাপারে নিশ্চিত হওয়া গেলে তার বিরুদ্ধে মামলা করা হবে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন