সদ্য সংবাদ

  বাজারে ডলারের দাম কমেছে  অনাহারে প্রতিদিন ১২ হাজার মানুষ মারা যেতে পারে  দুর্নীতিবাজদের বিরুদ্ধে যুবলীগ চেয়ারম্যানের হুশিয়ারি   করোনা টেস্ট প্রতারণায়: কে এই ডা. সাবরিনা   নিখোঁজের পর লাশ মিলল দ. কোরিয়ার মেয়রের  ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর  নিপীড়ন-নির্যাতন থেকে পুলিশকে বেরিয়ে আসতে হবে: আইজিপি  যেভাবে ফিট থাকার কাজ করে যাচ্ছেন কৃষ্ণা   চোর ধরছি আর আমাদেরকেই চোর বলা হচ্ছে: প্রধানমন্ত্রী  প্রভাবশালীদের সঙ্গে রিজেন্ট হাসপাতালের মালিকের ছবি নিয়ে যা বলল র‍্যাব   মাদক ব্যবসায়ী সেজে ফেনসিডিল উদ্ধার করলো না.গঞ্জ ডিবি পুলিশ।   রোববার থেকে হিফজ মাদ্রাসা খোলার অনুমতি   সাংবাদিক রাশীদ উন নবী বাবু আর নেই   ধর্ষণ চেষ্টার ঘটনা ৫০ হাজার টাকায় আপোষ রফা   এশিয়া কাপ বাতিল, বিশ্বকাপ না হলে আইপিএলের সম্ভাবনা : গাঙ্গুলী   ভার্চুয়াল আদালত পরিচালনায় সংসদে বিল পাস   ১২৫ বাংলাদেশিকে বিমান থেকে নামতে দিচ্ছে না ইতালি   দেশে করোনা শনাক্তে ফি আরোপ অমানবিক, আত্মঘাতী: টিআইবি  যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন: এফবিআই  রূপকথাকেও হার মানায় রিজেন্টের সাহেদের উত্থান

কচুরিপানা খাবার উপযোগী কি না পরীক্ষা নিরীক্ষা চলছে: বাণিজ্যমন্ত্রী

 Sat, Feb 22, 2020 11:37 PM
কচুরিপানা খাবার উপযোগী কি না পরীক্ষা নিরীক্ষা চলছে: বাণিজ্যমন্ত্রী

এশিয়া খবর ডেস্ক:: কচুরিপানা খাবার উপযোগী কি না তার নিয়ে পরীক্ষা নিরীক্ষা চলছে

 বলে সাংবাদিকদের জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। পরিকল্পনা মন্ত্রীর কচুরিপানা বিষয়ক মন্তব্যকে কেন্দ্র করে সৃষ্টি হওয়া বিতর্ক প্রসঙ্গে বাণিজ্যমন্ত্রী বলেন, কচুরিপানা পরীক্ষা নিরীক্ষা চলছে। ফুড ভ্যালু পাওয়া গেলে ভবিষ্যৎ বলে দেবে কী করতে হবে।

শনিবার বিকেলে রংপুরে তার নিজ বাসায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী একথা বলেন।


মন্ত্রী বলেন, আমরা তো কত কিছুই খাই। এক সময় কচুরলতি কেউ খেতো না। মাশরুমকে ব্যাঙের ছাতা বলা হতো। কিন্তু এখন তো খাচ্ছে। পেঁয়াজের কেজি এখন একশ টাকার নিচে দাবি টিপু মুনশি বলেন, আগামী মাসে পেঁয়াজের দাম আরও কমবে। অনেক নতুন পেঁয়াজ বাজারে উঠবে। তখন পেঁয়াজের সমস্যা আর থাকবে না। রমজানের প্রস্তুতি প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, রমজানে নিত্য পণ্যের পর্যাপ্ত মজুদ রাখা হবে। কেউ যেন কোনো কারচুপি করতে না পারে সেদিকে কঠোর নজরদারি রাখা হবে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন