সদ্য সংবাদ

 আওয়ামী লীগ নেতাকে রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি  রাসিক কাউন্সিলর আরমানের বিরুদ্ধে টিসিবির পণ্য সরবরাহে অনিয়মের অভিযোগ  বেইলি রোডের অগ্নিকাণ্ড  অটো মালিক- শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত  উত্তরাঞ্চলের মাটিতে বাড়ছে অম্লত্ব, কমছে ফলন  চাকরি স্থায়ীকরণের দাবিতে নেসকো মিটার রিডারদের অনির্দিষ্টকালের কর্মবিরতি  রুয়েটে সিটিজেন চার্টার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  ঈশ্বরদী রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  মল্লিকের চর শিক্ষা কল্যাণ ট্রাস্টের মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ।  কচিকন্ঠের আসরের প্রতিনিধি সন্মেলন অনুষ্ঠিত।  গুজব মোকাবেলায় গণমাধ্যমকর্মীদের নিয়ে রাজশাহীতে সিজিএস’র কর্মশালা  রাজশাহী সাংবাদিক সংস্থার যাত্রা শুরু  শামীম ওসমান ১০ বছরেও শোধ করেনি বন্ধুর ২৬ লাখ টাকা।  মল্লিকের চর শিক্ষা কল্যান ট্রাস্টের শিক্ষা বৃত্তির ফলাফল প্রকাশিত।  মল্লিকের চর শিক্ষা কল্যান ট্রাস্টের উদ্যোগে,মেধা শিক্ষা বৃত্তি প্রদান  রুয়েটে প্রথমবারের মতো ‘ইন্ডাস্ট্রি একাডেমিয়া কোলাবোরেশন মিট’ অনুষ্ঠিত  ফল মার্কেটের দাবি রাজশাহীর ফল ব্যবসায়ীদের  নারায়ণগঞ্জকে মাদকমুক্ত করার অঙ্গীকার করলেন শামীম ওসমান  সংসদে কপিরাইট বিল পাস   কাস্টমসের ২৭০ কর্মকর্তাকে একযোগে বদলি

খালেদা জিয়াকে মুক্ত করার শপথ নিচ্ছি: ফখরুল

 Fri, Feb 21, 2020 9:42 PM
খালেদা জিয়াকে মুক্ত করার শপথ নিচ্ছি: ফখরুল

এশিয়া খবর ডেস্ক:: আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের এই দিনে বিএনপি চেয়ারপারসন

খালেদা জিয়াকে মুক্ত করার শপথ গ্রহণের কথা জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার সকালে কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের একথা জানান তিনি।

মির্জা ফখরুল বলেন, যেদিন সমস্ত জাতি এই মহান দিবসকে স্মরণ করছে, তখন আমরা বলতে বাধ্য হচ্ছি, দেশে গণতন্ত্র নেই। দেশের মানুষের অধিকার হরণ করা হয়েছে এবং আইনের শাসন নেই। গণতন্ত্রকে ফিরিয়ে আনবার জন্য দেশনেত্রীকে মুক্ত করবার জন্য, আজকের এই দিনে আমরা শপথ নিচ্ছি।

বিএনপি মহাসচিব বলেন, সরকার জনগণের অধিকার হরণ করেছে। ভোটের অধিকার হরণ করেছে। গণতান্ত্রিক প্রতিষ্ঠানগুলোকে ধ্বংস করে একদলীয় একটি রাষ্ট্র ব্যবস্থা তৈরির জন্য অপকৌশল করছে।

এর আগে ভোরে বিএনপি নেতা-কর্মীরা মহাসচিবের নেতৃত্বে আজিমপুর কবরাস্থানে ভাষা শহীদদের কবর জিয়ারত করেন। পরে প্রভাতফেরির অনুষ্ঠানে অংশ নেন তারা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন