সদ্য সংবাদ

  ঝিনাইদহে মদসহ নাগরীক লীগ নেতা গ্রেফতার   সরকার লকডাউন ঘোষণা না করে বড় ভুল করেছে: ফখরুল  করোনা উপসর্গ নিয়ে কুয়েত প্রবাসীর মৃত্যু!  ছাত্রলীগ নেতার গুলিতে অষ্টম শ্রেনীর ছাত্র নিহত   স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে অফিস খোলা  নওগাঁ অসামাজিক কাজে রাজি না হওয়ায় স্ত্রীর মাথার চুল কাটলেন স্বামী   মালয়েশিয়া কারাবন্দি অভিবাসীদের ফেরত পাঠাবে মালয়েশিয়া  করোনা সংক্রমণ এবং মৃত্যুর হার দ্রুত বাড়ছে -ফখরুল  ভারতে এক খুন লুকাতে ৯ খুন!   দেশে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১১৬৬, মৃত্যু ২১  করোনায় আক্রান্ত ৩৫৭৪ জন পুলিশ সদস্য   বলিউডে নাম লেখাতে যাচ্ছেন মিঠুন চক্রবর্তীর মেয় দিশানি  ট্রাম্পের সেই হাইড্রোক্সিক্লোরোকুইন ওষুধে করোনা রোগীর মৃত্যুঝুঁকি   গণস্বাস্থ্য করোনা পরীক্ষা করবে, সবার জন্য উন্মুক্ত   চুমু দিয়ে গ্রে প্রেমিকাকেফতার ইরানি খেলোয়াড়  পোশাক কারখানা মালিকের কান্না আন্তর্জাতিক মাধ্যমে   করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন আওয়ামী লীগের সাবেক এমপি পুতুল   সিদ্ধিরগঞ্জের সানারপারে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৪   হরিণাকুন্ডু নাগরিক সেবা বন্ধ ঘোষণা ইউপি চেয়ারম্যানদের   ঝিনাইদহের ডালিয়া ফার্মে প্রতিদিন ফ্রি দুধ বিতরন

১০০০ কোটি টাকা দেবে গ্রামীণফোন

 Fri, Feb 21, 2020 10:57 PM
১০০০ কোটি টাকা দেবে গ্রামীণফোন

এশিয়া খবর ডেস্ক:: বিটিআরসির নিরীক্ষা দাবির সাড়ে ১২ হাজার কোটি টাকার মধ্যে

আদালতের নির্দেশনা অনুযায়ী ১০০০ কোটি টাকা রোববার পরিশোধ করবে গ্রামীণফোন।

সুপ্রিম কোর্টের আপিল বিভাগের আদেশের একদিন পর শুক্রবার এক বিবৃতিতে এ কথা জানায় তারা।

আপিল বিভাগ গত ২৪ নভেম্বর গ্রামীণ ফোনকে দুই হাজার কোটি টাকা পরিশেধ করতে নির্দেশ দিয়েছিল। সে জন্য তাদের দেওয়া হয়েছিল তিন মাস সময়, যা ২৪ ফেব্রুয়ারি শেষ হচ্ছে। তার আগেই গত মাসে সর্বোচ্চ আদালতের ওই আদেশ পুনর্বিবেচনার আবেদন করেছিল গ্রামীণফোন।

এ বিষয়ে শুনানি করে আপিল বিভাগ বৃহস্পতিবার বলেছে, ২০০০ কোটি টাকা গ্রামীণফোনকে দিতেই হবে। তার মধ্যে ১০০০ কোটি টাকা সোমবারের মধ্যে পরিশোধ করতে হবে। এ বিষয়ে সোমবার পরবর্তী আদেশ দেওয়া হবে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন